ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পারিবারিক মল

Funlife Plaza

পারিবারিক মল বাচ্চাদের অবসর সময় এবং শিক্ষার জন্য ফান লাইফ প্লাজা একটি পারিবারিক মল। বাচ্চাদের পিতামাতার শপিংয়ের সময় গাড়ি চালানোর জন্য একটি রেসিং কার করিডর তৈরি করার লক্ষ্য, বাচ্চাদের জন্য একটি গাছের ঘর নজর রাখা এবং ভিতরে খেলা করা, শিশুদের কল্পনাকে অনুপ্রাণিত করার জন্য লুকানো মলের নামের একটি "লেগো" সিলিং। লাল, হলুদ এবং নীল রঙের সহজ সাদা পটভূমি, বাচ্চাদের দেয়াল, মেঝে এবং টয়লেটে এটি আঁকতে এবং রঙ করতে দিন!

অভ্যন্তর নকশা অভ্যন্তর

Suzhou MZS Design College

অভ্যন্তর নকশা অভ্যন্তর এই প্রকল্পটি সুজহুতে অবস্থিত, যা traditionalতিহ্যবাহী চীনা উদ্যানের নকশা দ্বারা সুপরিচিত। ডিজাইনার তার আধুনিকতাবাদী সংবেদনশীলতা পাশাপাশি সুঝু আঞ্চলিক উভয়কে একত্রিত করার চেষ্টা করেছিলেন। সমসাময়িক প্রেক্ষাপটে সুঝো স্থানীয় ভাষায় পুনরায় কল্পনা করার জন্য হোয়াইট ওয়াশড প্লাস্টার দেয়াল, চাঁদের দরজা এবং জটিল জাল কাঠামো ব্যবহারের সাথে নকশাটি traditionalতিহ্যবাহী সুঝু আর্কিটেকচারের সূত্র ধরে। শিক্ষার্থীদের অংশীদারিত্বের সাথে পুনর্ব্যবহৃত শাখা, বাঁশ এবং খড়ের দড়ি দিয়ে গৃহসজ্জা পুনরায় তৈরি করা হয়েছিল, যা এই শিক্ষার জায়গাকে বিশেষ অর্থ দিয়েছে।

রেস্টুরেন্ট বার ছাদের

The Atticum

রেস্টুরেন্ট বার ছাদের একটি শিল্প পরিবেশে একটি রেস্টুরেন্টের কবজ স্থাপত্য এবং গৃহসজ্জার সামগ্রীতে প্রতিফলিত হওয়া উচিত। কালো এবং ধূসর চুনের প্লাস্টার, যা এই প্রকল্পের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছিল, এটি তার অন্যতম প্রমাণ। এর অনন্য, রুক্ষ কাঠামো সমস্ত কক্ষের মধ্য দিয়ে চলে। বিস্তারিত সম্পাদনে, কাঁচা স্টিলের মতো উপকরণগুলি ইচ্ছাকৃতভাবে ব্যবহার করা হয়েছিল, যার ঢালাই সিম এবং নাকাল চিহ্নগুলি দৃশ্যমান ছিল। এই ছাপ muntin উইন্ডোজ পছন্দ দ্বারা সমর্থিত হয়। এই ঠান্ডা উপাদানগুলি উষ্ণ ওক কাঠ, হস্ত-পরিকল্পিত হেরিংবোন কাঠবাদাম এবং সম্পূর্ণভাবে রোপণ করা প্রাচীর দ্বারা বৈপরীত্য।

চলমান প্যাভিলিয়ন

Three cubes in the forest

চলমান প্যাভিলিয়ন তিনটি কিউব হল বিভিন্ন বৈশিষ্ট্য এবং ফাংশন সহ ডিভাইস (শিশুদের জন্য খেলার মাঠের সরঞ্জাম, পাবলিক আসবাবপত্র, শিল্প বস্তু, ধ্যান কক্ষ, আর্বোর, ছোট বিশ্রামের স্থান, ওয়েটিং রুম, ছাদের সাথে চেয়ার) এবং মানুষকে নতুন স্থানিক অভিজ্ঞতা আনতে পারে। আকার এবং আকৃতির কারণে তিনটি কিউব সহজেই একটি ট্রাক দ্বারা পরিবহন করা যেতে পারে। আকারের পরিপ্রেক্ষিতে, ইনস্টলেশন (ঝোঁক), আসন পৃষ্ঠ, জানালা ইত্যাদি, প্রতিটি ঘনক বৈশিষ্ট্যগতভাবে ডিজাইন করা হয়েছে। তিনটি কিউব জাপানি ঐতিহ্যবাহী ন্যূনতম স্থান যেমন চা অনুষ্ঠান কক্ষ, পরিবর্তনশীলতা এবং গতিশীলতার সাথে উল্লেখ করা হয়।

Multifuncional কমপ্লেক্স

Crab Houses

Multifuncional কমপ্লেক্স সিলেসিয়ান নিম্নভূমির বিস্তীর্ণ সমভূমিতে, একটি যাদুকরী পর্বত একা দাঁড়িয়ে আছে, রহস্যের কুয়াশায় ঢাকা, সোবোটকার মনোরম শহরটির উপরে। সেখানে, প্রাকৃতিক ল্যান্ডস্কেপ এবং কিংবদন্তি অবস্থানের মধ্যে, ক্র্যাব হাউস কমপ্লেক্স: একটি গবেষণা কেন্দ্র, হওয়ার পরিকল্পনা করা হয়েছে। শহরের পুনরুজ্জীবন প্রকল্পের একটি অংশ হিসাবে, এটি সৃজনশীলতা এবং উদ্ভাবনীতা প্রকাশ করার কথা। জায়গাটি বিজ্ঞানী, শিল্পী এবং স্থানীয় সম্প্রদায়কে একত্রিত করে। প্যাভিলিয়নগুলির আকৃতি ঘাসের ঢেউ খেলানো সাগরে কাঁকড়া প্রবেশের দ্বারা অনুপ্রাণিত। তারা রাতের বেলা আলোকিত হবে, শহরের উপর ঝুলন্ত ফায়ারফ্লাইসের মতো।

Apothecary দোকান

Izhiman Premier

Apothecary দোকান নতুন ইজিমান প্রিমিয়ার স্টোরের ডিজাইন একটি ট্রেন্ডি এবং আধুনিক অভিজ্ঞতা তৈরির চারপাশে বিকশিত হয়েছে। ডিজাইনার প্রদর্শিত আইটেমগুলির প্রতিটি কোণে পরিবেশন করার জন্য উপকরণ এবং বিবরণের একটি ভিন্ন মিশ্রণ ব্যবহার করেছেন। প্রতিটি ডিসপ্লে ক্ষেত্র আলাদাভাবে উপাদানের বৈশিষ্ট্য এবং প্রদর্শিত পণ্য অধ্যয়ন করে চিকিত্সা করা হয়েছিল। কলকাতা মার্বেল, আখরোট কাঠ, ওক কাঠ এবং গ্লাস বা এক্রাইলিকের মধ্যে মেশানো উপকরণের বিবাহ তৈরি করা। ফলস্বরূপ, অভিজ্ঞতাটি পরিবেশিত প্রদর্শিত আইটেমগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ একটি আধুনিক এবং মার্জিত নকশা সহ প্রতিটি ফাংশন এবং ক্লায়েন্ট পছন্দগুলির উপর ভিত্তি করে ছিল।