ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সামাজিক এবং অবসর

Baoan - Guancheng Family Fit Bar

সামাজিক এবং অবসর অনুভূমিক এবং উল্লম্ব রেখা একে অপরকে ছেদ করে একটি গ্রিড গঠন করে। প্রতিটি গ্রিড একটি যোগাযোগ প্ল্যাটফর্ম যা হুইস্কি বার ডিজাইনের ধারণার উত্সও। শক্তি সাশ্রয় এবং পরিবেশ সুরক্ষার ক্ষেত্রে, ডিজাইনার পুরো বার জুড়ে এলইডি শক্তি সঞ্চয়কারী ল্যাম্প ব্যবহার করেছিল। বারে বাতাসের গুণমান বজায় রাখার জন্য, নকশাটি উত্তর থেকে দক্ষিণে উইন্ডোজ গ্রহণ করে, যা প্রাকৃতিক বায়ু উত্তরণকে নিশ্চিত করে।

মিশ্র ব্যবহারের আর্কিটেকচার

Shan Shui Plaza

মিশ্র ব্যবহারের আর্কিটেকচার ব্যবসায়ের কেন্দ্র এবং টাওহুয়াটান নদীর মধ্যে iতিহাসিক শহর শি'আনে অবস্থিত, এই প্রকল্পটির লক্ষ্য কেবল অতীত এবং বর্তমানকেই নয়, শহর ও প্রকৃতির সাথেও সংযুক্ত করা। পিচ পুষ্প বসন্তের চীনা কাহিনী দ্বারা অনুপ্রাণিত হয়ে, প্রকল্পটি একটি প্রকৃতির সাথে নিবিড় সম্পর্ক সরবরাহ করে একটি প্যারাডিসিয়াক জীবনযাত্রার এবং কর্মস্থল সরবরাহ করে। চীনা সংস্কৃতিতে, পাহাড়ী জলের দর্শন (শান শুই) মানব ও প্রকৃতির মধ্যে সম্পর্কের এক অপরিহার্য অর্থ ধারণ করে, এইভাবে সাইটের জলছবিগুলির সুবিধা গ্রহণ করে, প্রকল্পটি শহরের শান শুই দর্শনের প্রতিচ্ছবি পরিবেশন করে।

প্রদর্শনী হলটি

City Heart

প্রদর্শনী হলটি নগরীর আর্কিটেকচার থেকে সূচকে ডিজাইনের ভারসাম্য বোঝার জন্য এবং তিনটি কোণে শহরের অভিব্যক্তি সংশ্লেষিত হয়েছে নগর নির্মাণ ও উন্নয়নের মাধ্যমে বিভিন্ন উদ্যোগকে, শহর এবং শহরের পরিবর্তনের জনগণের দৃষ্টিভঙ্গি এবং নগর বৈশিষ্ট্য এবং নগর কোনও শহরের ডিজাইনারের বোঝাপড়া প্রকাশের বিনিময়ে জলবায়ু ভাঁজ, তার ভবিষ্যত দেখার জন্য শহরের অতীতটি আরও দেখুন।

অশ্বারোহী কমপ্লেক্স

Emerald

অশ্বারোহী কমপ্লেক্স হলিস্টিক স্থাপত্য এবং স্থানিক প্রকল্পের চিত্রগুলি ছয়টি বিল্ডিংকে একত্রিত করে প্রতিটিটির কার্যকরী পরিচয় প্রকাশ করে। প্রশাসনিক যৌগিক কোরকে নির্দেশিত আখড়া ও আস্তাবলের প্রসারিত মুখোমুখি। স্ফটিক গ্রিড হিসাবে ছয় পার্শ্বযুক্ত বিল্ডিং নেকলেসের মতো কাঠের ফ্রেমে স্থির থাকে। পান্না বিশদ হিসাবে কাচের ছড়িয়ে ছিটিয়ে সজ্জিত ওয়াল ত্রিভুজগুলি। বাঁকা সাদা নির্মাণ মূল প্রবেশদ্বার হাইলাইট করে। ফেসেড গ্রিড অভ্যন্তরীণ জায়গারও একটি অংশ, যেখানে স্বচ্ছ ওয়েবের মাধ্যমে পরিবেশ অনুভূত হয়। অভ্যন্তরীণ কাঠের কাঠামোর থিম অবিরত করে, আরও বেশি আনুপাতিক মানব স্কেলের উপাদানগুলির স্কেল ব্যবহার করে।

ক্যাফে

Perception

ক্যাফে এই ছোট উষ্ণ কাঠের অনুভূতি ক্যাফে একটি শান্ত পাড়ার মধ্যে ক্রসরোডের কোণে অবস্থিত। সেন্ট্রালাইজড ওপেন-প্রিপারেশন জোনটি ক্যাফেতে বার সিট বা টেবিল সিট যে কোনও জায়গায় দর্শনার্থীদের কাছে বারিস্তার পারফরম্যান্সের একটি পরিষ্কার এবং বিস্তৃত অভিজ্ঞতা দেয়। "শেডিং ট্রি" নামে সিলিং অবজেক্ট প্রস্তুতির জোনের পিছন দিক থেকে শুরু হয় এবং এটি গ্রাহক অঞ্চলকে এই ক্যাফেটির পুরো বায়ুমণ্ডলে পরিণত করে covers এটি দর্শনার্থীদের জন্য একটি অস্বাভাবিক স্থানিক প্রভাব দেয় এবং স্বাদযুক্ত কফির সাথে চিন্তায় হারিয়ে যেতে চান এমন লোকদের জন্য এটি একটি মাধ্যমও হয়ে যায়।

অবসর ক্লাবটি

Central Yosemite

অবসর ক্লাবটি জীবনের সরলতায় ফিরে আসুন, উইন্ডোর আলো এবং ছায়া ক্রসক্রোস দিয়ে সূর্য। সামগ্রিক স্থানে প্রাকৃতিক গন্ধ প্রতিবিম্বিত করতে আরও ভাল করার জন্য, লগ ডিজাইন, সহজ এবং আড়ম্বরপূর্ণ, মানবতাবাদী আরাম, স্ট্রেস শৈল্পিক স্থানের বায়ুমণ্ডলের পুরো ব্যবহার করুন। প্রাচ্য কমনীয় স্বন, একটি অনন্য স্থানিক মেজাজ সহ। এটি অভ্যন্তরের আরেকটি প্রকাশ, এটি প্রাকৃতিক, খাঁটি, পরিবর্তনশীল।