ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জাপানি রেস্তোঁরা এবং বারটি

Dongshang

জাপানি রেস্তোঁরা এবং বারটি দংশাং একটি জাপানি রেস্তোঁরা এবং বেইজিং-এ অবস্থিত বার, যা বিভিন্ন রূপ এবং আকারের বাঁশ দিয়ে তৈরি। প্রকল্পের দৃষ্টিভঙ্গি ছিল চীনা সংস্কৃতির উপাদানগুলির সাথে জাপানি নান্দনিকতাকে মিশ্রিত করে একটি অনন্য খাবারের পরিবেশ তৈরি করা। দুটি দেশের আর্ট এবং কারুশিল্পের সাথে দৃ strong় সংযোগযুক্ত traditionalতিহ্যবাহী উপাদানটি একটি ঘনিষ্ঠ পরিবেশ তৈরি করতে দেয়াল এবং সিলিংকে coversেকে দেয়। প্রাকৃতিক এবং টেকসই পদার্থটি চীনা ক্লাসিক গল্পে নগরবিরোধী দর্শনের প্রতীক, বাঁশ গ্রোভের সাতটি agesষি এবং অভ্যন্তরটি একটি বাঁশের গ্রোভের মধ্যে খাবারের অনুভূতি প্রকাশ করে।

ঘর

Zen Mood

ঘর জেন মুড একটি মূল প্রকল্প 3 মূল চালককে কেন্দ্র করে: ন্যূনতমতা, অভিযোজনযোগ্যতা এবং নান্দনিকতা। পৃথক বিভাগগুলি বিভিন্ন ধরণের আকার এবং ব্যবহার তৈরি করে সংযুক্ত থাকে: দুটি ফর্ম্যাট ব্যবহার করে ঘর, অফিস বা শোরুম তৈরি করা যায়। প্রতিটি মডিউলটি 01 বা 02 ফ্লোরের মধ্যে 19m² এ সাজানো 3.20 x 6.00m দিয়ে ডিজাইন করা হয়েছে। পরিবহনটি মূলত ট্রাক দ্বারা তৈরি করা হয়, এটি কেবল একদিনের মধ্যে সরবরাহ ও ইনস্টল করা যায়। এটি একটি অনন্য, সমসাময়িক নকশা যা পরিষ্কার, শিল্পোন্নত গঠনমূলক পদ্ধতির মাধ্যমে সহজ, সজীব ও সৃজনশীল স্থান তৈরি করে।

ঘর

Dezanove

ঘর স্থপতিটির অনুপ্রেরণাটি "বাটিয়াস" এর পুনরুদ্ধারিত ইউক্যালিপটাস কাঠ থেকে এসেছিল। এগুলি মোহনাগুলিতে ঝিনুকের উত্পাদনের প্ল্যাটফর্ম এবং স্পেনের "রিয়া দা অ্যারোসা" -র অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থানীয় শিল্প গঠন করে। ইউক্যালিপটাস কাঠ এই প্ল্যাটফর্মগুলিতে ব্যবহৃত হয় এবং এই অঞ্চলে এই গাছের এক্সটেনশন রয়েছে। কাঠের বয়স লুকানো নেই এবং কাঠের বিভিন্ন বাইরের এবং অভ্যন্তরীণ মুখগুলি বিভিন্ন সংবেদন তৈরি করতে ব্যবহৃত হয়। বাড়িটি চারপাশের traditionতিহ্য ধার করার চেষ্টা করে এবং নকশায় এবং বিবরণে বর্ণিত গল্পের মাধ্যমে সেগুলি প্রকাশ করার চেষ্টা করে।

রেস্তোঁরাটি

Xin Ming Yuen

রেস্তোঁরাটি প্রবেশদ্বারটি বিপরীত উপকরণ, কাঠামো এবং রঙগুলির একটি কুচকাওয়াজ। অভ্যর্থনা অঞ্চল প্রশান্ত স্বাচ্ছন্দ্যের একটি জায়গা। শুভ নিদর্শনগুলি খেলাধুলা সজ্জার মুখোমুখি হয়। পিছনে বিশ্রাম প্রসঙ্গে একটি গতিশীল বার অঞ্চল amic Chineseতিহ্যবাহী চীনা চরিত্র হুই প্যাটার্নের নেতৃত্বে আলোগুলি ভবিষ্যতের বোধকে যুক্ত করে। একটি সূক্ষ্মভাবে সজ্জিত ছাদযুক্ত ক্লিস্টের মধ্য দিয়ে যাওয়াই হ'ল ডাইনিং অঞ্চল। পুষ্পশোভিত, কার্ব ফিশ ইমেজ, এমবসড দাগযুক্ত কাচের পর্দা এবং প্রাচীন ভেষজবিদ বাই জি জি ক্যাবিনেটের সাথে সজ্জিত এটি ফ্যাশনে সময় এবং সাংস্কৃতিক ধ্বংসাবশেষের মধ্য দিয়ে দৃশ্যমান ভ্রমণ।

খুচরা স্থান

Portugal Vineyards

খুচরা স্থান পর্তুগাল দ্রাক্ষাক্ষেত্র ধারণাগুলি অনলাইন ওয়াইন বিশেষজ্ঞ সংস্থার জন্য প্রথম শারীরিক স্টোর। সংস্থার সদর দফতর সংলগ্ন, রাস্তার মুখোমুখি এবং 90 মি 2 দখল করে দোকানে স্টোরটিতে পার্টিশন ছাড়াই একটি উন্মুক্ত পরিকল্পনা রয়েছে। অভ্যন্তরটি হ'ল অন্ধভাবে সাদা এবং ন্যূনতম স্থান যা বিজ্ঞপ্তি সংবহন সঙ্গে রয়েছে - পর্তুগিজ ওয়াইন চকমক করার জন্য এবং প্রদর্শিত হওয়ার জন্য একটি সাদা ক্যানভাস। তাকগুলি কোনও কাউন্টার ছাড়াই 360 ডিগ্রি নিমজ্জনিত খুচরা অভিজ্ঞতার সাথে ওয়াইন টেরেসের প্রসঙ্গে দেয়ালগুলির বাইরে উত্কীর্ণ।

সামাজিক এবং অবসর

Baoan - Guancheng Family Fit Bar

সামাজিক এবং অবসর অনুভূমিক এবং উল্লম্ব রেখা একে অপরকে ছেদ করে একটি গ্রিড গঠন করে। প্রতিটি গ্রিড একটি যোগাযোগ প্ল্যাটফর্ম যা হুইস্কি বার ডিজাইনের ধারণার উত্সও। শক্তি সাশ্রয় এবং পরিবেশ সুরক্ষার ক্ষেত্রে, ডিজাইনার পুরো বার জুড়ে এলইডি শক্তি সঞ্চয়কারী ল্যাম্প ব্যবহার করেছিল। বারে বাতাসের গুণমান বজায় রাখার জন্য, নকশাটি উত্তর থেকে দক্ষিণে উইন্ডোজ গ্রহণ করে, যা প্রাকৃতিক বায়ু উত্তরণকে নিশ্চিত করে।