ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অ্যালকোহল

GuJingGong

অ্যালকোহল লোকেরা হস্তান্তরিত সাংস্কৃতিক গল্পগুলি প্যাকেজিংয়ে উপস্থাপন করা হয়েছে এবং ড্রাগন মদ্যপানের ধরণগুলি সাবধানে আঁকা হয়েছে। ড্রাগনটি চীনে সম্মানিত হয় এবং শুভতার প্রতীক। দৃষ্টান্তে ড্রাগন পান করতে বেরিয়ে আসে। এটি মদ দ্বারা আকৃষ্ট হওয়ার কারণে, এটি ওয়াইন বোতলটির চারপাশে ঘুরে বেড়ায়, জিয়ানজিউন, প্রাসাদ, পর্বত এবং নদীর মতো traditionalতিহ্যবাহী উপাদান যুক্ত করে, যা গুজিং শ্রদ্ধা নিযুক্ত ওয়াইনটির কিংবদন্তিটিকে নিশ্চিত করে। বাক্সটি খোলার পরে, বাক্সটি খোলার পরে সামগ্রিক প্রদর্শনের প্রভাবটি তৈরি করতে চিত্রের সাথে কার্ডের কাগজের একটি স্তর থাকবে।

ওয়েফাইন্ডিং সিস্টেম

Airport Bremen

ওয়েফাইন্ডিং সিস্টেম একটি উচ্চ-বিপরীতে আধুনিক নকশা এবং একটি পরিষ্কার তথ্য হিরারচি নতুন সিস্টেমকে পৃথক করে। ওরিয়েন্টেশন সিস্টেমটি দ্রুত কাজ করে এবং এয়ারপোর্টের সাশ্রয়ী মানের ক্ষেত্রে একটি ইতিবাচক অবদান রাখবে। একটি নতুন ফন্ট ব্যবহারের পরের সর্বাধিক গুরুত্বপূর্ণ উপায়, একটি স্বতন্ত্র তীর উপাদানটি বিভিন্ন, উচ্চ-বিপরীতে রঙের পরিচিতি। এটি বিশেষত কার্যকর দৃশ্যমানতা, পঠনযোগ্যতা এবং বাধা মুক্ত তথ্য রেকর্ডিংয়ের মতো ক্রিয়ামূলক এবং মানসিক দিকগুলিতে ছিল। সমসাময়িক, অনুকূলিত LED আলোকসজ্জা সহ নতুন অ্যালুমিনিয়াম কেসগুলি ব্যবহৃত হয়। সংকেত টাওয়ার যুক্ত করা হয়েছিল।

প্যাকেজিং ধারণা প্যাকেজিং

Faberlic Supplements

প্যাকেজিং ধারণা প্যাকেজিং আধুনিক বিশ্বে লোকেরা প্রতিনিয়ত বহিরাগত নেতিবাচক কারণগুলির আক্রমণাত্মক প্রভাবের মুখোমুখি হয়। খারাপ বাস্তুশাস্ত্র, মেগালপোলিজ বা স্ট্রেসে জীবনের ব্যস্ত ছন্দ শরীরে বোঝা বাড়িয়ে তোলে। শরীরের কার্যকরী অবস্থা স্বাভাবিক ও উন্নত করতে পরিপূরক ব্যবহৃত হয়। এই প্রকল্পের মূল রূপক পরিপূরক ব্যবহারের সাথে কোনও ব্যক্তির সুস্থতার উন্নতি করার চিত্র হয়ে উঠেছে। এছাড়াও, প্রধান গ্রাফিক উপাদানটি F অক্ষরের আকার পুনরাবৃত্তি করে - ব্র্যান্ডের নামের প্রথম অক্ষর।

শিল্প

Metamorphosis

শিল্প সাইটটি টোকিওর উপকূলে কেইহিন শিল্প অঞ্চলে। ভারী শিল্প কারখানার চিমনি থেকে ধারাবাহিকভাবে ধোঁয়া বিলিংয়ের ফলে দূষণ এবং বৈষয়িকতার মতো নেতিবাচক চিত্র চিত্রিত হতে পারে। যাইহোক, ফটোগ্রাফগুলি এর কার্যকরী সৌন্দর্যে চিত্রিত কারখানার বিভিন্ন দিকগুলিতে দৃষ্টি নিবদ্ধ করেছে। দিনের বেলাতে, পাইপ এবং কাঠামোগুলি লাইন এবং টেক্সচার সহ জ্যামিতিক নিদর্শন তৈরি করে এবং ঘেরা সুবিধাগুলিতে স্কেল মর্যাদার বাতাস তৈরি করে। রাতে, সুবিধাগুলি 80 এর দশকের সায়েন্স-ফাই চলচ্চিত্রগুলির একটি রহস্যময় মহাজাগতিক দুর্গে পরিবর্তিত হয়।

প্রদর্শনী পোস্টার

Optics and Chromatics

প্রদর্শনী পোস্টার অপটিক্স এবং ক্রোমাটিক শিরোনাম রঙের প্রকৃতি নিয়ে গ্যোথ এবং নিউটনের মধ্যে বিতর্ককে বোঝায়। এই বিতর্কটি দুটি বর্ণ-রচনা রচনাগুলির সংঘর্ষের দ্বারা প্রতিনিধিত্ব করে: একটি গণনা করা হয়, জ্যামিতিক, তীক্ষ্ণ রূপক সহ, অন্যটি বর্ণিল ছায়াগুলির ছাপযুক্ত খেলায় নির্ভর করে। 2014 এ এই নকশাটি প্যান্টোন প্লাস সিরিজ শিল্পী কভারের কভার হিসাবে কাজ করেছে।

বিনোদন

Free Estonian

বিনোদন এই অনন্য শিল্পকর্মে, ওলগা রাগ ১৯ Estonian৩ সালে গাড়িটি উত্পাদিত হওয়ার সময় থেকেই এস্তোনিয়ান সংবাদপত্রগুলি ব্যবহার করেছিলেন। জাতীয় গ্রন্থাগারের হলুদ সংবাদপত্রগুলি এই প্রকল্পে ব্যবহৃত হওয়ার জন্য ছবি তোলা হয়েছে, পরিষ্কার করা হয়েছে, সামঞ্জস্য করা হয়েছিল এবং সম্পাদনা করা হয়েছিল। চূড়ান্ত ফলাফলটি গাড়িগুলিতে ব্যবহৃত বিশেষ উপাদানের উপর মুদ্রিত হয়েছিল, যা 12 বছর ধরে স্থায়ী হয় এবং এটি প্রয়োগে 24 ঘন্টা লেগেছিল। ফ্রি এস্তোনিয়ান এমন একটি গাড়ি যা মনোযোগ আকর্ষণ করে, চারপাশে ইতিবাচক শক্তি এবং নস্টালজিক, শৈশব আবেগযুক্ত মানুষ people এটি সবার কাছ থেকে কৌতূহল এবং বাগদানকে আমন্ত্রণ জানায়।