ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক

House of Tubes

আবাসিক প্রকল্পটি হল দুটি ভবনের সংমিশ্রণ, বর্তমান যুগের বিল্ডিংয়ের সাথে 70 এর একটি পরিত্যক্ত একটি এবং তাদের একত্রিত করার জন্য ডিজাইন করা উপাদানটি হল পুল। এটি এমন একটি প্রকল্প যার দুটি প্রধান ব্যবহার রয়েছে, 1মটি 5 সদস্যের একটি পরিবারের জন্য একটি বাসস্থান হিসাবে, 2য়টি একটি শিল্প যাদুঘর হিসাবে, প্রশস্ত এলাকা এবং 300 জনের বেশি লোককে গ্রহণ করার জন্য উচ্চ প্রাচীর সহ। নকশাটি শহরের আইকনিক পর্বত, পিছনের পাহাড়ের আকৃতির অনুলিপি করে। দেয়াল, মেঝে এবং ছাদে প্রক্ষিপ্ত প্রাকৃতিক আলোর মাধ্যমে স্থানগুলিকে উজ্জ্বল করতে প্রকল্পে হালকা টোন সহ মাত্র 3টি ফিনিশ ব্যবহার করা হয়েছে।

Presales অফিস

Ice Cave

Presales অফিস আইস কেভ এমন একটি ক্লায়েন্টের জন্য একটি শোরুম যার অনন্য মানের একটি স্থান প্রয়োজন। ইতিমধ্যে, তেহরান আই প্রকল্পের বিভিন্ন বৈশিষ্ট্য প্রদর্শন করতে সক্ষম। প্রকল্পের ফাংশন অনুসারে, প্রয়োজনীয় বস্তু এবং ঘটনাগুলি দেখানোর জন্য একটি আকর্ষণীয় অথচ নিরপেক্ষ পরিবেশ। ন্যূনতম পৃষ্ঠ যুক্তি ব্যবহার নকশা ধারণা ছিল. একটি সমন্বিত জাল পৃষ্ঠ সমস্ত স্থান জুড়ে ছড়িয়ে আছে. বিভিন্ন ব্যবহারের জন্য প্রয়োজনীয় স্থান ভূপৃষ্ঠে প্রয়োগ করা উপর এবং নীচের দিকে বিদেশী শক্তির উপর ভিত্তি করে গঠিত হয়। বানোয়াট জন্য, এই পৃষ্ঠ 329 প্যানেলে বিভক্ত করা হয়েছে.

খুচরা দোকান

Atelier Intimo Flagship

খুচরা দোকান আমাদের পৃথিবী 2020 সালে অভূতপূর্ব ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছে। O এবং O স্টুডিও দ্বারা ডিজাইন করা Atelier Intimo প্রথম ফ্ল্যাগশিপটি ঝলসে যাওয়া পৃথিবীর পুনর্জন্মের ধারণা দ্বারা অনুপ্রাণিত, যা মানবজাতিকে নতুন আশা দেয় প্রকৃতির নিরাময় শক্তির একীকরণকে বোঝায়। যদিও একটি নাটকীয় স্থান তৈরি করা হয়েছে যা দর্শকদের এই ধরনের সময় এবং স্থানের মধ্যে কল্পনা এবং কল্পনা করার মুহূর্তগুলি কাটাতে দেয়, ব্র্যান্ডের প্রকৃত বৈশিষ্ট্যগুলি সম্পূর্ণরূপে প্রদর্শন করার জন্য একটি সিরিজ আর্ট ইনস্টলেশনও তৈরি করা হয়। ফ্ল্যাগশিপ একটি সাধারণ খুচরা স্থান নয়, এটি Atelier Intimo-এর পারফর্মিং স্টেজ।

ফ্ল্যাগশিপ চায়ের দোকান

Toronto

ফ্ল্যাগশিপ চায়ের দোকান কানাডার ব্যস্ততম শপিং মল স্টুডিও ইমু দ্বারা একটি তাজা নতুন ফলের চায়ের দোকানের নকশা নিয়ে এসেছে। ফ্ল্যাগশিপ স্টোর প্রকল্পটি আদর্শভাবে ব্র্যান্ডিংয়ের উদ্দেশ্যে শপিং মলে নতুন হটস্পট হয়ে উঠতে পারে। কানাডিয়ান ল্যান্ডস্কেপ দ্বারা অনুপ্রাণিত, কানাডার ব্লু মাউন্টেনের সুন্দর সিলুয়েট পুরো স্টোর জুড়ে দেয়ালের পটভূমিতে অঙ্কিত। ধারণাকে বাস্তবে আনতে, স্টুডিও ইমু একটি 275cm x 180cm x 150cm মিলওয়ার্ক ভাস্কর্য তৈরি করেছে যা প্রতিটি গ্রাহকের সাথে সম্পূর্ণ মিথস্ক্রিয়া করতে দেয়।

প্যাভিলিয়ন

Big Aplysia

প্যাভিলিয়ন নগর উন্নয়নের প্রক্রিয়ায়, একই নির্মিত পরিবেশের উদ্ভব হওয়া অনিবার্য। ঐতিহ্যবাহী বিল্ডিংগুলিকেও আড়ম্বরপূর্ণ এবং আলাদা বলে মনে হতে পারে। বিশেষ আকৃতির ল্যান্ডস্কেপ আর্কিটেকচারের উপস্থিতি স্থাপত্য স্থানের মানুষের মধ্যে সম্পর্ককে নরম করে, দর্শনীয় স্থান দেখার জায়গা হয়ে ওঠে এবং জীবনীশক্তি সক্রিয় করে।

শোরুম

From The Future

শোরুম শোরুম: শোরুমে, ইনজেকশন প্রযুক্তি দিয়ে তৈরি প্রশিক্ষণ জুতা এবং ক্রীড়া সরঞ্জামগুলি শোতে রয়েছে। জায়গাটি দেখতে ইঞ্জেকশন ছাঁচ টিপে তৈরির মতো দেখাচ্ছে। জায়গাটির উত্পাদন পদ্ধতিতে, আসবাবের টুকরোগুলি যেন পুরো জেনারেশনের জন্য ইঞ্জেকশন ছাঁচে তৈরির সাথে একত্রিত হয়। মোটা সেলাইয়ের ট্রেইল যা সিলিংয়ে রয়েছে, সমস্ত টেকনোলজিক ভিজ্যুয়ালিটি নরম করে।