ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্টুল

Ydin

স্টুল ইডিন স্টুলটি বিশেষ সরঞ্জামগুলি ব্যবহার না করে নিজেই মাউন্ট করা যায়, একটি সাধারণ ইন্টারলকিং সিস্টেমকে ধন্যবাদ। ৪ টি অভিন্ন পা কোনও নির্দিষ্ট ক্রমে স্থাপন করা হয়নি এবং কংক্রিটের আসন, কীস্টোন হিসাবে অভিনয় করে, সমস্ত কিছু ঠিক রাখে। সিঁড়ি প্রস্তুতকারকের কাছ থেকে আসা স্ক্র্যাপ কাঠের সাথে পাগুলি তৈরি করা হয়, traditionalতিহ্যবাহী কাঠের কাজগুলি ব্যবহার করে সহজেই মেশিন করা হয় এবং শেষ পর্যন্ত তেলতেলে ব্যবহৃত হয়। আসনটি কেবল একটি দীর্ঘস্থায়ী ফাইবার-চাঙ্গা UHP কংক্রিটের মধ্যে edালাই করা হয়। চূড়ান্ত প্যাকযুক্ত এবং চূড়ান্ত গ্রাহকদের কাছে প্রেরণের জন্য প্রস্তুত হওয়ার জন্য কেবল 5 টি বিযুক্তিযুক্ত অংশগুলি হ'ল আরেকটি স্থায়িত্ব যুক্তি।

প্রকল্পের নাম : Ydin, ডিজাইনারদের নাম : Franck Divay, ক্লায়েন্টের নাম : inoow design.

Ydin স্টুল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।