ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অভ্যন্তর নকশা অভ্যন্তর

Eataly

অভ্যন্তর নকশা অভ্যন্তর ইটালি টরন্টো আমাদের ক্রমবর্ধমান শহরের সংক্ষিপ্তসার অনুসারে তৈরি হয়েছে এবং দুর্দান্ত ইতালীয় খাবারের সার্বজনীন অনুঘটক দ্বারা সামাজিক আদান প্রদানকে বাড়িয়ে তুলতে এবং ডিজাইন করা হয়েছে designed এটি কেবল উপযুক্ত যে atতিহ্যবাহী এবং স্থায়ী "পাসসেগিয়াটা" ইটালি টরন্টোর নকশার পিছনে অনুপ্রেরণা। এই নিরবচ্ছিন্ন রীতিনীতিটি দেখতে পেয়েছে যে প্রতিটি সন্ধ্যায় ইতালীয়রা মূল রাস্তায় এবং পিয়াজায় ঘুরে বেড়াতে এবং সামাজিককরণ করতে এবং মাঝে মধ্যে বারে এবং দোকানে যাওয়ার পথে থামে। এই সিরিজের অভিজ্ঞতার জন্য ব্লুর এবং বেতে একটি নতুন, অন্তরঙ্গ রাস্তার স্কেল প্রয়োজন।

চ্যাপেল

Coast Whale

চ্যাপেল তিমির বায়োনিক রূপটি এই চ্যাপেলের ভাষাতে পরিণত হয়েছিল। আইসল্যান্ড উপকূলে আটকা পড়ে একটি তিমি। কোনও ব্যক্তি একটি নিম্ন ফিশটেলের মাধ্যমে তার দেহে প্রবেশ করতে পারে এবং একটি তিমির সমুদ্রের দিকে তাকিয়ে এমন দৃষ্টিভঙ্গি অনুভব করতে পারে যেখানে মানুষের পক্ষে পরিবেশগত অবক্ষয়ের অবহেলার প্রতিফলন করা সহজ। সমর্থনকারী কাঠামো প্রাকৃতিক পরিবেশের ন্যূনতম ক্ষতি নিশ্চিত করতে সৈকতে পড়ে falls প্রাকৃতিক এবং পরিবেশ বান্ধব উপকরণগুলি এই প্রকল্পটিকে একটি পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলে যা পরিবেশ সুরক্ষার জন্য ডেকে আনে।

হালকা পোর্টাল ভবিষ্যতের রেল শহর

Light Portal

হালকা পোর্টাল ভবিষ্যতের রেল শহর লাইট পোর্টাল হ'ল ইয়িবিন হাইস্পিড রেল সিটির মাস্টারপ্ল্যান। জীবনযাত্রার একটি সংস্কার সারা বছর ধরে সমস্ত বয়সের জন্য সুপারিশ করে। ইয়াবিন হাই স্পিড রেল স্টেশনের পাশে যা জুন 2019 থেকে পরিচালিত হয়েছে, ইয়াবিন গ্রিনল্যান্ড সেন্টারে 160 মিটার লম্বা মিশ্র-ব্যবহারের টুইন টাওয়ার রয়েছে যা 1 কিলোমিটার দীর্ঘ ল্যান্ডস্কেপ বুলেভার্ডের সাথে আর্কিটেকচার এবং প্রকৃতির সংহত করে। ইয়েবিনের ইতিহাস রয়েছে ৪০০০ বছরেরও বেশি সময় ধরে, নদীর বুকে যেমন পলি পড়েছিল ঠিক তেমনই জ্ঞান ও সংস্কৃতি জমে ইবিনের বিকাশ ঘটেছে। টুইন টাওয়ারগুলি দর্শকদের গাইড করার জন্য এবং পাশাপাশি বাসিন্দাদের একত্র করার জন্য একটি ল্যান্ডমার্ক হিসাবে হালকা পোর্টাল হিসাবে কাজ করে।

ডেন্টাল ক্লিনিকটি

Clinique ii

ডেন্টাল ক্লিনিকটি ক্লিনিক ii এমন একটি মতামতপ্রাপ্ত নেতা এবং লুমিনারির জন্য একটি বেসরকারী গোঁড়া ক্লিনিক যিনি তাঁর শৃঙ্খলে সবচেয়ে উন্নত প্রযুক্তি এবং উপকরণ প্রয়োগ ও গবেষণা করছেন। স্থপতিরা পুরো স্থান জুড়ে ডিজাইনের নীতি হিসাবে উচ্চ নির্ভুলতার চিকিত্সা ডিভাইসগুলির প্রচলিত আদর্শ ব্যবহারের উপর ভিত্তি করে একটি ইমপ্লান্ট ধারণাটি কল্পনা করেছিলেন। অভ্যন্তর প্রাচীরের উপরিভাগ এবং আসবাব হলুদ ধোপায় একটি স্প্ল্যাশ যেখানে কাটা প্রান্ত মেডিকেল প্রযুক্তি রোপন করা হয় সঙ্গে একটি সাদা শেল মধ্যে নির্বিঘ্নে মার্জ।

মধ্যযুগীয় পুনর্বিবেচনা সাংস্কৃতিক কেন্দ্রটি

Medieval Rethink

মধ্যযুগীয় পুনর্বিবেচনা সাংস্কৃতিক কেন্দ্রটি মধ্যযুগীয় রিথিংক গুয়াংডং প্রদেশের একটি ছোট অজ্ঞাতপরিচয় গ্রামের জন্য একটি সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তোলার জন্য একটি বেসরকারী কমিশনের প্রতিক্রিয়া ছিল, যেটি গান রাজবংশের ৯০০ বছর আগের। একটি চারতলা, 000০০০ বর্গমিটার বিকাশটি একটি প্রাচীন শৈল গঠনের চারদিকে কেন্দ্র করে তৈরি হয়েছিল যা ডিঙ কিউ স্টোন নামে পরিচিত, যা গ্রামের উত্সের প্রতীক। প্রকল্পটির নকশা ধারণাটি পুরানো এবং নতুন সংযোগের সময় প্রাচীন গ্রামের ইতিহাস এবং সংস্কৃতি প্রদর্শনের উপর ভিত্তি করে। সাংস্কৃতিক কেন্দ্রটি একটি প্রাচীন গ্রামের পুনর্গঠন এবং সমসাময়িক স্থাপত্যে রূপান্তর হিসাবে দাঁড়িয়েছে।

বিক্রয় কেন্দ্র

Feiliyundi

বিক্রয় কেন্দ্র একটি ভাল ডিজাইনের কাজটি মানুষের আবেগকে জাগিয়ে তুলবে। ডিজাইনার theতিহ্যগত শৈলীর স্মৃতি থেকে ঝাঁপিয়ে পড়ে চমত্কার এবং ভবিষ্যত স্থান কাঠামোয় একটি নতুন অভিজ্ঞতা রাখে। শৈল্পিক স্থাপনাগুলি, স্থান স্পষ্টভাবে চলাচল এবং উপকরণ এবং রঙ দ্বারা প্রশস্ত আলংকারিক পৃষ্ঠতল যত্নশীল স্থাপনের মাধ্যমে একটি নিমজ্জনিত পরিবেশবাদ অভিজ্ঞতা হল তৈরি করা হয়েছে। এর মধ্যে থাকা কেবল প্রকৃতির প্রত্যাবর্তনই নয়, একটি উপকারী ভ্রমণও।