ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কুকবুক

12 Months

কুকবুক কফি টেবিল হাঙ্গেরিয়ান কুকবুক 12 মাস, অভিষিক্ত লেখক ইভা বেজেঘেগ দ্বারা আর্টবিট পাবলিশিং দ্বারা নভেম্বর 2017 সালে চালু হয়েছিল। এটি একটি অনন্য সুরম্য শৈল্পিক শিরোনাম যা একটি মাসিক পদ্ধতির মাধ্যমে সারা বিশ্ব থেকে বিভিন্ন রান্নার স্বাদযুক্ত বৈশিষ্ট্যযুক্ত seasonতু সালাদ উপস্থাপন করে। অধ্যায়গুলি আমাদের প্লেটগুলিতে এবং প্রকৃতিতে পুরো বছর জুড়ে মৌসুমী রেসিপি তালিকাভুক্ত করে এবং খাদ্য, স্থানীয় আড়াআড়ি এবং লাইফ প্রতিকৃতিগুলিতে পুরো বছর জুড়ে followতু পরিবর্তনগুলি অনুসরণ করে। রেসিপিগুলির একটি নোনছ থিম্যাটিক সংগ্রহ ছাড়াও এটি একটি স্থায়ী শৈল্পিক বইয়ের অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

কফি প্যাকেজিং

The Mood

কফি প্যাকেজিং নকশায় পাঁচটি ভিন্ন ভিন্ন হাত আঁকা, মদ অনুপ্রাণিত এবং কিছুটা বাস্তববাদী বানরের মুখ প্রদর্শিত হয়েছে, প্রত্যেকে প্রত্যেকেই আলাদা অঞ্চল থেকে আলাদা কফির প্রতিনিধিত্ব করে। তাদের মাথায়, একটি আড়ম্বরপূর্ণ, ক্লাসিক টুপি। তাদের মৃদু প্রকাশ কৌতূহল প্রকাশ করে। এই ড্যাপার বানরগুলি গুণমানকে বোঝায়, জটিল স্বাদের বৈশিষ্ট্যগুলিতে আগ্রহী কফি পানকারীদের কাছে তাদের মাতামাতি পরিশীলিত হয়। তাদের অভিব্যক্তি playfully একটি মেজাজ প্রতিনিধিত্ব করে, কিন্তু কফির স্বাদ প্রোফাইল, মৃদু, শক্ত, টক বা মসৃণ ইঙ্গিত। ডিজাইনটি সহজ, তবুও চতুর চালাক, প্রতিটি মেজাজের জন্য একটি কফি।

কনগ্যাক গ্লাস

30s

কনগ্যাক গ্লাস কাজটি কনগ্যাক পান করার জন্য তৈরি করা হয়েছিল। এটি একটি কাচের স্টুডিওতে মুক্ত-প্রসারণ করা হয়। এটি প্রতিটি কাঁচের টুকরোকে পৃথক করে তোলে। গ্লাস দখল করা সহজ এবং সমস্ত কোণ থেকে আকর্ষণীয় দেখায়। কাচের আকারটি বিভিন্ন কোণ থেকে পানীয়কে অতিরিক্ত উপভোগ করে আলোকে প্রতিবিম্বিত করে। কাপের চ্যাপ্টা আকারের কারণে, আপনি কাঁচটি টেবিলে রেখে দিতে পারেন যেমন আপনি এর উভয় পাশেই বিশ্রাম নিতে চান। কাজের নাম এবং ধারণা শিল্পীর বার্ধক্যটি উদযাপন করে। নকশাটি বার্ধক্যের সংক্ষিপ্তসারগুলি প্রতিবিম্বিত করে এবং গুণমানের উন্নতিতে কমনাকের বৃদ্ধির invতিহ্যকে আহ্বান করে।

ত্বকের যত্ন প্যাকেজ

Bionyalux

ত্বকের যত্ন প্যাকেজ নতুন স্কিনকেয়ার পণ্যগুলিতে ত্বক পুনরুদ্ধারের ধারণাটি ব্যাগেস রিসাইক্লিং, পরিবেশ সুরক্ষা এবং পরিবেশগত ধারণার শূন্য ভারের সাথে মিলে যায়। 30 দিনের ত্বকের উন্নতি চিকিত্সা প্রক্রিয়ার 60 দিনের খাদ্য-গ্রেড সীমিত শেল্ফ জীবনের পণ্য বৈশিষ্ট্যগুলি থেকে 30 এবং 60 পণ্যটির চাক্ষুষ স্বীকৃতি প্রতীক হিসাবে নির্বাচিত হয় এবং ব্যবহারের তিনটি স্তর, 1,2, 3 দৃষ্টি সংহত হয়।

রাইস প্যাকেজ

Songhua River

রাইস প্যাকেজ সোনসুয়া নদীর ভাত, উত্স খাদ্য গ্রুপের অধীনে একটি উচ্চ-ধানের পণ্য। Theতিহ্যবাহী চীনা উত্সব - বসন্ত উত্সব ঘনিয়ে আসার সাথে সাথে তারা একটি সুন্দর প্যাকেজড ভাত পণ্যগুলি বসন্ত উত্সব উপহারের গ্রাহকদের উপহার হিসাবে নকশা করে, সুতরাং সামগ্রিক নকশাকে Springতিহ্যবাহী চীনা সাংস্কৃতিক উপাদানগুলি তুলে ধরে বসন্ত উত্সবের উত্সব পরিবেশকে প্রতিধ্বনিত করা দরকার এবং শুভ শুভ অর্থ।

ভাস্কর্য ইনস্টলেশন

Superegg

ভাস্কর্য ইনস্টলেশন সুপারগ্রাগ একক ব্যবহারের কফি ক্যাপসুলগুলির দ্রুত গুণককে উপস্থাপন করে যা মানুষের সুবিধার্থ এবং পরিবেশের উপর এর প্রভাবের প্রতীক। মাটির উপরের অংশের উপর চাপ দেওয়া হয়েছে, গণিতবিদ গ্যাব্রিয়েল ল্যাম দ্বারা নথিযুক্ত টেক্সচারযুক্ত জ্যামিতিক সুপ্রেগ আকারটি একেবারে নিখুঁত লাইনে সাজানো এলোমেলোভাবে বাতিল কফির ক্যাপসুল দিয়ে আঁকা আছে। দর্শনীয় অভিজ্ঞতা সমস্ত কোণ এবং দূরত্ব থেকে দর্শকদের জড়িত। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং স্থানীয় সম্প্রদায়ের কাছে কল করার মাধ্যমে 3000 এরও বেশি ক্যাপসুল সংগ্রহ করা হয়েছিল। সুপারগ্রেগ দর্শকদের বর্জ্য অনুভব করতে এবং নতুন পুনর্ব্যবহারের অভ্যাসকে উত্সাহিত করার অনুমতি দেয়।