ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গহনা

Angels OR Demons

গহনা আমরা ভাল-মন্দ, অন্ধকার এবং আলো, দিনরাত্রি, বিশৃঙ্খলা এবং শৃঙ্খলা, যুদ্ধ এবং শান্তি, নায়ক এবং খলনায়ক প্রতিদিনের মধ্যে অবিচ্ছিন্ন লড়াই প্রত্যক্ষ করি। আমাদের ধর্ম বা জাতীয়তা নির্বিশেষে, আমাদের আমাদের অবিচলিত সঙ্গীদের গল্পটি বলা হয়েছে: আমাদের ডান কাঁধে বসে একজন দেবদূত এবং বাম দিকে রাক্ষস, ফেরেশতা আমাদের ভাল কাজ করতে প্ররোচিত করেন এবং আমাদের নেক আমল রেকর্ড করেন। তিনি শয়তান আমাদের প্ররোচিত করেন। খারাপ করতে এবং আমাদের খারাপ কাজের রেকর্ড রাখে। দেবদূতটি আমাদের "সুপেরেগো" এর রূপক এবং শয়তান "আইডি" এবং বিবেক এবং অজ্ঞানের মধ্যে অবিচ্ছিন্ন লড়াইয়ের জন্য দাঁড়িয়ে আছে।

লেবেলগুলি

Propeller

লেবেলগুলি প্রোপেলার হ'ল বিমানের ভ্রমণ থিম এবং একটি পাইলট ভ্রমণকারীকে ব্র্যান্ডের চরিত্র হিসাবে যুক্ত করে বিশ্বের বিভিন্ন স্থান থেকে আসা প্রফুল্লতার সংগ্রহ। প্রতিটি ধরণের পানীয়ের বৈশিষ্ট্যগুলি অসংখ্য চিত্র, উড়ানের ব্যাজগুলির অনুরূপ শিলালিপি এবং ককটেল রেসিপি হিসাবে পরিবেশন করা স্কেচগুলির মাধ্যমে প্রকাশিত হয়। বহুমুখী নকশা বিভিন্ন টোন রঙিন ফয়েল, বিভিন্ন বার্ণিশ, নিদর্শন এবং এম্বেসিংয়ের সাথে পরিপূরক।

ক্যালেন্ডার

17th goo Calendar “12 Pockets 2014”

ক্যালেন্ডার পোর্টাল সাইটের প্রচারমূলক ক্যালেন্ডার, গু (http://www.goo.ne.jp) হ'ল একটি পকেটে রূপান্তরিত প্রতিটি মাসের জন্য শীটযুক্ত কার্যকরী ক্যালেন্ডার যা আপনাকে আপনার ব্যবসায়ের কার্ড, নোট এবং প্রাপ্তিগুলি পরিচালনা এবং পরিচালনা করতে দেয় you । থিমটি হ'ল রে স্ট্রিং হ'ল গু এবং এর ব্যবহারকারীদের মধ্যে বন্ধন দেখানোর জন্য। পকেটের উভয় প্রান্তটি আসলে লাল সেলাই দ্বারা ধারণ করে যা নকশার হাইলাইট হয়ে ওঠে। একটি আনন্দদায়ক অভিব্যক্তিপূর্ণ ফর্মের একটি ক্যালেন্ডার, এটি 2014 এর জন্য ঠিক।

চা সেট

Wavy

চা সেট প্রকৃতির ট্র্যাভারটাইন টেরেস দ্বারা অনুপ্রাণিত, ওয়েভি একটি চা সেট যা আপনার জন্য একটি অনন্য চা অভিজ্ঞতা নিয়ে আসবে। উদ্ভাবনী হ্যান্ডলগুলি আপনার হাতে স্বাচ্ছন্দ্যে ফিট করার জন্য বিকাশিত। আপনার হাতের তালু দিয়ে কাপটি বাসা বেঁধে আপনি আবিষ্কার করবেন যে এটি একটি জলের লিলির মতো উদ্ভূত হয় এবং আপনাকে প্রশান্তির মুহুর্তে নিয়ে যায়।

গহনা

Poseidon

গহনা আমি ডিজাইন করা গহনা আমার অনুভূতি প্রকাশ করে। এটি একজন শিল্পী, ডিজাইনার এবং একজন ব্যক্তি হিসাবে আমাকে প্রতিনিধিত্ব করে। পোইসিডন তৈরির ট্রিগারটি আমার জীবনের সবচেয়ে অন্ধকার সময়ে সেট করা হয়েছিল যখন আমি ভীত, দুর্বল এবং সুরক্ষার প্রয়োজন বোধ করি। প্রাথমিকভাবে আমি এই সংগ্রহটি স্ব-প্রতিরক্ষায় ব্যবহৃত হতে ডিজাইন করেছি। যদিও এই ধারণাটি এই প্রকল্প জুড়ে ম্লান হয়ে গেছে, তবুও এটি বিদ্যমান। পোসেইডন (সমুদ্রের দেবতা এবং গ্রীক পুরাণে ভূমিকম্পের "দেবতা") আমার প্রথম আনুষ্ঠানিক সংগ্রহ এবং এটি শক্তিশালী মহিলাদের লক্ষ্য, যা পরিধানকারীকে শক্তি এবং আত্মবিশ্বাসের অনুভূতি প্রদান করে।

লেবেলগুলি

Stumbras Vodka

লেবেলগুলি এই স্টুমব্রাসের ক্লাসিক ভোডকা সংগ্রহটি পুরানো লিথুয়ানিয়ান ভদকা তৈরির traditionsতিহ্যকে পুনরুদ্ধার করে। ডিজাইন একটি পুরানো traditionalতিহ্যবাহী পণ্য নিকটতর এবং আজকাল ভোক্তাদের সাথে প্রাসঙ্গিক করে তোলে। সবুজ কাচের বোতল, লিথুয়ানিয়ান ভদকা তৈরির জন্য গুরুত্বপূর্ণ তারিখগুলি, সত্য তথ্যের উপর ভিত্তি করে কিংবদন্তী এবং আনন্দদায়ক, আকর্ষণীয় বিশদ - পুরানো ফটোগ্রাফের স্মৃতি মনে করিয়ে দেওয়া কার্ল কাট-আউট ফর্ম, নীচের দিকে স্লিটেন্ট বার যা ক্লাসিক প্রতিসম রচনাটির পরিপূরক, এবং হরফ এবং রঙগুলি যা প্রতিটি উপ-ব্র্যান্ডের পরিচয় দেয় all এগুলি সমস্ত theতিহ্যবাহী ভদকা সংগ্রহকে অপ্রথাগত এবং আকর্ষণীয় করে তোলে।