ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিক্রয় অফিসগুলি

Suzhou·Merchants Great Lakes Century

বিক্রয় অফিসগুলি আয়না হিসাবে জলের পৃষ্ঠ সহ, বিল্ডিংয়ের উচ্চতা চিত্র বন্ধ করা আছে; উপাদান হিসাবে ভাস্কর্য এবং রোপণ সঙ্গে, জলের আগ্রহ সজ্জা মাধ্যমে গঠিত হয়; ভাসমান রোপণ এবং ঝর্ণা এবং শৈল্পিক আলোর পরিবর্তনের সাথে সাথে আগ্রহটি তৈরি হয় water জল হিসাবে আত্মা হিসাবে, শিল্প ও ক্রিয়াকলাপের সংমিশ্রণ স্থানের টার্নিং পয়েন্টের মাধ্যমে ব্যয় করা হয়; বিস্তৃত সুইমিং পুল, রৌদ্রের আলোয়, জল উজ্জ্বল জলের মধ্য দিয়ে পরিষ্কার এবং স্বচ্ছ, জ্বলজ্বলে, প্রতিটি টাইলের মনোভাব পরিষ্কারভাবে দেখতে পারে, মনে হয় এটি সাধারণভাবে মনকেও পরিষ্কার করে।

মাল্টি ইউনিট হাউজিং

Best in Black

মাল্টি ইউনিট হাউজিং বেস্ট ইন ব্ল্যাক এমন একটি প্রকল্প যা লক্ষ্য করে একটি নতুন ধরণের আবাসিক বিল্ডিং তৈরি করা। অ্যাপার্টমেন্টগুলির অভ্যন্তরীণ নকশাটি শিল্প নকশার বৈঠক করে মেক্সিকান আর্কিটেকচারের প্রতিনিধিত্ব করে, নির্বাচিত উপকরণগুলি জনসাধারণের ক্ষেত্রে আশ্চর্য্যের ধারণা এবং অ্যাপার্টমেন্টগুলির জন্য একটি উষ্ণ চেহারা প্রবর্তন করে, এটি একটি পরিষ্কার, সরল মুখের বিপরীতে। চারটি মুখোমুখি স্পষ্টতই টেট্রিস গেমের আকারের বিল্ডিংয়ের দেয়াল এবং উইন্ডো গঠন করে আলোকিত বায়ুমণ্ডল তৈরি করে যা ব্যবহারকারীর জন্য আরাম তৈরি করে।

বিক্রয় ঘর

Zhonghe Kechuang

বিক্রয় ঘর এই প্রকল্পটি উপাদান, প্রযুক্তি এবং স্থানের গভীরতা এবং নির্ভুলতার অনুসরণ করে এবং ফাংশন, কাঠামো এবং ফর্মের অখণ্ডতার উপর জোর দেয়। আলোকসজ্জা প্রভাব এবং নতুন উপকরণগুলির সংমিশ্রণের মাধ্যমে সর্বোত্তম নান্দনিক উপাদান গঠনের জন্য, কাটিং-এজ ডিজাইনের লক্ষ্য অর্জনের জন্য, প্রযুক্তিগুলিকে রিভারিটির সীমাহীন বোধ দিতে।

আবাসিক বাড়ি

Casa Lupita

আবাসিক বাড়ি মেক্সিকো এবং এর historicতিহাসিক আশেপাশের শহরগুলির ক্লাসিক colonপনিবেশিক স্থাপত্যকে কাসা লুপিতা শ্রদ্ধা জানিয়েছেন। এই প্রকল্পটি কসোনা পুনরুদ্ধারের সাথে জড়িত, যা aতিহ্যবাহী স্থান হিসাবে বিবেচিত হয়, পাশাপাশি স্থাপত্য, অভ্যন্তর, আসবাব এবং আড়াআড়ি নকশা। প্রকল্পটির ধারণাগত ভিত্তিটি হলেন colonপনিবেশিক এবং সমসাময়িক স্থাপত্যের সংক্ষিপ্তসার।

সিএফআই ডোনাট কিন্ডারগার্টেন

CIFI Donut

সিএফআই ডোনাট কিন্ডারগার্টেন সিআইএফআই ডোনট কিন্ডারগার্টেন একটি আবাসিক সম্প্রদায়ের সাথে সংযুক্ত। ব্যবহারিকতা এবং সৌন্দর্যের সংহত করে প্রাক-বিদ্যালয়ের শিক্ষার ক্রিয়াকলাপ তৈরি করার জন্য, এটি বিক্রয় স্থানটি শিক্ষার জায়গার সাথে একত্রিত করার চেষ্টা করে। ত্রি-মাত্রিক জায়গাগুলির সাথে সংযুক্ত রিং কাঠামোর মাধ্যমে, বিল্ডিং এবং আড়াআড়িটি সুরেলাভাবে সংহত করা হয়েছে, মজাদার এবং শিক্ষামূলক তাত্পর্যপূর্ণ একটি ক্রিয়াকলাপ তৈরি করে।

রেস্তোঁরাটি

Thankusir Neverland

রেস্তোঁরাটি পুরো প্রকল্পের ক্ষেত্রটি বেশ বড়, বিদ্যুত এবং জলের রূপান্তর এবং কেন্দ্রীয় শীতাতপনিয়ন্ত্রণের ব্যয় বেশি, পাশাপাশি অন্যান্য রান্নাঘরের হার্ডওয়্যার এবং সরঞ্জামগুলিও বেশি, তাই অভ্যন্তরীণ স্থানের সাজসজ্জার জন্য উপলব্ধ বাজেটটি বেশ সীমাবদ্ধ, এইভাবে ডিজাইনাররা " বিল্ডিংয়ের প্রকৃতি সৌন্দর্য নিজেই & quot ;, যা একটি বিস্ময় প্রকাশ করে। উপরে বিভিন্ন আকারের স্কাই-লাইট ইনস্টল করে ছাদটি সংশোধন করা হয়েছে। দিনের বেলাতে, সূর্য আকাশের আলো দিয়ে জ্বলজ্বল করে, প্রকৃতি তৈরি করে এবং আলোর প্রভাবকে সুসংহত করে।