ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াইন লেবেল

5 Elemente

ওয়াইন লেবেল “5 এলিমেন্ট” এর নকশাটি একটি প্রকল্পের ফলাফল, যেখানে ক্লায়েন্টটি সম্পূর্ণ মত প্রকাশের স্বাধীনতার সাথে ডিজাইন সংস্থাকে বিশ্বাস করে। এই নকশার হাইলাইটটি হ'ল রোমান চরিত্র "ভি", যা এই পণ্যের মূল ধারণাটি চিত্রিত করে - পাঁচ ধরণের ওয়াইন একটি অনন্য মিশ্রণে জড়িত। সমস্ত গ্রাফিক উপাদানগুলির কৌশলগত স্থাপনের পাশাপাশি লেবেলের জন্য ব্যবহৃত বিশেষ কাগজটি সম্ভাব্য গ্রাহককে বোতলটি নিয়ে তাদের হাতে এঁকে দেয়, স্পর্শ করে, যা অবশ্যই গভীরতর ছাপ ফেলে এবং নকশাকে আরও স্মরণীয় করে তোলে।

সফট ড্রিঙ্ক প্যাকেজিং

Coca-Cola Tet 2014

সফট ড্রিঙ্ক প্যাকেজিং কোকা-কোলা ক্যানগুলির একটি সিরিজ তৈরি করা যা লক্ষ লক্ষ টিট দেশ জুড়ে শুভেচ্ছাকে ছড়িয়ে দেয়। আমরা এই ইচ্ছাগুলি তৈরির জন্য ডিভাইস হিসাবে কোকাকোলা'র ট্যাট প্রতীক (গেলা বার্ড) ব্যবহার করেছি ized প্রতিটি ক্যানের জন্য, কয়েকশো হাতে আঁকানো গিলে তৈরি করা হয়েছিল এবং যত্ন সহকারে একটি কাস্টম স্ক্রিপ্টের চারপাশে সাজানো হয়েছিল, যা একসাথে অর্থপূর্ণ ভিয়েতনামী শুভেচ্ছার একটি সিরিজ গঠন করে। "আন", মানে পিস। "T "i" অর্থ সাফল্য, "L "c" অর্থ সমৃদ্ধি। এই শব্দগুলি ব্যাপকভাবে পুরো ছুটির দিনে বিনিময় হয় এবং traditionতিহ্যগতভাবে Tết সজ্জায় শোভিত হয়।

ওপেন টেবিলওয়্যার সিস্টেম

Osoro

ওপেন টেবিলওয়্যার সিস্টেম ওসোরোর উদ্ভাবনী চরিত্রটি হ'ল উচ্চ-গ্রেড ভিট্রিফাইড পোর্সলেইনের গুণমান এবং এর সাধারণ আইভরি রঙের চকচকে ত্বকের সাথে ফ্রিজে বা ফ্রিজারে খাবার সংরক্ষণের জন্য উপযুক্ত এবং স্টিম ওভেন বা মাইক্রোওয়েভ দিয়ে রান্না করার জন্য একত্রিত করা। এর বিভিন্ন উপাদানগুলির সাথে সরল, মডিউল আকারটি স্থান বাঁচাতে স্ট্যাক করে রাখা যায়, নমনীয়ভাবে একত্রিকভাবে একাধিক রঙের সিলিকন ও-সিলার বা ও-সংযোজকের সাথে বন্ধ করা যায় যাতে খাবারটি এতে ভালভাবে সিল থাকে। ওএসরো আমাদের দৈনন্দিন জীবনের প্রয়োজনকে দূর করে সর্বজনীনভাবে ব্যবহার করা যেতে পারে।

একচেটিয়া ওয়াইন সীমিত সিরিজ

Echinoctius

একচেটিয়া ওয়াইন সীমিত সিরিজ এই প্রকল্পটি বিভিন্ন উপায়ে অনন্য। নকশাটি প্রশ্নে পণ্যটির অনন্য চরিত্রকে প্রতিবিম্বিত করতে হয়েছিল - একচেটিয়া লেখক ওয়াইন। এছাড়াও, পণ্যের নামটির গভীর অর্থ যোগাযোগ করার প্রয়োজনীয়তা ছিল - উত্তেজনাপূর্ণ, অলঙ্করণ, রাত এবং দিনের মধ্যে বৈসাদৃশ্য, কালো এবং সাদা, খোলা এবং অস্পষ্ট। নকশায় রাতের মধ্যে লুকানো গোপন প্রতিফলন করার উদ্দেশ্য ছিল: রাতের আকাশের সৌন্দর্য যা আমাদের এত অবাক করে এবং নক্ষত্র এবং রাশিচক্রের মধ্যে লুকানো রহস্যময় ধাঁধা।

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম

Corporate Mandala

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম কর্পোরেট মন্ডালা একটি নতুন শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম। এটি টিম ওয়ার্ক এবং সামগ্রিক ব্যবসায়িক পারফরম্যান্সকে উত্সাহিত করার জন্য নকশাকৃত প্রাচীন মন্ডাল নীতি এবং কর্পোরেট পরিচয়ের এক অভিনব এবং অনন্য একীকরণ। তদতিরিক্ত এটি কোম্পানির কর্পোরেট পরিচয়ের একটি নতুন উপাদান। কর্পোরেট মান্ডালা টিম বা ম্যানেজারের জন্য স্বতন্ত্র ক্রিয়াকলাপের একটি গ্রুপ ক্রিয়াকলাপ। এটি নির্দিষ্ট কোম্পানির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এটি দল বা স্বতন্ত্র এবং স্বজ্ঞাত পদ্ধতিতে রঙযুক্ত যেখানে প্রতিটি যে কোনও রঙ বা ক্ষেত্র চয়ন করতে পারে।

কল

Electra

কল বৈদ্যুতিন যা পৃথক হ্যান্ডেল নেই তার কমনীয়তার কারণে এবং স্মার্ট চেহারার কারণে সবাইকে আকর্ষণ করে এবং রান্নাঘরের জন্য অনন্য বলে সিদ্ধান্ত নেওয়া যায়। ডিজিটাল সিঙ্ক মিক্সারটি টানুন দুটি পৃথক প্রবাহ ফাংশনের বিকল্পগুলির প্রস্তাব দেওয়ার সময় ব্যবহারকারীদের রান্নাঘরে চলাচলের স্বাধীনতা সরবরাহ করে। ইলেক্ট্রার সামনের অংশে, একটি বৈদ্যুতিন প্যাড আপনাকে সমস্ত ফাংশনগুলিতে অ্যাক্সেস দেয়, হয় স্প্রে স্পাউটের সাথে লাগিয়ে দেওয়া হয় বা আপনার হাতের আঙুলের ডগা দিয়ে আপনি নিয়ন্ত্রণ করতে পারেন।