ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্রোচ

"Emerald" - Project Asia Metamorphosis

ব্রোচ কোনও বিষয়ের চরিত্র এবং বাহ্যিক আকার কোনও অলঙ্কারের নতুন নকশাকে পরিবর্তন করতে দেয়। প্রাণবন্ত প্রকৃতিতে এক সময়কাল অন্য একটিতে পরিবর্তিত হয়। বসন্ত শীত অনুসরণ করে এবং সকাল রাতের পরে আসে। রঙগুলি বায়ুমণ্ডলের পাশাপাশি পরিবর্তিত হয়। প্রতিস্থাপনের এই নীতিটি, চিত্রগুলির পরিবর্তনের বিষয়টি «এশিয়া মেটামোরফোসিস ad এর অলংকরণে এগিয়ে আনা হয়েছে, যেখানে দুটি পৃথক রাজ্য, দুটি আন-স্ট্রেনড ইমেজ একটি জিনিসে প্রতিবিম্বিত হয়। নির্মাণের অস্থাবর উপাদান অলঙ্কারের চরিত্র এবং চেহারা পরিবর্তন সম্ভব করে তোলে।

মেক-আপ সংগ্রহটি

Kjaer Weis

মেক-আপ সংগ্রহটি কেজার ওয়েইস কসমেটিকস লাইনটির নকশাটি মহিলাদের মেকআপের মৌলিক উপাদানগুলিকে প্রয়োগ করার তিনটি প্রয়োজনীয় ক্ষেত্রের সাথে ছড়িয়ে দেয়: ঠোঁট, গাল এবং চোখ। আমরা যে বৈশিষ্ট্যগুলি উন্নত করতে ব্যবহার করব সেগুলি মিরর করার জন্য আকারযুক্ত কমপ্যাক্টগুলি তৈরি করেছি: ঠোঁটের জন্য পাতলা এবং দীর্ঘ, গালের জন্য বৃহত এবং বর্গক্ষেত্র, চোখের জন্য ছোট এবং বৃত্তাকার। তাত্পর্যজনকভাবে, কমপ্যাকগুলি একটি প্রজাপতির ডানার মতো পাগল করে একটি উদ্ভাবনী পার্শ্বীয় আন্দোলনের সাথে খোলে। পুরোপুরি রিফিলযোগ্য, এই কমপ্যাক্টগুলি পুনর্ব্যবহারযোগ্য না করে উদ্দেশ্যমূলকভাবে সংরক্ষণ করা হয়।

অ্যানালগ ঘড়ি

Kaari

অ্যানালগ ঘড়ি এই নকশাটি স্ট্যান্ডার 24 ঘন্টা অ্যানালগ মেকানিজমের (আধ গতির ঘন্টা হাত) উপর ভিত্তি করে। এই নকশায় দুটি চাপযুক্ত আকারের ডাই কাট সরবরাহ করা হয়। তাদের মাধ্যমে, ঘুরিয়ে ঘন্টার সময় এবং মিনিটের হাতগুলি দেখা যায়। আওয়ার হ্যান্ড (ডিস্ক) বিভিন্ন রঙের দুটি বিভাগে বিভক্ত যা ঘোরানো, দৃশ্যমান হওয়া শুরু হওয়া রঙের উপর নির্ভর করে AM বা PM সময় নির্দেশ করে। মিনিটের হাতটি বড় ব্যাসার্ধের চাপের মধ্য দিয়ে দৃশ্যমান হয় এবং নির্ধারণ করে যে কোন মিনিট স্লট 0-30 মিনিটের ডায়ালগুলির সাথে মিলিত হয় (চাপটি অভ্যন্তরের অভ্যন্তরের ব্যাসার্ধের উপর অবস্থিত) এবং 30-60 মিনিটের স্লট (বাইরের ব্যাসার্ধের উপর অবস্থিত)।

আধুনিক পোশাক লোফার

Le Maestro

আধুনিক পোশাক লোফার লে মায়েস্ট্রো ডাইরেক্ট মেটাল লেজার সিনটার (ডিএমএলএস) টাইটানিয়াম 'ম্যাট্রিক্স হিল' অন্তর্ভুক্ত করে পোশাক জুতা বিপ্লব করে। 'ম্যাট্রিক্স হিল' হিল বিভাগের ভিজ্যুয়াল ভর হ্রাস করে এবং পোষাক জুতার কাঠামোগত অখণ্ডতা প্রদর্শন করে। মার্জিত ভ্যাম্পটি পরিপূরক করতে, উচ্চ-দানাযুক্ত চামড়া উপরের স্বতন্ত্র অসম ডিজাইনের জন্য ব্যবহৃত হয়। উপরের অংশে হিল বিভাগের সংহতকরণটি এখন একটি মসৃণ এবং পরিশোধিত সিলুয়েটে তৈরি করা হয়েছে।

গবেষণা ব্র্যান্ডিং

Pain and Suffering

গবেষণা ব্র্যান্ডিং এই নকশাটি বিভিন্ন স্তরে যন্ত্রণা আবিষ্কার করে: দার্শনিক, সামাজিক, চিকিত্সা এবং বৈজ্ঞানিক। আমার ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে যে যন্ত্রণা এবং বেদনা অনেক মুখ এবং রূপে আসে, দার্শনিক এবং বৈজ্ঞানিক, আমি আমার ভিত্তি হিসাবে যন্ত্রণা এবং বেদনার মানবিককরণকে বেছে নিয়েছি। আমি প্রকৃতির সিম্বিওটিক এবং মানব সম্পর্কের মধ্যে সিম্বিওটিকের মধ্যে সাদৃশ্যগুলি অধ্যয়ন করেছি এবং এই গবেষণা থেকে আমি এমন একটি চরিত্র তৈরি করেছি যা দুর্দশাগ্রস্থ এবং আক্রান্ত ব্যক্তির মধ্যে এবং সহনীয় ব্যথার মধ্যে সহমর্মী সম্পর্কের দৃশ্যত প্রতিনিধিত্ব করে। এই নকশাটি একটি পরীক্ষা এবং দর্শকের বিষয়।

ডিজিটাল আর্ট

Surface

ডিজিটাল আর্ট টুকরাটির ইথেরিয়াল প্রকৃতি মাতাল কিছুকে জন্ম দেয়। জলটি একটি পৃষ্ঠ হিসাবে পৃষ্ঠের ধারণা এবং ধারণা সরবরাহ করার জন্য একটি উপাদান হিসাবে জল ব্যবহার থেকে ধারণা আসে। ডিজাইনারের আমাদের পরিচয় এবং আমাদের প্রক্রিয়ায় আমাদের চারপাশের ভূমিকা রাখার জন্য আকর্ষণ রয়েছে for তার জন্য, যখন আমরা নিজের কিছু দেখি তখন আমরা "পৃষ্ঠ" করি।