ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্টুল

Ydin

স্টুল ইডিন স্টুলটি বিশেষ সরঞ্জামগুলি ব্যবহার না করে নিজেই মাউন্ট করা যায়, একটি সাধারণ ইন্টারলকিং সিস্টেমকে ধন্যবাদ। ৪ টি অভিন্ন পা কোনও নির্দিষ্ট ক্রমে স্থাপন করা হয়নি এবং কংক্রিটের আসন, কীস্টোন হিসাবে অভিনয় করে, সমস্ত কিছু ঠিক রাখে। সিঁড়ি প্রস্তুতকারকের কাছ থেকে আসা স্ক্র্যাপ কাঠের সাথে পাগুলি তৈরি করা হয়, traditionalতিহ্যবাহী কাঠের কাজগুলি ব্যবহার করে সহজেই মেশিন করা হয় এবং শেষ পর্যন্ত তেলতেলে ব্যবহৃত হয়। আসনটি কেবল একটি দীর্ঘস্থায়ী ফাইবার-চাঙ্গা UHP কংক্রিটের মধ্যে edালাই করা হয়। চূড়ান্ত প্যাকযুক্ত এবং চূড়ান্ত গ্রাহকদের কাছে প্রেরণের জন্য প্রস্তুত হওয়ার জন্য কেবল 5 টি বিযুক্তিযুক্ত অংশগুলি হ'ল আরেকটি স্থায়িত্ব যুক্তি।

প্রকল্পের নাম : Ydin, ডিজাইনারদের নাম : Franck Divay, ক্লায়েন্টের নাম : inoow design.

Ydin স্টুল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।