ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
দাবা স্টিক কেক প্যাকেজিং

K & Q

দাবা স্টিক কেক প্যাকেজিং এটি বেকড পণ্যগুলির জন্য একটি প্যাকেজিং ডিজাইন (স্টিক কেক, ফাইনান্সিয়র)। 8: 1 এর দৈর্ঘ্য এবং প্রস্থের অনুপাত সহ, এই হাতাগুলির পাশগুলি অত্যন্ত দীর্ঘ এবং একটি চেকারবোর্ডের ধরণে আবৃত। প্যাটার্নটি সামনের দিকে অবিরত থাকে, এটিতে কেন্দ্রীয়ভাবে অবস্থিত উইন্ডোও রয়েছে যার মাধ্যমে হাতাটির সামগ্রীগুলি দেখা যায়। এই উপহারের সেটটিতে থাকা সমস্ত আটটি হাতা যখন সারিবদ্ধ হয়, তখন দাবাবোর্ডের সুন্দর চেকার্ড প্যাটার্নটি প্রকাশ পায়। কে ও এমপি; কিউ আপনার বিশেষ অনুষ্ঠানটিকে রাজা এবং রানির চা সময়ের মতো মার্জিত করে তোলে।

ওয়েফার কেক প্যাকেজিং

Miyabi Monaka

ওয়েফার কেক প্যাকেজিং এটি শিম জামে ভরা ওয়েফার কেকের জন্য একটি প্যাকেজিং ডিজাইন। প্যাকেজগুলি জাপানের একটি কক্ষটি উত্সাহিত করার জন্য টাটামি মোটিফগুলি সহ ডিজাইন করা হয়েছে। তারা প্যাকেজ ছাড়াও একটি স্লিভ স্টাইলের প্যাকেজ ডিজাইন নিয়ে এসেছিল। এটি (1) একটি traditionalতিহ্যবাহী অগ্নিকুণ্ড, একটি চায়ের ঘরের অনন্য বৈশিষ্ট্য প্রদর্শন করা এবং (2) 2-মাদুর, 3-মাদুর, 4.5-মাদুর, 18-মাদুর এবং অন্যান্য বিভিন্ন আকারের চা ঘর তৈরি করা সম্ভব করেছে। প্যাকেজগুলির পিছনে তাতামি মোটিফ ব্যতীত অন্য নকশাগুলি দিয়ে সজ্জিত করা হয়েছে যাতে সেগুলি আলাদাভাবে বিক্রি করা যায়।

ফটোগ্রাফিক আর্ট

Forgotten Paris

ফটোগ্রাফিক আর্ট ভুলে যাওয়া প্যারিস হ'ল ফরাসী রাজধানীর পুরাতন ভূগর্ভস্থ কালো এবং সাদা ছবি। এই নকশাটি এমন জায়গাগুলির একটি পুস্তিকা যা খুব কম লোকই জানেন কারণ তারা অবৈধ এবং অ্যাক্সেস করা কঠিন। ম্যাথিউ বাউভিয়ার এই বিস্মৃত অতীতটি আবিষ্কার করতে দশ বছর ধরে এই বিপজ্জনক স্থানগুলি অনুসন্ধান করে চলেছেন।

প্যাকেজড ককটেল

Boho Ras

প্যাকেজড ককটেল বোহো রস সেরা স্থানীয় ভারতীয় প্রফুল্লতাগুলির সাথে তৈরি প্যাকেজড ককটেল বিক্রি করে। পণ্যটি একটি বোহেমিয়ান ভিবি বহন করে, যা প্রচলিত শৈল্পিক জীবনযাত্রাকে ক্যাপচার করে এবং পণ্যের ভিজ্যুয়ালগুলি ককটেলটি পান করার পরে গ্রাহকরা যে গুঞ্জনটি পান তার বিমূর্ত চিত্র তুলে ধরে। এটি পুরোপুরি মিডপয়েন্টটি অর্জন করতে সক্ষম হয়েছে যেখানে গ্লোবাল এবং লোকাল মিলিত হয়, যেখানে তারা পণ্যটির জন্য গ্লোোকাল ভাইব গঠনে ফিউজ করে। বোহো রস 200 মিলি বোতলগুলিতে খাঁটি প্রফুল্লতা এবং 200 মিলি এবং 750 মিলি বোতলগুলিতে প্যাকেজড ককটেল বিক্রি করে।

পডকাস্ট

News app

পডকাস্ট নিউজ হ'ল অডিও তথ্যের জন্য একটি সাক্ষাত্কার অ্যাপ্লিকেশন। তথ্য ব্লকগুলি চিত্রিত করার জন্য চিত্রগুলির সাথে এটি iOS অ্যাপল ফ্ল্যাট ডিজাইন দ্বারা অনুপ্রাণিত। দৃশ্যত পটভূমিতে ব্লকগুলি সুস্পষ্টভাবে দাঁড় করানোর মিশন হিসাবে বৈদ্যুতিন নীল রঙ রয়েছে। ব্যবহারকারীকে বিভ্রান্ত না করা বা হারাতে না দিয়ে অ্যাপ্লিকেশনটিকে সহজেই সহজ করে তোলার লক্ষ্যে খুব কম গ্রাফিক উপাদান রয়েছে।

কোরিয়ান স্বাস্থ্য খাবারের

Darin

কোরিয়ান স্বাস্থ্য খাবারের ক্লান্তি সমাজে কোরিয়ার traditionalতিহ্যবাহী স্বাস্থ্য খাদ্য পণ্যগুলির প্রতি অনিচ্ছুকতা থেকে আধুনিক মানুষকে মুক্ত করার জন্য দারিন ডিজাইন করা হয়েছে, আধুনিক মানুষের সংবেদনশীলতায় প্যাকেজ সরবরাহ করার ক্ষেত্রে সহজ, গ্রাফিক স্বচ্ছতার বৈশিষ্ট্যযুক্ত, traditionalতিহ্যবাহী কোরিয়ার স্বাস্থ্য খাবারের দোকানগুলি ব্যবহার করেছেন এমন অনাকাঙ্ক্ষিত চিত্রগুলির বিপরীতে arin । সমস্ত ডিজাইনগুলি রক্ত সঞ্চালনের মোটিফগুলি থেকে তৈরি, ক্লান্ত 20 এবং 30 এর দশকে প্রাণশক্তি এবং স্বাস্থ্য সরবরাহের লক্ষ্যটিকে কল্পনা করে।