ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফার্নিচার প্লাস ফ্যান

Brise Table

ফার্নিচার প্লাস ফ্যান ব্রাইজ টেবিলটি জলবায়ু পরিবর্তনের জন্য দায়বদ্ধতার ধারণা এবং এয়ার কন্ডিশনারগুলির চেয়ে ভক্তদের ব্যবহার করার ইচ্ছা নিয়ে ডিজাইন করা হয়েছে। তীব্র বাতাস প্রবাহিত করার পরিবর্তে, শীতাতপ নিয়ন্ত্রকটি ডাউন করার পরেও এটি বায়ু সংবহন করে শীতল অনুভূতিতে মনোনিবেশ করে। ব্রাইস টেবিলের সাহায্যে ব্যবহারকারীরা কিছুটা বাতাস পেতে পারেন এবং একই সাথে সাইড টেবিল হিসাবে ব্যবহার করতে পারেন। এছাড়াও, এটি পরিবেশটি ভালভাবে পরিবেশন করে এবং স্থানকে আরও সুন্দর করে তোলে।

কফি টেবিল

Cube

কফি টেবিল নকশাটি গোল্ডেন অনুপাত এবং মঙ্গিয়ারোট্টির জ্যামিতিক ভাস্কর্যগুলি দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। ফর্মটি ইন্টারঅ্যাকটিভ, ব্যবহারকারীকে বিভিন্ন সংমিশ্রণ সরবরাহ করে। নকশায় বিভিন্ন আকারের চারটি কফি টেবিল এবং কিউব ফর্মের চারপাশে রেখাযুক্ত একটি পিউফ থাকে যা একটি আলোক উপাদান। ব্যবহারকারীর চাহিদা মেটাতে ডিজাইনের উপাদানগুলি বহুমুখী। পণ্য Corian উপাদান এবং পাতলা পাতলা কাঠ সঙ্গে উত্পাদিত হয়।

স্টুল

Ydin

স্টুল ইডিন স্টুলটি বিশেষ সরঞ্জামগুলি ব্যবহার না করে নিজেই মাউন্ট করা যায়, একটি সাধারণ ইন্টারলকিং সিস্টেমকে ধন্যবাদ। ৪ টি অভিন্ন পা কোনও নির্দিষ্ট ক্রমে স্থাপন করা হয়নি এবং কংক্রিটের আসন, কীস্টোন হিসাবে অভিনয় করে, সমস্ত কিছু ঠিক রাখে। সিঁড়ি প্রস্তুতকারকের কাছ থেকে আসা স্ক্র্যাপ কাঠের সাথে পাগুলি তৈরি করা হয়, traditionalতিহ্যবাহী কাঠের কাজগুলি ব্যবহার করে সহজেই মেশিন করা হয় এবং শেষ পর্যন্ত তেলতেলে ব্যবহৃত হয়। আসনটি কেবল একটি দীর্ঘস্থায়ী ফাইবার-চাঙ্গা UHP কংক্রিটের মধ্যে edালাই করা হয়। চূড়ান্ত প্যাকযুক্ত এবং চূড়ান্ত গ্রাহকদের কাছে প্রেরণের জন্য প্রস্তুত হওয়ার জন্য কেবল 5 টি বিযুক্তিযুক্ত অংশগুলি হ'ল আরেকটি স্থায়িত্ব যুক্তি।

কাঁচা পনির ট্রলি

Coq

কাঁচা পনির ট্রলি প্যাট্রিক সরান ২০১২ সালে কোক পনির ট্রলি তৈরি করেছিলেন this এই ঘূর্ণায়মান আইটেমটির অদ্ভুততা ডিনারদের কৌতূহলকে উত্তেজিত করে, তবে কোনও ভুল করবেন না, এটি মূলত একটি কাজের সরঞ্জাম। এটি একটি স্টাইলাইজড বার্নিশ বিচ কাঠামোর মাধ্যমে অর্জন করা হয়েছে যা একটি নলাকার লাল বার্ণিশকৃত ক্লোচে শীর্ষে রয়েছে যা পরিপক্ক চিজগুলির একটি ভাণ্ডার প্রকাশ করার জন্য পাশের দিকে ঝুলানো যেতে পারে। কার্টটি সরানোর জন্য হ্যান্ডেলটি ব্যবহার করে, বাক্সটি খোলার সাথে, প্লেটের জন্য একটি জায়গা তৈরি করার জন্য বোর্ডটি স্লাইড করে, এই ডিস্কটি পনিরের অংশগুলি কাটাতে ঘুরিয়ে, ওয়েটার প্রক্রিয়াটি সামান্য পারফরম্যান্স আর্টের মধ্যে তৈরি করতে পারে।

শীতল মরুভূমির ট্রলি

Sweet Kit

শীতল মরুভূমির ট্রলি রেস্তোঁরাগুলিতে মিষ্টান্ন পরিবেশন করার জন্য এই মোবাইল শোকেসটি 2016 সালে তৈরি হয়েছিল এবং এটি কে রেঞ্জের সর্বশেষতম অংশ। সুইট-কিট ডিজাইনটি কমনীয়তা, কৌতূহল, ভলিউম এবং স্বচ্ছতার জন্য প্রয়োজনীয়তা পূরণ করে। খোলার প্রক্রিয়াটি কোনও এক্রাইলিক গ্লাস ডিস্কের চারদিকে ঘোরানো একটি রিংয়ের উপর ভিত্তি করে। দুটি ছাঁচযুক্ত বিচ রিংগুলি ঘূর্ণন ট্র্যাকগুলির পাশাপাশি ডিসপ্লে কেস খোলার জন্য এবং রেস্তোঁরাটির আশেপাশে ট্রলিটি সরিয়ে রাখার হ্যান্ডলগুলি। এই সমন্বিত বৈশিষ্ট্যগুলি পরিষেবাটির জন্য দৃশ্যের সেট করতে এবং প্রদর্শিত পণ্যগুলিকে হাইলাইট করতে সহায়তা করে।

তাজা উদ্ভিদের সাথে গরম পানীয় পরিষেবা

Herbal Tea Garden

তাজা উদ্ভিদের সাথে গরম পানীয় পরিষেবা প্যাট্রিক সরান হংকংয়ের ল্যান্ডমার্ক ম্যান্ডারিন ওরিয়েন্টালের জন্য একটি অনন্য আইটেম হিসাবে হারবাল টি গার্ডেনটি ২০১৪ সালে তৈরি করেছিলেন The ক্যাটারিং ম্যানেজার একটি ট্রলি চেয়েছিলেন যাতে তিনি চায়ের অনুষ্ঠানটি করতে পারেন। এই ডিজাইনটি প্যাট্রিক সরান তার কে সিরিজ ট্রলিগুলিতে উন্নত কোডগুলি পুনরায় ব্যবহার করে যাতে কেইজেএ পনির ট্রলি এবং কেএম 31 মাল্টিফেকশনাল ট্রলি রয়েছে, চীনা ল্যান্ডস্কেপ চিত্র দ্বারা প্রভাবিত।