ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভাস্কর্য

Atgbeyond

ভাস্কর্য শিয়ান গ্রেট সিল্ক রোডের শুরুর জায়গায় অবস্থিত। শিল্পের সৃজনশীল গবেষণা প্রক্রিয়ায় তারা শি'য়ান ডব্লু হোটেল ব্র্যান্ডের আধুনিক প্রকৃতি, শি'র বিশেষ ইতিহাস এবং সংস্কৃতি এবং তাং রাজবংশের দুর্দান্ত শিল্পকাহিনীকে একত্রিত করে। গ্রাফিটি আর্টের সাথে মিলিত পপ ডাব্লু হোটেলের শৈল্পিক অভিব্যক্তিতে পরিণত হয়েছে যা গভীর প্রভাব ফেলেছিল।

ইয়ং হারবার রিব্র্যান্ডিং

Hak Hi Kong

ইয়ং হারবার রিব্র্যান্ডিং প্রস্তাবটি ইওং-আন ফিশিং বন্দরটির জন্য সিআই সিস্টেমটি পুনর্নির্মাণের জন্য তিনটি ধারণা ব্যবহার করে। প্রথমটি হাকা সম্প্রদায়ের সাংস্কৃতিক বৈশিষ্ট্য থেকে প্রাপ্ত নির্দিষ্ট ভিজ্যুয়াল উপাদান সহ একটি নতুন লোগো তৈরি করা হয়েছে। পরবর্তী পদক্ষেপ হ'ল বিনোদন অভিজ্ঞতার একটি পুনর্নির্ধারণ, তারপরে দুটি ম্যাসকট চরিত্র উপস্থাপন করুন এবং তাদের বন্দরে পর্যটকদের গাইড করার জন্য নতুন আকর্ষণগুলিতে উপস্থিত হতে দিন। সর্বশেষে তবে অন্তত নয়, বিনোদনমূলক ক্রিয়াকলাপ এবং সুস্বাদু খাবারগুলি নিয়ে চারদিকে ভিতরে নয়টি স্পট বসানো।

প্রদর্শনী নকশা

Tape Art

প্রদর্শনী নকশা 2019 সালে, লাইনগুলি, রঙের খণ্ডগুলি এবং ফ্লুরোসেন্সের একটি ভিজ্যুয়াল পার্টি তাইপেইকে উজ্জীবিত করেছিল। এটি ফানডিজাইন.টিভি এবং টেপ দ্যাট কালেক্টিভের আয়োজিত টেপ দ্যাট আর্ট প্রদর্শনী ছিল। 8 টি টেপ আর্ট ইনস্টলেশনতে অস্বাভাবিক ধারণা এবং কৌশল সহ বিভিন্ন প্রকল্প উপস্থাপিত হয়েছিল এবং অতীতে শিল্পীদের কাজের ভিডিও সহ 40 টির বেশি টেপ পেইন্টিং প্রদর্শিত হয়েছিল। তারা ইভেন্টটিকে একটি নিমজ্জনিত শিল্প মিলিয়্যু এবং তারা প্রয়োগ করা উপকরণগুলিতে কাপড়ের টেপ, নালী টেপ, কাগজ টেপ, প্যাকেজিংয়ের গল্প, প্লাস্টিকের টেপ এবং ফয়েলগুলি অন্তর্ভুক্ত করার জন্য তারা উজ্জ্বল শব্দ এবং আলো যুক্ত করেছিল।

ইনস্টলেশন শিল্প

Inorganic Mineral

ইনস্টলেশন শিল্প স্থপতি হিসাবে প্রকৃতি এবং অভিজ্ঞতার প্রতি গভীর অনুভূতি দ্বারা অনুপ্রাণিত হয়ে লি চি অনন্য বোটানিকাল আর্ট ইনস্টলেশন স্থাপনের দিকে মনোনিবেশ করেন। শিল্পের প্রকৃতি প্রতিবিম্বিত করে এবং সৃজনশীল কৌশলগুলি গবেষণা করে লি জীবনের ঘটনাগুলিকে আনুষ্ঠানিক শিল্পকর্মে রূপান্তরিত করে। এই সিরিজের কাজের থিম হ'ল উপকরণের প্রকৃতি এবং নান্দনিক পদ্ধতি এবং নতুন দৃষ্টিকোণ দ্বারা কীভাবে উপকরণগুলি পুনর্গঠন করা যায় তা তদন্ত করা। লি আরও বিশ্বাস করে যে উদ্ভিদ এবং অন্যান্য কৃত্রিম উপকরণগুলির পুনরায় সংজ্ঞা এবং পুনর্গঠন প্রাকৃতিক প্রাকৃতিক দৃশ্যকে মানুষে আবেগময় প্রভাব ফেলতে পারে।

কোম্পানির রি-ব্র্যান্ডিং

Astra Make-up

কোম্পানির রি-ব্র্যান্ডিং ব্র্যান্ডের শক্তি কেবল তার ক্ষমতা এবং দৃষ্টিভঙ্গিতেই নয়, তবে যোগাযোগের ক্ষেত্রেও রয়েছে। শক্তিশালী পণ্য ফটোগ্রাফিতে ভরা ক্যাটালগ ব্যবহার করা সহজ; একটি ভোক্তা ভিত্তিক এবং আবেদনকারী ওয়েবসাইট যা অন লাইন পরিষেবা এবং ব্র্যান্ডের পণ্যগুলির একটি ওভারভিউ সরবরাহ করে। ফ্যাশনের ফ্যাশন স্টাইল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন যোগাযোগের একটি লাইন সহ ব্র্যান্ড সংবেদনের উপস্থাপনে আমরা একটি ভিজ্যুয়াল ভাষাও বিকাশ করেছি, সংস্থা এবং ভোক্তাদের মধ্যে একটি কথোপকথন স্থাপন করি।

টাইপফেস ডিজাইন

Monk Font

টাইপফেস ডিজাইন সন্ন্যাসী মানবতাবাদী সান সেরিফের উন্মুক্ততা এবং স্বচ্ছলতা এবং স্কোয়ার সং সেরিফের আরও নিয়মিত চরিত্রের মধ্যে একটি ভারসাম্য চান। যদিও মূলত এটি একটি লাতিন টাইপফেস হিসাবে ডিজাইন করা হয়েছিল তা প্রথম দিকে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে এটি একটি আরবি সংস্করণ অন্তর্ভুক্ত করার জন্য আরও বৃহত্তর সংলাপের প্রয়োজন। লাতিন এবং আরবী উভয়ই আমাদের একই যুক্তি এবং ভাগ করা জ্যামিতির ধারণা তৈরি করে। সমান্তরাল নকশা প্রক্রিয়াটির শক্তি দুটি ভাষাকে সুষম সাদৃশ্য এবং অনুগ্রহ করতে দেয়। আরবি এবং লাতিন উভয়ই একসাথে একসাথে কাজ করে কাউন্টারের কাণ্ড, স্টেম পুরুত্ব এবং বাঁকা ফর্ম।