ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়েবসাইট

Travel

ওয়েবসাইট নকশাটি একটি ন্যূনতম স্টাইল ব্যবহার করেছে, যাতে অপ্রয়োজনীয় তথ্যের সাথে ব্যবহারকারীর অভিজ্ঞতা ওভারলোড না হয়। একটি সহজ এবং স্পষ্ট ডিজাইনের সমান্তরাল হিসাবে ভ্রমণ শিল্পে ন্যূনতম স্টাইল ব্যবহার করা খুব কঠিন, ব্যবহারকারীর অবশ্যই তার ভ্রমণ সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হবে এবং এটি একত্রিত করা সহজ নয়।

ব্র্যান্ডিং এবং প্যাকেজিং

Leman Jewelry

ব্র্যান্ডিং এবং প্যাকেজিং লেমন জুয়েলার্সের নতুন পরিচয়ের ভিজ্যুয়াল সলিউশনটি বিলাসবহুল, দুর্দান্ত এখনও পরিশীলিত এবং ন্যূনতম অনুভূতি প্রকাশের জন্য একটি সম্পূর্ণ নতুন সিস্টেম ছিল। লেমন কাজের প্রক্রিয়া দ্বারা অনুপ্রাণিত নতুন লোগো, তারাগুলির প্রতীক বা ঝিলিমিলির প্রতীককে ঘিরে সমস্ত হীরা আকার তৈরি করে একটি পরিশীলিত প্রতীক তৈরি করে এবং হীরাটির জ্বলজ্বল প্রভাব প্রতিধ্বনিত করে their অনুসরণ করে, সমস্ত নতুন জামাকাপড় উপকরণ সমস্ত নতুন ব্র্যান্ডের ভিজ্যুয়াল উপাদানগুলিকে হাইলাইট এবং সমৃদ্ধ করতে উচ্চমানের বিশদ সহ উত্পাদিত হয়েছিল।

সংগীত প্রস্তাবনা পরিষেবা

Musiac

সংগীত প্রস্তাবনা পরিষেবা মুসিয়াক একটি সংগীত সুপারিশ ইঞ্জিন, এর ব্যবহারকারীদের জন্য সুনির্দিষ্ট বিকল্পগুলি খুঁজতে সক্রিয় অংশগ্রহণকে কাজে লাগায়। অ্যালগরিদম স্বৈরাচারকে চ্যালেঞ্জ জানাতে বিকল্প ইন্টারফেসের প্রস্তাব দেওয়ার লক্ষ্য এটি। তথ্য ফিল্টারিং একটি অনিবার্য অনুসন্ধানের পদ্ধতিতে পরিণত হয়েছে। তবে এটি ইকো চেম্বার ইফেক্ট তৈরি করে এবং তাদের স্বাচ্ছন্দ্যের অঞ্চলে ব্যবহারকারীদের তাদের পছন্দগুলি কঠোরভাবে অনুসরণ করে বাধা দেয়। ব্যবহারকারীরা প্যাসিভ হয়ে যায় এবং মেশিনটি সরবরাহ করে এমন বিকল্পগুলি নিয়ে প্রশ্ন করা বন্ধ করে দেয়। বিকল্পগুলি পর্যালোচনা করতে সময় ব্যয় করা বিশাল বায়ো-কস্টকে বাড়িয়ে তুলতে পারে, তবে এটি সেই প্রচেষ্টা যা অর্থবহ অভিজ্ঞতা তৈরি করে।

অ্যালকোহল

GuJingGong

অ্যালকোহল লোকেরা হস্তান্তরিত সাংস্কৃতিক গল্পগুলি প্যাকেজিংয়ে উপস্থাপন করা হয়েছে এবং ড্রাগন মদ্যপানের ধরণগুলি সাবধানে আঁকা হয়েছে। ড্রাগনটি চীনে সম্মানিত হয় এবং শুভতার প্রতীক। দৃষ্টান্তে ড্রাগন পান করতে বেরিয়ে আসে। এটি মদ দ্বারা আকৃষ্ট হওয়ার কারণে, এটি ওয়াইন বোতলটির চারপাশে ঘুরে বেড়ায়, জিয়ানজিউন, প্রাসাদ, পর্বত এবং নদীর মতো traditionalতিহ্যবাহী উপাদান যুক্ত করে, যা গুজিং শ্রদ্ধা নিযুক্ত ওয়াইনটির কিংবদন্তিটিকে নিশ্চিত করে। বাক্সটি খোলার পরে, বাক্সটি খোলার পরে সামগ্রিক প্রদর্শনের প্রভাবটি তৈরি করতে চিত্রের সাথে কার্ডের কাগজের একটি স্তর থাকবে।

ওয়েফাইন্ডিং সিস্টেম

Airport Bremen

ওয়েফাইন্ডিং সিস্টেম একটি উচ্চ-বিপরীতে আধুনিক নকশা এবং একটি পরিষ্কার তথ্য হিরারচি নতুন সিস্টেমকে পৃথক করে। ওরিয়েন্টেশন সিস্টেমটি দ্রুত কাজ করে এবং এয়ারপোর্টের সাশ্রয়ী মানের ক্ষেত্রে একটি ইতিবাচক অবদান রাখবে। একটি নতুন ফন্ট ব্যবহারের পরের সর্বাধিক গুরুত্বপূর্ণ উপায়, একটি স্বতন্ত্র তীর উপাদানটি বিভিন্ন, উচ্চ-বিপরীতে রঙের পরিচিতি। এটি বিশেষত কার্যকর দৃশ্যমানতা, পঠনযোগ্যতা এবং বাধা মুক্ত তথ্য রেকর্ডিংয়ের মতো ক্রিয়ামূলক এবং মানসিক দিকগুলিতে ছিল। সমসাময়িক, অনুকূলিত LED আলোকসজ্জা সহ নতুন অ্যালুমিনিয়াম কেসগুলি ব্যবহৃত হয়। সংকেত টাওয়ার যুক্ত করা হয়েছিল।

প্যাকেজিং ধারণা প্যাকেজিং

Faberlic Supplements

প্যাকেজিং ধারণা প্যাকেজিং আধুনিক বিশ্বে লোকেরা প্রতিনিয়ত বহিরাগত নেতিবাচক কারণগুলির আক্রমণাত্মক প্রভাবের মুখোমুখি হয়। খারাপ বাস্তুশাস্ত্র, মেগালপোলিজ বা স্ট্রেসে জীবনের ব্যস্ত ছন্দ শরীরে বোঝা বাড়িয়ে তোলে। শরীরের কার্যকরী অবস্থা স্বাভাবিক ও উন্নত করতে পরিপূরক ব্যবহৃত হয়। এই প্রকল্পের মূল রূপক পরিপূরক ব্যবহারের সাথে কোনও ব্যক্তির সুস্থতার উন্নতি করার চিত্র হয়ে উঠেছে। এছাড়াও, প্রধান গ্রাফিক উপাদানটি F অক্ষরের আকার পুনরাবৃত্তি করে - ব্র্যান্ডের নামের প্রথম অক্ষর।