ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আর্কিটেকোনিক গবেষণা এবং বিকাশ

Technology Center

আর্কিটেকোনিক গবেষণা এবং বিকাশ প্রযুক্তি কেন্দ্রের আর্কিটেকোনিক প্রকল্পটির চারপাশের ল্যান্ডস্কেপটিতে একটি শান্ত এবং মনোরম স্থানের জন্য আর্কিটেকচারাল নকশাগুলির সংহতকরণের গাইডলাইন হিসাবে রয়েছে। এই সংজ্ঞায়িত আইডিয়াটি মিলটিকে একটি মানবিক লক্ষণ হিসাবে চিহ্নিত করেছে, এটি গবেষকদের প্রয়োজনীয় বৌদ্ধিক নিমজ্জনে নির্ধারিত, যারা এতে কাজ করবে, এর প্লাস্টিক এবং গঠনমূলক অভিপ্রায় প্রকাশ করেছিল। অবতল এবং উত্তল আকারে ছাদের আকর্ষণীয় এবং একীভূত নকশা প্রায় এইভাবে সংজ্ঞায়িত উচ্চারণিত অনুভূমিক রেখাগুলি স্পর্শ করে, স্থপতি জটিলটির প্রধান বৈশিষ্ট্য।

অভ্যন্তর নকশা অভ্যন্তর

Gray and Gold

অভ্যন্তর নকশা অভ্যন্তর ধূসর বর্ণকে বিরক্তিকর বলে মনে করা হয়। তবে আজ এই রঙটি মাউন্ট, মিনিমালিজম এবং হাই-টেকের মতো শৈলীতে হেড-লাইনারগুলির মধ্যে একটি। ধূসর গোপনীয়তা, কিছু শান্তি এবং বিশ্রামের পছন্দগুলির রঙ। এটি বেশিরভাগই তাদেরকে আমন্ত্রণ জানায়, যারা মানুষের সাথে কাজ করে বা জ্ঞানীয় দাবিতে ব্যতীত একটি সাধারণ অভ্যন্তর রঙ হিসাবে। দেয়াল, সিলিং, আসবাব, পর্দা এবং মেঝে ধূসর। বর্ণের ধূসর রঙের এবং পরিপূর্ণতা কেবল আলাদা only স্বর্ণ অতিরিক্ত বিবরণ এবং আনুষাঙ্গিক দ্বারা যুক্ত করা হয়েছিল। এটি ছবির ফ্রেম দ্বারা উচ্চারণ করা হয়।

ঘর

Santos

ঘর কাঠকে প্রধান গঠনমূলক উপাদান হিসাবে ব্যবহার করে, ঘরটি তার দুটি স্তরকে বিভাগে স্থানান্তরিত করে, প্রসঙ্গের সাথে সংহত করার জন্য একটি গ্লাসযুক্ত ছাদ তৈরি করে এবং প্রাকৃতিক আলো প্রবেশ করতে দেয়। দ্বিগুণ উচ্চতার স্থানটি নিচ তল, উপরের তল এবং আড়াআড়িটির মধ্যে সম্পর্কটিকে যুক্ত করে। স্কাইলাইটের উপরে একটি ধাতব ছাদ উড়ে যায়, এটি পশ্চিমের সূর্যের প্রকোপ থেকে রক্ষা করে এবং প্রাকৃতিক পরিবেশের দৃষ্টিভঙ্গি তৈরি করে ভলিউমটি আনুষ্ঠানিকভাবে পুনর্নির্মাণ করে। প্রোগ্রামটি উপরের তলায় জনসাধারণের ব্যবহারগুলি এবং ব্যক্তিগত ব্যবহারগুলিতে সন্ধান করে।

বাণিজ্যিক অভ্যন্তর নকশা অভ্যন্তর

KitKat

বাণিজ্যিক অভ্যন্তর নকশা অভ্যন্তর বিশেষ করে কানাডার বাজার এবং ইয়র্কডেল ক্লায়েন্টেলের জন্য স্টোরের ডিজাইনের মাধ্যমে অভিনব উপায়ে ধারণা এবং সামগ্রিক ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করুন। পূর্ববর্তী পপ আপ এবং আন্তর্জাতিক অবস্থানগুলির অভিজ্ঞতা ব্যবহার করে সম্পূর্ণ অভিজ্ঞতার উদ্ভাবন এবং পুনর্বিবেচনা করতে। একটি অতি-কার্যকরী স্টোর তৈরি করুন, এটি খুব উচ্চ ট্র্যাফিক, জটিল জায়গার জন্য ভালভাবে কাজ করবে।

অভ্যন্তর নকশা অভ্যন্তর

Arthurs

অভ্যন্তর নকশা অভ্যন্তর মিডটাউন টরন্টোতে অবস্থিত একটি সমসাময়িক উত্তর আমেরিকান গ্রিল, ককটেল লাউঞ্জ এবং ছাদ টেরেস একটি পরিশোধিত ক্লাসিক মেনু এবং মজাদার স্বাক্ষর পানীয়গুলি উদযাপন করছে। আর্থারের রেস্তোঁরায় উপভোগ করার জন্য তিনটি পৃথক স্পেস রয়েছে (ডাইনিং এরিয়া, বার এবং ছাদের প্যাটিও) যা একই সাথে অন্তরঙ্গ এবং প্রশস্ত উভয়ই বোধ করে। কাঠের ব্যহ্যাবরণযুক্ত কাঠযুক্ত প্যানেলগুলির নকশায় সিলিংটি অনন্য,

বাচ্চাদের জন্য মজাদার বাড়ি

Fun house

বাচ্চাদের জন্য মজাদার বাড়ি এই বিল্ডিং ডিজাইনটি শিশুদের শেখার এবং খেলার জন্য, যা একটি সুপার পিতার সম্পূর্ণ ফান হাউস। ডিজাইনার স্বাস্থ্যকর উপকরণ এবং সুরক্ষা আকারগুলি এক বিস্ময়কর এবং আকর্ষণীয় স্থান তৈরি করতে সম্মিলিত করলেন। তারা একটি আরামদায়ক এবং উষ্ণ বাচ্চাদের খেলার ঘর তৈরি করার চেষ্টা করেছিল, এবং পিতা-মাতার এবং সন্তানের সম্পর্ককে আরও দৃify় করার চেষ্টা করেছিল। ক্লায়েন্ট ডিজাইনারকে 3 টি লক্ষ্য অর্জন করতে বলেছিল, যা ছিল: (1) প্রাকৃতিক এবং সুরক্ষা উপকরণ, (2) শিশু এবং পিতামাতাকে খুশি করে এবং (3) পর্যাপ্ত সঞ্চয় স্থান। ডিজাইনার লক্ষ্য অর্জনের জন্য একটি সহজ এবং স্পষ্ট পদ্ধতি খুঁজে পেয়েছিল, যা বাসা, বাচ্চাদের জায়গার খুব শুরু।