ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টায়ার্ড ট্রলি

Kali

টায়ার্ড ট্রলি এই স্টেপ ট্রলিটি কুইসো ব্র্যান্ডের ডিজাইনারের কে সিরিজের অন্যতম উপাদান। এটি সুন্দরভাবে তৈরি করা কাঠের কাঠ দিয়ে তৈরি। এর দৃ and় এবং স্টকি ডিজাইন এটিকে রেস্তোঁরা টেবিলে অ্যালকোহল পরিবেশন করার জন্য আদর্শ করে তোলে। পরিষেবার সুরক্ষা এবং কমনীয়তার জন্য, চশমাটি একটি কুশন থেকে স্থগিত করা হয়, বোতলগুলি একটি নন-স্লিপ আবরণ দ্বারা স্থিত হয়, শিল্প চাকারগুলিতে একটি মসৃণ এবং নীরব ঘূর্ণায়মান থাকে।

মাল্টিফানশিয়াল ট্রলি

Km31

মাল্টিফানশিয়াল ট্রলি প্যাট্রিক সরান বিপুল পরিমাণ রেস্তোঁরা ব্যবহারের জন্য কেএম 31 তৈরি করেছিলেন। মূল সীমাবদ্ধতাটি ছিল বহু-কার্যকারিতা। এই কার্টটি এককভাবে একটি টেবিল পরিবেশন করার জন্য, বা অন্যদের সাথে বুফে দেওয়ার জন্য এককভাবে ব্যবহার করা যেতে পারে। ডিজাইনার কেইজেএ এর মতো বিভিন্ন ট্রলির জন্য নকশাকৃত একই চাকা বেসের উপরে মাউন্ট করা একটি ক্রিয়েটনের শীর্ষ নকশা তৈরি করেছিলেন এবং পরবর্তীতে কেভিন, হারবাল টি গার্ডেন এবং কালী একসাথে কে সিরিজের নাম রেখেছিলেন। ক্রিয়নের কঠোরতা বিলাসবহুল স্থাপনার জন্য প্রয়োজনীয় স্থবিরতার সাথে একটি সম্পূর্ণ হালকা ফিনিস বেছে নিতে দেয়।

স্বয়ংক্রিয় কফি মেশিন

F11

স্বয়ংক্রিয় কফি মেশিন সহজ এবং মার্জিত, পরিষ্কার লাইন এবং একটি উচ্চ মানের উপকরণ সমাপ্তি এফ 11 ডিজাইনটি পেশাদার এবং গার্হস্থ্য পরিবেশে ফিট করে। সম্পূর্ণ রঙ 7 "টাচ ডিসপ্লেটি অত্যন্ত সহজ টি ব্যবহার এবং স্বজ্ঞাত 11 পেটেন্টযুক্ত ব্রিউং ইউনিট চাপযুক্ত এস্প্রেসো বা অ-চাপযুক্ত নিয়মিত কফি সরবরাহ করতে পারে এবং সুগন্ধি সিরামিক ফ্ল্যাট ব্লেড দ্বারা গ্যারান্টিযুক্ত।

সুরক্ষা ডিভাইস

G2 Face Recognition

সুরক্ষা ডিভাইস উচ্চ মানের উপকরণ এবং ডিজাইনের সরলতা এই সুরক্ষাটির মুখোমুখি ডিভাইসটিকে অভিনব, আড়ম্বরপূর্ণ এবং দৃ .় করে তোলে। এটিকে বিশ্বের অন্যতম দ্রুততম ও অতি সুনির্দিষ্ট করে তোলার জন্য অভ্যন্তরীণ উন্নত প্রযুক্তি, কেউ এর অ্যালগরিদমকে ঠকাতে পারে না। শীতল অফিসে এমনকি পরিবেশের মেজাজ তৈরি করতে একটি বায়ুমণ্ডল সহ ওয়াটার প্রুফ পণ্যটি পিছনের দিকে আলোকে নেতৃত্ব দেয়। কমপ্যাক্ট আকার এটিকে প্রায় সর্বত্র ফিট করে এবং আকারটি এটি অনুভূমিকভাবে বা উল্লম্বভাবে স্থাপন করার অনুমতি দেয়।

বিবর্তিত আসবাব

dotdotdot.frame

বিবর্তিত আসবাব বাড়িগুলি ছোট আকার ধারণ করছে, তাই তাদের বহুমুখী হালকা ওজনের আসবাবের প্রয়োজন। ডটডডটট.ফ্রেম হ'ল বাজারে প্রথম মোবাইল, কাস্টমাইজযোগ্য আসবাব ব্যবস্থা। কার্যকর এবং কমপ্যাক্ট, ফ্রেমটি প্রাচীরের সাথে স্থির করা যেতে পারে বা বাড়ির চারপাশে সহজ বসানোর জন্য এর বিরুদ্ধে ঝুঁকতে পারে। এবং এর স্বনির্ধারণযোগ্যতাটি 96 গর্ত এবং এগুলিতে সংশোধন করার জন্য এক্সেসরিজের বিস্তৃত পরিসীমা থেকে আসে। একটি ব্যবহার করুন বা একসাথে একাধিক সিস্টেমে প্রয়োজন হিসাবে যোগ দিন - সেখানে একটি অসীম সংমিশ্রণ উপলব্ধ।

পুনর্ব্যবহারযোগ্য বর্জ্য বাছাই সিস্টেম

Spider Bin

পুনর্ব্যবহারযোগ্য বর্জ্য বাছাই সিস্টেম স্পাইডার বিন পুনর্ব্যবহারযোগ্য উপকরণ বাছাইয়ের জন্য একটি সর্বজনীন এবং অর্থনৈতিক সমাধান। বাড়ি, অফিস বা বাইরে বাইরে একদল পপ-আপ বিন তৈরি করা হয়। একটি আইটেমের দুটি মূল অংশ রয়েছে: একটি ফ্রেম এবং একটি ব্যাগ। এটি সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তরিত হয়, পরিবহন ও সঞ্চয় করার জন্য সুবিধাজনক, কারণ এটি যখন ব্যবহার না হয় তখন সমতল হতে পারে। ক্রেতারা মাকড়সা বিন অনলাইনে অর্ডার করে যেখানে তারা আকার, স্পাইডার বিনের সংখ্যা এবং তাদের প্রয়োজনীয়তা অনুযায়ী ব্যাগের প্রকারটি চয়ন করতে পারে।