ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্টুল

Ydin

স্টুল ইডিন স্টুলটি বিশেষ সরঞ্জামগুলি ব্যবহার না করে নিজেই মাউন্ট করা যায়, একটি সাধারণ ইন্টারলকিং সিস্টেমকে ধন্যবাদ। ৪ টি অভিন্ন পা কোনও নির্দিষ্ট ক্রমে স্থাপন করা হয়নি এবং কংক্রিটের আসন, কীস্টোন হিসাবে অভিনয় করে, সমস্ত কিছু ঠিক রাখে। সিঁড়ি প্রস্তুতকারকের কাছ থেকে আসা স্ক্র্যাপ কাঠের সাথে পাগুলি তৈরি করা হয়, traditionalতিহ্যবাহী কাঠের কাজগুলি ব্যবহার করে সহজেই মেশিন করা হয় এবং শেষ পর্যন্ত তেলতেলে ব্যবহৃত হয়। আসনটি কেবল একটি দীর্ঘস্থায়ী ফাইবার-চাঙ্গা UHP কংক্রিটের মধ্যে edালাই করা হয়। চূড়ান্ত প্যাকযুক্ত এবং চূড়ান্ত গ্রাহকদের কাছে প্রেরণের জন্য প্রস্তুত হওয়ার জন্য কেবল 5 টি বিযুক্তিযুক্ত অংশগুলি হ'ল আরেকটি স্থায়িত্ব যুক্তি।

প্রকল্পের নাম : Ydin, ডিজাইনারদের নাম : Franck Divay, ক্লায়েন্টের নাম : inoow design.

Ydin স্টুল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।