ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিরামিক

inci

সিরামিক কমনীয়তার একটি আয়না; আইএনসি কালো এবং সাদা বিকল্পগুলির সাথে মুক্তোর সৌন্দর্য প্রতিফলিত করে এবং স্থানগুলির মধ্যে আভিজাত্য এবং কমনীয়তা প্রতিফলিত করতে আগ্রহী তাদের জন্য সঠিক পছন্দ। ইনসি লাইনগুলি 30 x 80 সেমি আকারে উত্পাদিত হয় এবং সাদা এবং কালো শ্রেণিবিন্যাসকে জীবন্ত অঞ্চলে নিয়ে যায়। ডিজিটাল প্রিন্টিং প্রযুক্তি, ত্রি-মাত্রিক নকশা ব্যবহার করে উত্পাদিত।

টাকোগ্রাফ প্রোগ্রামার

Optimo

টাকোগ্রাফ প্রোগ্রামার অপটিমো বাণিজ্যিক যানবাহনে লাগানো সমস্ত ডিজিটাল টাকোগ্রাফ প্রোগ্রামিং এবং ক্যালিব্রেট করার জন্য একটি গ্রাউন্ড ব্রেকিং টাচ স্ক্রিন পণ্য। গতি এবং ব্যবহারের স্বাচ্ছন্দ্যে ফোকাস করে, অপটিমো ওয়্যারলেস যোগাযোগ, পণ্য অ্যাপ্লিকেশন ডেটা এবং বিভিন্ন সেন্সর সংযোগের হোস্টকে গাড়ির কেবিন এবং ওয়ার্কশপে ব্যবহারের জন্য পোর্টেবল ডিভাইসে একত্রিত করে। অনুকূল ইরগোনমিক্স এবং নমনীয় অবস্থানের জন্য তৈরি, এটির কার্যচালিত ইন্টারফেস এবং উদ্ভাবনী হার্ডওয়্যার নাটকীয়ভাবে ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করে এবং ভবিষ্যতে টাকোগ্রাফ প্রোগ্রামিং গ্রহণ করে।

জৈব জলপাই তেল

Epsilon

জৈব জলপাই তেল এপসিলন জলপাই তেল জৈব জলপাইয়ের গ্রোভ থেকে সীমিত সংস্করণের পণ্য product পুরো উত্পাদন প্রক্রিয়াটি হাত দ্বারা সম্পন্ন হয়, traditionalতিহ্যবাহী পদ্ধতিগুলি ব্যবহার করে এবং অলিভ অয়েল বোতলজাত হয় il আমরা এই প্যাকটি ডিজাইন করেছিলাম যাতে তা নিশ্চিত করেই যে উচ্চ পুষ্টিকর পণ্যের সংবেদনশীল উপাদানগুলি ভোক্তার কাছ থেকে কোনও পরিবর্তন ছাড়াই গ্রাহক গ্রহণ করবে। আমরা কোয়াড্রোটা বোতলটি একটি মোড়ানো দ্বারা সুরক্ষিত, চামড়া দ্বারা বেঁধে এবং হাতে তৈরি কাঠের বাক্সে রেখে, সিলিং মোমের সাথে সিলযুক্ত বোতলটি ব্যবহার করি। সুতরাং গ্রাহকরা জানেন যে পণ্যটি কোনও হস্তক্ষেপ ছাড়াই সরাসরি কল থেকে এসেছে।

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম

Purelab Chorus

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম পূরালাব কোরাস হ'ল প্রথম মডিউলার জল পরিশোধন সিস্টেম যা পৃথক পরীক্ষাগার প্রয়োজন এবং স্থানের জন্য ফিট করে। এটি পরিমাপযোগ্য, নমনীয়, কাস্টমাইজড সমাধান সরবরাহ করে বিশুদ্ধ জলের সমস্ত গ্রেড সরবরাহ করে। মডুলার উপাদানগুলি পরীক্ষাগার জুড়ে বিতরণ করা যেতে পারে বা একে অপরের সাথে সংযুক্ত করা যেতে পারে একটি অনন্য টাওয়ার বিন্যাসে, সিস্টেমের পদচিহ্নকে হ্রাস করে min হ্যাপটিক নিয়ন্ত্রণগুলি অত্যন্ত নিয়ন্ত্রণযোগ্য প্রবাহের প্রবাহের হার প্রস্তাব করে, যদিও হালোর আলোর একটি আলো চিরাসের স্থিতি নির্দেশ করে। নতুন প্রযুক্তি কোরাসকে পরিবেশের প্রভাব এবং চলমান ব্যয় হ্রাস করে, সর্বাধিক উন্নত সিস্টেম উপলভ্য করে।

ক্যালেন্ডার

good morning original calendar 2012 “Farm”

ক্যালেন্ডার ফার্ম একটি কিটসেট কাগজ পশুর ক্যালেন্ডার। সম্পূর্ণরূপে একত্রিত এটি ছয়টি বিভিন্ন প্রাণীর সাথে একটি আনন্দদায়ক ক্ষুদ্রাকার খামারটি সম্পূর্ণ করে তোলে।

শিপ কন্ট্রোল সিস্টেম

GE’s New Bridge Suite

শিপ কন্ট্রোল সিস্টেম জিই-র মডুলার শিপ কন্ট্রোল সিস্টেমটি বড় এবং লাইটওয়েট জাহাজ উভয়ই ফিট করার জন্য ডিজাইন করা হয়েছে, স্বজ্ঞাত নিয়ন্ত্রণ এবং পরিষ্কার ভিজ্যুয়াল প্রতিক্রিয়া সরবরাহ করে। নতুন পজিশনিং প্রযুক্তি, ইঞ্জিন নিয়ন্ত্রণ সিস্টেম এবং মনিটরিং ডিভাইসগুলি অপারেটরের উপর চাপ কমানোর সময় সীমিত জায়গাগুলিতে সঠিকভাবে জাহাজগুলি চালিত করতে সক্ষম করে কারণ জটিল ম্যানুয়াল নিয়ন্ত্রণগুলি নতুন টাচ স্ক্রিন প্রযুক্তির সাথে প্রতিস্থাপন করা হয়। একটি সামঞ্জস্যযোগ্য স্ক্রিন প্রতিচ্ছবি হ্রাস করে এবং এরজোনমিক্সকে অনুকূল করে। সমস্ত কনসোলের রুক্ষ সমুদ্র ব্যবহারের জন্য একীভূত দখল হ্যান্ডলগুলি রয়েছে।