ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গৃহসজ্জার্তিত অ্যাকোস্টিক প্যানেলগুলি

University of Melbourne - Arts West

গৃহসজ্জার্তিত অ্যাকোস্টিক প্যানেলগুলি আমাদের সংক্ষিপ্তটি ছিল বিভিন্ন আকার, কোণ এবং আকারের সাথে ফ্যাব্রিক মোড়ানো অ্যাকোস্টিক প্যানেলগুলির একটি প্রচুর পরিমাণ সরবরাহ এবং ইনস্টল করা। প্রাথমিক প্রোটোটাইপগুলি দেয়াল, সিলিং এবং সিঁড়ির নীচে থেকে এই প্যানেলগুলি ইনস্টল ও স্থগিত করার জন্য নকশা এবং শারীরিক উপায়ে উভয়ই পরিবর্তন দেখেছিল। এটি এই সময়েই আমরা বুঝতে পেরেছিলাম যে সিলিং প্যানেলের জন্য বর্তমান মালিকানাধীন ঝুলন্ত সিস্টেমগুলি আমাদের প্রয়োজনের জন্য পর্যাপ্ত নয় এবং আমরা আমাদের নিজস্ব নকশা তৈরি করেছি।

রেস্তোঁরাটি

Yuyuyu

রেস্তোঁরাটি চীনের আজকের বাজারে এই মিশ্র সমসাময়িক ডিজাইনগুলির প্রচুর পরিমাণ রয়েছে, সাধারণত traditionalতিহ্যবাহী নকশাগুলির উপর ভিত্তি করে তবে আধুনিক উপকরণ বা নতুন এক্সপ্রেশন সহ। ইউয়্যুয়েই একটি চীনা রেস্তোঁরা, ডিজাইনার প্রাচ্য নকশা প্রকাশের জন্য একটি নতুন উপায় তৈরি করেছে, লাইন এবং বিন্দুর সমন্বয়ে একটি নতুন ইনস্টলেশন, সেগুলি রেস্তোঁরার দরজা থেকে বাড়ির অভ্যন্তরে প্রসারিত। সময়ের পরিবর্তনের সাথে সাথে মানুষের নান্দনিক প্রশংসাও পরিবর্তিত হচ্ছে। সমসাময়িক প্রাচ্য নকশার জন্য, নতুনত্ব খুব প্রয়োজনীয় very

রেস্তোঁরাটি

Yucoo

রেস্তোঁরাটি নান্দনিকতার ধীরে ধীরে পরিপক্কতা এবং মানুষের নান্দনিক পরিবর্তনের সাথে, স্ব ও ব্যক্তিত্বকে তুলে ধরেছে এমন আধুনিক স্টাইলটি নকশার গুরুত্বপূর্ণ উপাদান হয়ে উঠেছে। এই কেসটি একটি রেস্তোঁরা, ডিজাইনার গ্রাহকদের জন্য একটি যুব স্থানের অভিজ্ঞতা তৈরি করতে চান। হালকা নীল, ধূসর এবং সবুজ গাছপালা জায়গার জন্য প্রাকৃতিক স্বাচ্ছন্দ্য এবং নৈমিত্তিকতা তৈরি করে। হাতে বোনা রতন এবং ধাতব দ্বারা তৈরি ঝাড়বাতি পুরো রেস্তোঁরাটির প্রাণবন্ততা প্রদর্শন করে মানব এবং প্রকৃতির সংঘর্ষের ব্যাখ্যা দেয়।

দোকান

Formal Wear

দোকান পুরুষদের পোশাকের দোকানগুলি প্রায়শই নিরপেক্ষ অভ্যন্তর সরবরাহ করা হয় যা দর্শনার্থীদের মেজাজকে নেতিবাচকভাবে প্রভাবিত করে এবং তাই বিক্রির শতাংশকে হ্রাস করে। মানুষকে কেবল কোনও দোকানে ঘুরে দেখার জন্যই নয়, সেখানে উপস্থাপিত পণ্যগুলি কেনার জন্যও স্থানটি একটি ভাল উত্সাহকে অনুপ্রাণিত করতে এবং মুক্তি দিতে পারে। এই কারণেই এই দোকানের নকশায় সেলাই কারুশিল্প এবং বিভিন্ন বিবরণ যা অনুভূতিকে আকৃষ্ট করবে এবং একটি ভাল মেজাজ ছড়িয়ে দেবে তার দ্বারা অনুপ্রাণিত বিশেষ বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে। দুটি জোনে বিভক্ত ওপেন-স্পেস লেআউটটি কেনাকাটার সময় গ্রাহকদের স্বাধীনতার জন্য তৈরি করা হয়েছে।

আবাসিক

Shkrub

আবাসিক শকরব বাড়িটি প্রেম এবং ভালবাসার জন্য প্রকাশ পেয়েছিল - তিন বাচ্চা সহ এক প্রেমময় দম্পতি। বাড়ির ডিএনএ কাঠামোগত নান্দনিক নীতিগুলি অন্তর্ভুক্ত করে যা জাপানি জ্ঞানের দ্বারা অনুপ্রাণিত ইউক্রেনীয় ইতিহাস এবং সংস্কৃতিতে অনুপ্রেরণা খুঁজে পায়। কোনও উপাদান হিসাবে পৃথিবীর উপাদান নিজেকে বাড়ির কাঠামোগত দিকগুলিতে অনুভূত করে তোলে যেমন ছাদে ছাদ এবং সুন্দর এবং ঘন টেক্সচারযুক্ত মাটির দেয়ালগুলিতে। একটি প্রতিষ্ঠাতা স্থান হিসাবে শ্রদ্ধা নিবেদন করার ধারণাটি একটি সূক্ষ্ম গাইডিং থ্রেডের মতো পুরো বাড়ি জুড়েই সংবেদন করা যায়।

সুইমিং পুলগুলি

Termalija Family Wellness

সুইমিং পুলগুলি টেরমালিজা ফ্যামিলি ওয়েলনেস গত পনের বছরে টেরেম ওলিমিয়ায় এনোটা তৈরি করেছে এবং স্পা কমপ্লেক্সটির সম্পূর্ণ রূপান্তরটি শেষ করেছে এমন সিরিজগুলির মধ্যে সর্বশেষতম। দূর থেকে দেখা যায়, টেট্রহেড্রাল ভলিউমের নতুন ক্লাস্টারযুক্ত কাঠামোর আকার, রঙ এবং স্কেল হ'ল আশেপাশের গ্রামীণ বিল্ডিংগুলির গুচ্ছের ধারাবাহিকতা, দৃশ্যমানভাবে জটিলের কেন্দ্রস্থলে প্রসারিত। নতুন ছাদটি গ্রীষ্মের বড় শেড হিসাবে কাজ করে এবং কোনও মূল্যবান বাহ্যিক স্থান দখল করে না।