ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম

Purelab Chorus

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম পূরালাব কোরাস হ'ল প্রথম মডিউলার জল পরিশোধন সিস্টেম যা পৃথক পরীক্ষাগার প্রয়োজন এবং স্থানের জন্য ফিট করে। এটি পরিমাপযোগ্য, নমনীয়, কাস্টমাইজড সমাধান সরবরাহ করে বিশুদ্ধ জলের সমস্ত গ্রেড সরবরাহ করে। মডুলার উপাদানগুলি পরীক্ষাগার জুড়ে বিতরণ করা যেতে পারে বা একে অপরের সাথে সংযুক্ত করা যেতে পারে একটি অনন্য টাওয়ার বিন্যাসে, সিস্টেমের পদচিহ্নকে হ্রাস করে min হ্যাপটিক নিয়ন্ত্রণগুলি অত্যন্ত নিয়ন্ত্রণযোগ্য প্রবাহের প্রবাহের হার প্রস্তাব করে, যদিও হালোর আলোর একটি আলো চিরাসের স্থিতি নির্দেশ করে। নতুন প্রযুক্তি কোরাসকে পরিবেশের প্রভাব এবং চলমান ব্যয় হ্রাস করে, সর্বাধিক উন্নত সিস্টেম উপলভ্য করে।

ক্যালেন্ডার

good morning original calendar 2012 “Farm”

ক্যালেন্ডার ফার্ম একটি কিটসেট কাগজ পশুর ক্যালেন্ডার। সম্পূর্ণরূপে একত্রিত এটি ছয়টি বিভিন্ন প্রাণীর সাথে একটি আনন্দদায়ক ক্ষুদ্রাকার খামারটি সম্পূর্ণ করে তোলে।

শিপ কন্ট্রোল সিস্টেম

GE’s New Bridge Suite

শিপ কন্ট্রোল সিস্টেম জিই-র মডুলার শিপ কন্ট্রোল সিস্টেমটি বড় এবং লাইটওয়েট জাহাজ উভয়ই ফিট করার জন্য ডিজাইন করা হয়েছে, স্বজ্ঞাত নিয়ন্ত্রণ এবং পরিষ্কার ভিজ্যুয়াল প্রতিক্রিয়া সরবরাহ করে। নতুন পজিশনিং প্রযুক্তি, ইঞ্জিন নিয়ন্ত্রণ সিস্টেম এবং মনিটরিং ডিভাইসগুলি অপারেটরের উপর চাপ কমানোর সময় সীমিত জায়গাগুলিতে সঠিকভাবে জাহাজগুলি চালিত করতে সক্ষম করে কারণ জটিল ম্যানুয়াল নিয়ন্ত্রণগুলি নতুন টাচ স্ক্রিন প্রযুক্তির সাথে প্রতিস্থাপন করা হয়। একটি সামঞ্জস্যযোগ্য স্ক্রিন প্রতিচ্ছবি হ্রাস করে এবং এরজোনমিক্সকে অনুকূল করে। সমস্ত কনসোলের রুক্ষ সমুদ্র ব্যবহারের জন্য একীভূত দখল হ্যান্ডলগুলি রয়েছে।

ওয়াইনহাউস

Crombe 3.0

ওয়াইনহাউস ক্রোম্বé ওয়াইনহাউস শপ কনসেপ্টের লক্ষ্যটি ছিল গ্রাহকদের কেনাকাটা করার সম্পূর্ণ নতুন উপায়। মূল ধারণাটি ছিল একটি গুদামের চেহারা এবং অনুভূতি থেকে শুরু করা, যার ফলে আমরা হালকা এবং জরিমানা যুক্ত করেছি। যদিও ওয়াইনগুলি তাদের মূল প্যাকেজিংয়ে উপস্থাপিত হচ্ছে, ধাতব ফ্রেমের পরিষ্কার লাইনগুলি এখনও পরিচিতি এবং দৃষ্টিভঙ্গি নিশ্চিত করে। প্রতিটি বোতল ফ্রেমের সাথে একই রকম ঝোঁকায় ঝুলতে থাকে সোমালিয়ার তাদের পরিবেশন করবে 12 12 মিটার র‌্যাকটিতে শ্যাম্পেন এবং লকার রয়েছে। প্রতি লকারে, ক্লায়েন্টরা 30 টি বোতল নিরাপদে সংরক্ষণ করতে পারে।

ক্যালেন্ডার

calendar 2013 “Safari”

ক্যালেন্ডার সাফারি একটি কাগজের পশুর ক্যালেন্ডার। কেবল অংশগুলি টিপুন, ভাঁজ করুন এবং সম্পূর্ণ করতে নিরাপদ। আপনার বন্যজীবনের মুখোমুখি বছরগুলি 2011 করুন! ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

মল

Fluxion

মল এই প্রোগ্রামটির অনুপ্রেরণা পিঁপড়ের পাহাড় থেকে আসে যার একটি অনন্য কাঠামো রয়েছে। যদিও পিঁপড়ার পাহাড়গুলির অভ্যন্তরীণ কাঠামো খুব জটিল, এটি একটি বিশাল এবং আদেশযুক্ত রাজ্য তৈরি করতে পারে। এটি এর স্থাপত্য কাঠামো অত্যন্ত যুক্তিযুক্ত চিত্রিত করে। ইতিমধ্যে, পিঁপড়ো পাহাড়ের করুণ কক্ষগুলির অভ্যন্তরে একটি জোরালো প্রাসাদ তৈরি করা হয়েছে যা অতিরিক্ত অপূর্ব মনে হয়। অতএব, ডিজাইনার উভয় শৈল্পিক এবং সু-নির্ধারিত স্থান পাশাপাশি পিঁপড়ের পাহাড় নির্মাণের জন্য পিঁপড়ার জ্ঞানের ব্যবহার করে।