ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল

Patchwork

টেবিল ইলমাজ ডোগান, যিনি এই ধারণাটি দিয়ে শুরু করেছিলেন যে বিভিন্ন শিল্প সামগ্রী একটি টেবিল ট্রেতে একসাথে ব্যবহার করা যেতে পারে, তিনি বলেছিলেন যে তিনি আপনার ডেস্কে এমন নমনীয়তা তৈরি করেছেন যা আপনি যে কোনও সময় বিভিন্ন প্রবণতার সাথে খাপ খাইয়ে নিতে পরিবর্তন আনতে পারেন। সম্পূর্ণরূপে ব্রেকযোগ্য ডিজাইনের সাথে, প্যাচওয়ার্ক হ'ল একটি গতিশীল নকশা যা ডাইনিং এবং মিটিং টেবিল হিসাবে সহজেই বিভিন্ন স্থানের সাথে মানিয়ে নিতে পারে।

জল পরিশোধন সুবিধা

Waterfall Towers

জল পরিশোধন সুবিধা এটি একটি একীভূত প্রাকৃতিক পরিবেশের অংশ হয়ে ওঠা একটি কৃত্রিম সাইটকে সংস্কার করার সাথে সাথে বিল্ডিংটি অবস্থান অতিক্রম করে। শহর এবং প্রকৃতির মধ্যে সীমা বাঁধের উপস্থিতি দ্বারা সংজ্ঞায়িত ও তীব্র হয়। প্রতিটি রূপ অন্যর সাথে সম্পর্কিত, প্রকৃতির সিম্বিওটিক অর্ডারিং সিস্টেমগুলি প্রতিফলিত করে। বিশেষত সুনির্দিষ্ট ধারণাটিতে, ল্যান্ডস্কেপ এবং আর্কিটেকচারের সংমিশ্রণটি জলীয় প্রবাহকে কার্যকরী এবং পরবর্তীকালে একটি সাংগঠনিক উপাদান হিসাবে ব্যবহার করে ঘটে।

কফি টেবিল

Ripple

কফি টেবিল যে মাঝারি টেবিলগুলি ব্যবহৃত হয় সেগুলি সাধারণত ফাঁকের মাঝখানে হয় এবং পদ্ধতির সমস্যার সাথে অসুবিধা সৃষ্টি করে। এই কারণে, পরিষেবা ফাঁকগুলি এই ফাঁকটি খুলতে ব্যবহৃত হয়। এই সমস্যা সমাধানের জন্য, ইলমাজ ডোগান রিপলের নকশায় দুটি ফাংশন একত্রিত করেছেন এবং একটি গতিশীল পণ্য নকশা তৈরি করেছেন যা একটি মাঝারি স্ট্যান্ড এবং একটি পরিষেবা টেবিল উভয়ই হতে পারে, যা একটি অসামান্য হাত দিয়ে ভ্রমণ করে এবং দূরত্বে চলে moves এই গতিশীল গতিটি ফোঁটারের তরলতার সাথে প্রকৃতির প্রতিফলিত রিপলের তরল ডিজাইন লাইনগুলির সাথে মিলিত হয় এবং সেই ড্রপ দ্বারা গঠিত তরঙ্গগুলি।

ইয়ট

Portofino Fly 35

ইয়ট পোর্টোফিনো ফ্লাই 35, হলগুলিতে অবস্থিত বড় উইন্ডোগুলি থেকে, এমনকি কেবিনগুলিতে প্রাকৃতিক আলোতে ভরা। এর মাত্রাগুলি এই আকারের একটি নৌকার পক্ষে স্থানের অভূতপূর্ব অনুভূতি সরবরাহ করে। অভ্যন্তর জুড়ে, রঙ প্যালেটটি উষ্ণ এবং প্রাকৃতিক, রঙ এবং উপকরণগুলির ভারসাম্য রচনাগুলির পছন্দ সহ, অভ্যন্তরীণ নকশার আন্তর্জাতিক প্রবণতা অনুসরণ করে আধুনিক এবং আরামদায়ক অঞ্চলে পরিবেশ তৈরি করে।

সিঙ্ক

Thalia

সিঙ্ক ওয়াশবাসিন কুঁকির মতো দেখতে ফুল ফোটে এবং পূর্ণ হয়: এটি এতই প্রস্ফুটিত যে এটি শক্ত কাঠের লার্চ এবং সেগুনের দক্ষ ইউনিয়ন থেকে তৈরি করা হয়েছিল, উপরের অংশে একটি অংশ এবং নীচের অংশে। একটি দৃ firm় এবং নিরাপদ ম্যাচ, যা অনন্য ওয়াশবাসিন উত্পাদন করে সর্বদা বিভিন্ন বর্ণের সাথে দানাদার প্রসারণে আন্তরিকভাবে একটি বিশেষ কমনীয়তা স্পর্শ এবং রঙিন সজীবতা সরবরাহ করে। এই আকারের সৌন্দর্যটি বিভিন্ন আকার এবং কাঠের সারাংশের মুখোমুখি হয়ে এর অসামঞ্জস্যতা এবং সাদৃশ্য দ্বারা চিহ্নিত করা হয়।

আলোক এবং সাউন্ড সিস্টেম

Luminous

আলোক এবং সাউন্ড সিস্টেম একক পণ্যতে আর্গোনমিক আলো সমাধান এবং চারপাশের সাউন্ড সিস্টেম সরবরাহ করার জন্য ডিজিটাল আলোকিত। এটি আবেগ তৈরির লক্ষ্য যা ব্যবহারকারীরা অনুভব করতে চায় এবং এই লক্ষ্য অর্জনের জন্য শব্দ এবং আলোর সংমিশ্রণটি ব্যবহার করে। শব্দ প্রতিবিম্বের ভিত্তিতে সাউন্ড সিস্টেমটি বিকশিত হয়েছিল এবং তারে ওয়্যারিং এবং প্রয়োজনে প্রায় একাধিক স্পিকারের প্রয়োজন ছাড়াই ঘরে 3 ডি চারপাশের শব্দকে সিমুলেট করে। দুল আলো হিসাবে, লুমিনাস প্রত্যক্ষ এবং পরোক্ষ আলোকসজ্জা তৈরি করে। এই আলোক ব্যবস্থাটি নরম, অভিন্ন, এবং কম বিপরীতে আলো সরবরাহ করে যা চকচকে এবং দৃষ্টি সমস্যাগুলি প্রতিরোধ করে।