ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইন্টিরির হাউস

Warm loft

ইন্টিরির হাউস উষ্ণ পদার্থ সহ একটি শিল্প শৈল ঘর। এই ঘরটি ক্লায়েন্টদের জন্য জীবনের গুণাগুণ প্রচারের জন্য বেশ কয়েকটি ফাংশন প্রস্তুত করে। ডিজাইনার ক্লায়েন্টদের জীবনের গল্পটি বর্ণনা করার জন্য পাইপগুলিকে প্রতিটি জায়গাতে এবং কাঠ, ইস্পাত এবং ইএনটি পাইপগুলিকে সংযুক্ত করার চেষ্টা করেছিলেন to সাধারণ শিল্প শৈলীর সাথে একই নয়, এই বাড়িটি কেবল কয়েকটি রঙ ইনপুট করে এবং প্রচুর সঞ্চয় স্থান প্রস্তুত করে।

লকার রুম

Sopron Basket

লকার রুম সোপ্রন বাস্কেটবল একটি হাঙ্গেরির সোপ্রনে অবস্থিত একটি পেশাদার মহিলা বাস্কেটবল দল। যেহেতু তারা 12 টি জাতীয় চ্যাম্পিয়নশিপ কাপ নিয়ে একটি সফল হাঙ্গেরিয়ান দল এবং ইউরোলীগে দ্বিতীয় স্থান অর্জন করেছে, ক্লাবটির পরিচালক ক্লাবটির নামের পরিবর্তে মর্যাদাপূর্ণ সুবিধার্থে খেলোয়াড়ের প্রয়োজন অনুসারে একটি নতুন লকার রুম কমপ্লেক্সে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে the আরও ভাল, তাদের অনুপ্রাণিত এবং তাদের unityক্য প্রচার করুন।

হাসপাতাল

Warm Transparency

হাসপাতাল প্রচলিতভাবে, একটি হাসপাতালে এমন একটি জায়গা হয়ে থাকে যা কার্যকরীভাবে এবং দক্ষতার উন্নতি করতে কৃত্রিম কাঠামোর কারণে প্রাকৃতিক রঙ বা উপাদান খুব কম থাকে। অতএব, রোগীরা মনে করেন যে তারা তাদের দৈনন্দিন জীবন থেকে দূরে রয়েছেন। আরামদায়ক পরিবেশের জন্য যেখানে রোগীরা ব্যয় করতে পারে এবং চাপ থেকে মুক্ত থাকতে পারে তার জন্য বিবেচনা করা উচিত। টিএসসির স্থপতিরা প্রচুর কাঠের উপাদান ব্যবহার করে একটি এল-আকৃতির খোলা সিলিং স্পেস এবং বৃহত eaves সেট করে একটি খোলা, আরামদায়ক জায়গা সরবরাহ করে। এই স্থাপত্যের উষ্ণ স্বচ্ছতা মানুষ এবং চিকিত্সা পরিষেবাগুলিকে সংযুক্ত করে।

আবাসিক বাড়ি

Slabs House

আবাসিক বাড়ি স্ল্যাব হাউসটি কাঠ, কংক্রিট এবং ইস্পাতকে একত্রিত করে নির্মাণ সামগ্রী উপকরণের নকশা করা হয়েছিল। ডিজাইনটি একবারে হাইপার-আধুনিক তবে বিচক্ষণ। বিশাল উইন্ডোজগুলি একটি তাত্ক্ষণিক কেন্দ্রবিন্দু, তবে এগুলি কংক্রিট স্ল্যাব দ্বারা আবহাওয়া এবং রাস্তার দৃশ্য থেকে সুরক্ষিত। উদ্যানগুলি স্থল স্তরের এবং প্রথম তলায় উভয়ই সম্পত্তিতে প্রচুর বৈশিষ্ট্যযুক্ত, যা বাসিন্দাদের সম্পত্তির সাথে যোগাযোগ করার সাথে সাথে প্রকৃতির সাথে সংযুক্তি বোধ করতে দেয় এবং প্রবেশের জায়গা থেকে বাসস্থানের প্রবেশ পথে এক অনন্য প্রবাহ তৈরি করে।

ঘর

VH Green

ঘর বাড়িটি পরিকল্পনাকারী এবং স্টেরিওস্কোপিক উভয় ক্ষেত্রেই সবুজ রঙ প্রসারিত, যা উভয় বাসিন্দা এবং শহরের জন্য একটি ভাল পরিবেশ তৈরি করে। রৌদ্রোজ্জ্বল এশীয় অঞ্চলে, এই সবুজটি ব্যবহার করে ব্রীজ সোলিল একটি খুব কার্যকর চিন্তাভাবনার উপায়। গ্রীষ্মে কেবল রৌদ্রক্ষেত্রের ক্রিয়াকলাই নয় গোপনীয়তা সুরক্ষা, রাস্তার শব্দ থেকে বিরত থাকা এবং স্বয়ংক্রিয় সেচ দ্বারা শীতল প্রভাব পাওয়া যায়।

গির্জা

Mary Help of Christian Church

গির্জা ক্যাথলিক সম্প্রদায়ের সম্প্রসারণ এবং সুরুইথানির সামিউই দ্বীপে পর্যটকদের ক্রমবর্ধমান দেওয়া। খ্রিস্টান গির্জার বাহ্যিক মেরি সহায়তা প্রার্থনা হাত, অ্যাঙ্গেল উইংস এবং পবিত্র আত্মা এর সম্মিলিত আকারে ডিজাইন করা হয়েছিল। অভ্যন্তরীণ স্থান, মা গর্ভের মতো সুরক্ষা। দীর্ঘ এবং সংকীর্ণ হালকা শূন্যতা এবং হালকা শূন্য মাধ্যমে চলমান একটি বড় হালকা ওজন নিরোধক কংক্রিট উইং ব্যবহার করে একটি ছায়া তৈরি করা হয়েছিল যা সময়ের সাথে পরিবর্তিত হতে পারে তবে অভ্যন্তরীণ আরাম বজায় রাখে। প্রার্থনা করার সময় স্বভাবতই মনের প্রশান্তি হিসাবে প্রতীকী সাজসজ্জা এবং প্রাকৃতিক উপাদানের ব্যবহারকে হ্রাস করুন।