ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিয়ার লেবেল

Carnetel

বিয়ার লেবেল আর্ট নুভাউ স্টাইলে একটি বিয়ার লেবেল ডিজাইন। বিয়ার লেবেলে মদ প্রক্রিয়া সম্পর্কেও অনেক বিশদ রয়েছে। নকশা দুটি পৃথক বোতল উপর ফিট করে। এটি 100 শতাংশ প্রদর্শন এবং 70 শতাংশ আকারে নকশা মুদ্রণ করেই করা যেতে পারে। লেবেলটি একটি ডাটাবেসের সাথে সংযুক্ত থাকে, যা প্রতিটি বোতল একটি অনন্য ফিলিং নম্বর পায় তা নিশ্চিত করে।

ব্র্যান্ড পরিচয়

BlackDrop

ব্র্যান্ড পরিচয় এটি একটি ব্যক্তিগত ব্র্যান্ড কৌশল এবং পরিচয় প্রকল্প। ব্ল্যাকড্রপ হল স্টোর এবং ব্র্যান্ডের একটি শৃঙ্খল যা কফি বিক্রি করে এবং বিতরণ করে। ব্ল্যাকড্রপ ব্যক্তিগত ফ্রিল্যান্স ক্রিয়েটিভ ব্যবসায়ের জন্য স্বন এবং সৃজনশীল দিকনির্দেশ নির্ধারণ করার জন্য প্রাথমিকভাবে বিকাশ করা একটি ব্যক্তিগত প্রকল্প। এই ব্র্যান্ড আইডেন্টিটি আলেকসকে স্টার্টআপ সম্প্রদায়ের একটি বিশ্বস্ত ব্র্যান্ড পরামর্শদাতা হিসাবে স্থাপনের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। ব্ল্যাকড্রপ বলতে একটি চটুল, সমসাময়িক, স্বচ্ছ স্টার্টআপ ব্র্যান্ডকে বোঝায় যা একটি নিরবধি, স্বীকৃত, শিল্প-শীর্ষস্থানীয় ব্র্যান্ড হয়ে ওঠার লক্ষ্য করে।

ফটোগ্রাফিক সিরিজ ফটোগ্রাফি

U15

ফটোগ্রাফিক সিরিজ ফটোগ্রাফি শিল্পীদের প্রকল্প সম্মিলিত কল্পনাতে উপস্থিত প্রাকৃতিক উপাদানগুলির সাথে একটি সমিতি তৈরি করতে U15 বিল্ডিংয়ের বৈশিষ্ট্যগুলির সুবিধা গ্রহণ করে। ভবনের কাঠামো এবং এর অংশগুলির, এর বর্ণ এবং আকারগুলির সুবিধা গ্রহণ করে, তারা জলপ্রপাত, নদী এবং পাথুরে opালুগুলির মতো জেনেরিক প্রাকৃতিক আইকন হিসাবে চাইনিজ স্টোন ফরেস্ট, আমেরিকান ডেভিল টাওয়ারের মতো আরও সুনির্দিষ্ট স্থানগুলিকে উত্সাহিত করার চেষ্টা করে। প্রতিটি ছবিতে আলাদা ব্যাখ্যা দেওয়ার জন্য, শিল্পীরা বিভিন্ন কোণ এবং দৃষ্টিভঙ্গি ব্যবহার করে একটি সংক্ষিপ্ত পদ্ধতির মাধ্যমে বিল্ডিংটি অন্বেষণ করেন।

ওয়েবসাইট

Travel

ওয়েবসাইট নকশাটি একটি ন্যূনতম স্টাইল ব্যবহার করেছে, যাতে অপ্রয়োজনীয় তথ্যের সাথে ব্যবহারকারীর অভিজ্ঞতা ওভারলোড না হয়। একটি সহজ এবং স্পষ্ট ডিজাইনের সমান্তরাল হিসাবে ভ্রমণ শিল্পে ন্যূনতম স্টাইল ব্যবহার করা খুব কঠিন, ব্যবহারকারীর অবশ্যই তার ভ্রমণ সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হবে এবং এটি একত্রিত করা সহজ নয়।

ব্র্যান্ডিং এবং প্যাকেজিং

Leman Jewelry

ব্র্যান্ডিং এবং প্যাকেজিং লেমন জুয়েলার্সের নতুন পরিচয়ের ভিজ্যুয়াল সলিউশনটি বিলাসবহুল, দুর্দান্ত এখনও পরিশীলিত এবং ন্যূনতম অনুভূতি প্রকাশের জন্য একটি সম্পূর্ণ নতুন সিস্টেম ছিল। লেমন কাজের প্রক্রিয়া দ্বারা অনুপ্রাণিত নতুন লোগো, তারাগুলির প্রতীক বা ঝিলিমিলির প্রতীককে ঘিরে সমস্ত হীরা আকার তৈরি করে একটি পরিশীলিত প্রতীক তৈরি করে এবং হীরাটির জ্বলজ্বল প্রভাব প্রতিধ্বনিত করে their অনুসরণ করে, সমস্ত নতুন জামাকাপড় উপকরণ সমস্ত নতুন ব্র্যান্ডের ভিজ্যুয়াল উপাদানগুলিকে হাইলাইট এবং সমৃদ্ধ করতে উচ্চমানের বিশদ সহ উত্পাদিত হয়েছিল।

সংগীত প্রস্তাবনা পরিষেবা

Musiac

সংগীত প্রস্তাবনা পরিষেবা মুসিয়াক একটি সংগীত সুপারিশ ইঞ্জিন, এর ব্যবহারকারীদের জন্য সুনির্দিষ্ট বিকল্পগুলি খুঁজতে সক্রিয় অংশগ্রহণকে কাজে লাগায়। অ্যালগরিদম স্বৈরাচারকে চ্যালেঞ্জ জানাতে বিকল্প ইন্টারফেসের প্রস্তাব দেওয়ার লক্ষ্য এটি। তথ্য ফিল্টারিং একটি অনিবার্য অনুসন্ধানের পদ্ধতিতে পরিণত হয়েছে। তবে এটি ইকো চেম্বার ইফেক্ট তৈরি করে এবং তাদের স্বাচ্ছন্দ্যের অঞ্চলে ব্যবহারকারীদের তাদের পছন্দগুলি কঠোরভাবে অনুসরণ করে বাধা দেয়। ব্যবহারকারীরা প্যাসিভ হয়ে যায় এবং মেশিনটি সরবরাহ করে এমন বিকল্পগুলি নিয়ে প্রশ্ন করা বন্ধ করে দেয়। বিকল্পগুলি পর্যালোচনা করতে সময় ব্যয় করা বিশাল বায়ো-কস্টকে বাড়িয়ে তুলতে পারে, তবে এটি সেই প্রচেষ্টা যা অর্থবহ অভিজ্ঞতা তৈরি করে।