ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অভ্যন্তর নকশা অভ্যন্তর

Arthurs

অভ্যন্তর নকশা অভ্যন্তর মিডটাউন টরন্টোতে অবস্থিত একটি সমসাময়িক উত্তর আমেরিকান গ্রিল, ককটেল লাউঞ্জ এবং ছাদ টেরেস একটি পরিশোধিত ক্লাসিক মেনু এবং মজাদার স্বাক্ষর পানীয়গুলি উদযাপন করছে। আর্থারের রেস্তোঁরায় উপভোগ করার জন্য তিনটি পৃথক স্পেস রয়েছে (ডাইনিং এরিয়া, বার এবং ছাদের প্যাটিও) যা একই সাথে অন্তরঙ্গ এবং প্রশস্ত উভয়ই বোধ করে। কাঠের ব্যহ্যাবরণযুক্ত কাঠযুক্ত প্যানেলগুলির নকশায় সিলিংটি অনন্য,

বাচ্চাদের জন্য মজাদার বাড়ি

Fun house

বাচ্চাদের জন্য মজাদার বাড়ি এই বিল্ডিং ডিজাইনটি শিশুদের শেখার এবং খেলার জন্য, যা একটি সুপার পিতার সম্পূর্ণ ফান হাউস। ডিজাইনার স্বাস্থ্যকর উপকরণ এবং সুরক্ষা আকারগুলি এক বিস্ময়কর এবং আকর্ষণীয় স্থান তৈরি করতে সম্মিলিত করলেন। তারা একটি আরামদায়ক এবং উষ্ণ বাচ্চাদের খেলার ঘর তৈরি করার চেষ্টা করেছিল, এবং পিতা-মাতার এবং সন্তানের সম্পর্ককে আরও দৃify় করার চেষ্টা করেছিল। ক্লায়েন্ট ডিজাইনারকে 3 টি লক্ষ্য অর্জন করতে বলেছিল, যা ছিল: (1) প্রাকৃতিক এবং সুরক্ষা উপকরণ, (2) শিশু এবং পিতামাতাকে খুশি করে এবং (3) পর্যাপ্ত সঞ্চয় স্থান। ডিজাইনার লক্ষ্য অর্জনের জন্য একটি সহজ এবং স্পষ্ট পদ্ধতি খুঁজে পেয়েছিল, যা বাসা, বাচ্চাদের জায়গার খুব শুরু।

ইন্টিরির হাউস

Spirit concentration

ইন্টিরির হাউস একটি বাড়ির জন্য স্থান কি? ডিজাইনার বিশ্বাস করেন যে নকশাটি মালিকের প্রয়োজনীয়তা থেকে আসে, আত্মায় স্থান অর্জন করে। অতএব, ডিজাইনার দম্পতি দ্বারা তাদের জায়গার উদ্দেশ্য নেভিগেট করলেন। উভয় মালিক জাপানি সংস্কৃতির সাথে সম্পর্কিত উপকরণ এবং ডিজাইন সমাধান পছন্দ করেন। তাদের মনের মধ্যে স্মৃতি উপস্থাপনের জন্য, তারা একটি আত্মা ঘর তৈরি করতে বিভিন্ন কাঠের টেক্সচার ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে। ফলস্বরূপ, তারা এই আদর্শ বাড়ির 3 টি sensকমত্য লক্ষ্য তৈরি করেছিল, যা ছিল (1) শান্ত পরিবেশ, (2) নমনীয় এবং মনোমুগ্ধকর পাবলিক স্পেস এবং (3) আরামদায়ক এবং অদৃশ্য ব্যক্তিগত স্থান।

স্মৃতি জন্য ঘর

Memory Transmitting

স্মৃতি জন্য ঘর এই বাড়িটি কাঠের মরীচি এবং সাদা ইটের স্তম্ভিত স্তূপ দ্বারা বাড়ির চিত্রগুলি সরবরাহ করে। আলো বাড়ির চারপাশে সাদা ইটের ফাঁকা জায়গা থেকে যায়, ক্লায়েন্টের জন্য একটি বিশেষ পরিবেশ তৈরি করে। শীতাতপনিয়ন্ত্রক এবং স্টোরেজ স্পেসগুলির জন্য এই বিল্ডিংয়ের সীমাবদ্ধতাগুলি সমাধান করতে ডিজাইনার বেশ কয়েকটি পদ্ধতি ব্যবহার করে। এছাড়াও, ক্লায়েন্টের স্মৃতিতে উপকরণগুলি মিশ্রন করুন এবং কাঠামোর মাধ্যমে একটি উষ্ণ এবং মার্জিত নান্দনিক উপস্থাপন করুন, এই বাড়ির অনন্য শৈলীর সংযোগ স্থাপন করুন।

ইন্টিরির হাউস

Seamless Blank

ইন্টিরির হাউস এটি হোস্টেসের অনন্য জীবনধারা উপস্থাপনের জন্য একটি বাড়ি, যা গ্রাফিক ডিজাইনারের এবং একটি উদ্যোক্তার বাড়ি। ডিজাইনার হোস্টেসের পছন্দগুলি বর্ণনা করার জন্য এবং পরিবারের সদস্যের স্টাফগুলি পূরণ করার জন্য ফাঁকা জায়গা সংরক্ষণের জন্য প্রাকৃতিক উপকরণ উপস্থাপন করেন। রান্নাঘরটি বাড়ির কেন্দ্রস্থল, গৃহপরিচারিকার জন্য চারপাশের দৃশ্যকে বিশেষভাবে নকশাকৃত এবং পিতা-মাতা যে কোনও জায়গায় দেখতে পাচ্ছেন তা নিশ্চিত করে। সাদা গ্রানাইট বিরামবিহীন মেঝে, ইতালিয়ান খনিজ পেইন্টিং, স্বচ্ছ গ্লাস এবং সাদা গুঁড়ো লেপ দিয়ে সজ্জিত ঘরটি উপকরণগুলির মার্জিত বিবরণটি প্রকাশ করতে।

ইন্টিরির হাউস

Warm loft

ইন্টিরির হাউস উষ্ণ পদার্থ সহ একটি শিল্প শৈল ঘর। এই ঘরটি ক্লায়েন্টদের জন্য জীবনের গুণাগুণ প্রচারের জন্য বেশ কয়েকটি ফাংশন প্রস্তুত করে। ডিজাইনার ক্লায়েন্টদের জীবনের গল্পটি বর্ণনা করার জন্য পাইপগুলিকে প্রতিটি জায়গাতে এবং কাঠ, ইস্পাত এবং ইএনটি পাইপগুলিকে সংযুক্ত করার চেষ্টা করেছিলেন to সাধারণ শিল্প শৈলীর সাথে একই নয়, এই বাড়িটি কেবল কয়েকটি রঙ ইনপুট করে এবং প্রচুর সঞ্চয় স্থান প্রস্তুত করে।