ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
Multifuncional কমপ্লেক্স

Crab Houses

Multifuncional কমপ্লেক্স সিলেসিয়ান নিম্নভূমির বিস্তীর্ণ সমভূমিতে, একটি যাদুকরী পর্বত একা দাঁড়িয়ে আছে, রহস্যের কুয়াশায় ঢাকা, সোবোটকার মনোরম শহরটির উপরে। সেখানে, প্রাকৃতিক ল্যান্ডস্কেপ এবং কিংবদন্তি অবস্থানের মধ্যে, ক্র্যাব হাউস কমপ্লেক্স: একটি গবেষণা কেন্দ্র, হওয়ার পরিকল্পনা করা হয়েছে। শহরের পুনরুজ্জীবন প্রকল্পের একটি অংশ হিসাবে, এটি সৃজনশীলতা এবং উদ্ভাবনীতা প্রকাশ করার কথা। জায়গাটি বিজ্ঞানী, শিল্পী এবং স্থানীয় সম্প্রদায়কে একত্রিত করে। প্যাভিলিয়নগুলির আকৃতি ঘাসের ঢেউ খেলানো সাগরে কাঁকড়া প্রবেশের দ্বারা অনুপ্রাণিত। তারা রাতের বেলা আলোকিত হবে, শহরের উপর ঝুলন্ত ফায়ারফ্লাইসের মতো।

টেবিল

la SINFONIA de los ARBOLES

টেবিল টেবিল la SINFONIA de los ARBOLES হল ডিজাইনে কবিতার জন্য একটি অনুসন্ধান... মাটি থেকে দেখা একটি বন আকাশে স্তম্ভের মতো। আমরা তাদের উপর থেকে দেখতে পারি না; পাখির চোখের দৃশ্য থেকে বনটি একটি মসৃণ কার্পেটের মতো। উল্লম্বতা অনুভূমিকতা হয়ে যায় এবং এখনও তার দ্বৈততায় একীভূত থাকে। একইভাবে, টেবিল লা সিনফোনিয়া দে লস আরবোলস, গাছের শাখাগুলিকে মনে করে যা একটি সূক্ষ্ম কাউন্টার টপের জন্য একটি স্থিতিশীল ভিত্তি তৈরি করে যা মাধ্যাকর্ষণ শক্তিকে চ্যালেঞ্জ করে। শুধু এখানে-ওখানে সূর্যের রশ্মি গাছের ডালে ঝিকিমিকি করছে।

Apothecary দোকান

Izhiman Premier

Apothecary দোকান নতুন ইজিমান প্রিমিয়ার স্টোরের ডিজাইন একটি ট্রেন্ডি এবং আধুনিক অভিজ্ঞতা তৈরির চারপাশে বিকশিত হয়েছে। ডিজাইনার প্রদর্শিত আইটেমগুলির প্রতিটি কোণে পরিবেশন করার জন্য উপকরণ এবং বিবরণের একটি ভিন্ন মিশ্রণ ব্যবহার করেছেন। প্রতিটি ডিসপ্লে ক্ষেত্র আলাদাভাবে উপাদানের বৈশিষ্ট্য এবং প্রদর্শিত পণ্য অধ্যয়ন করে চিকিত্সা করা হয়েছিল। কলকাতা মার্বেল, আখরোট কাঠ, ওক কাঠ এবং গ্লাস বা এক্রাইলিকের মধ্যে মেশানো উপকরণের বিবাহ তৈরি করা। ফলস্বরূপ, অভিজ্ঞতাটি পরিবেশিত প্রদর্শিত আইটেমগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ একটি আধুনিক এবং মার্জিত নকশা সহ প্রতিটি ফাংশন এবং ক্লায়েন্ট পছন্দগুলির উপর ভিত্তি করে ছিল।

শিল্প প্রশংসা

The Kala Foundation

শিল্প প্রশংসা ভারতীয় পেইন্টিংয়ের জন্য বহুদিন ধরে বিশ্বব্যাপী বাজার রয়েছে, কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় শিল্পের প্রতি আগ্রহ পিছিয়ে গেছে। ভারতীয় লোকচিত্রের বিভিন্ন শৈলী সম্পর্কে সচেতনতা আনতে, দ্য কালা ফাউন্ডেশন একটি নতুন প্ল্যাটফর্ম হিসাবে পেইন্টিংগুলি প্রদর্শন এবং আন্তর্জাতিক বাজারে তাদের আরও অ্যাক্সেসযোগ্য করে তোলার জন্য প্রতিষ্ঠিত হয়েছে। ফাউন্ডেশনে একটি ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, সম্পাদকীয় বই সহ প্রদর্শনী এবং পণ্যগুলি রয়েছে যা এই ব্যবধান পূরণ করতে এবং এই চিত্রগুলিকে একটি বৃহত্তর দর্শকের সাথে সংযুক্ত করতে সহায়তা করে৷

আলো

Mondrian

আলো সাসপেনশন ল্যাম্প মন্ড্রিয়ান রঙ, ভলিউম এবং আকারের মাধ্যমে আবেগে পৌঁছায়। নামটি তার অনুপ্রেরণার দিকে নিয়ে যায়, চিত্রশিল্পী মন্ড্রিয়ান। এটি একটি সাসপেনশন বাতি যা একটি আয়তক্ষেত্রাকার আকৃতির একটি অনুভূমিক অক্ষের মধ্যে রয়েছে যা রঙিন এক্রাইলিকের বিভিন্ন স্তর দ্বারা নির্মিত৷ এই রচনাটির জন্য ব্যবহৃত ছয়টি রঙের দ্বারা তৈরি মিথস্ক্রিয়া এবং সামঞ্জস্যের সুবিধা নিয়ে বাতিটির চারটি ভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে, যেখানে আকৃতিটি একটি সাদা রেখা এবং একটি হলুদ স্তর দ্বারা বাধাপ্রাপ্ত হয়। মন্ড্রিয়ান ঊর্ধ্বমুখী এবং নীচে উভয় দিকেই আলো নির্গত করে যা একটি ম্লানযোগ্য ওয়্যারলেস রিমোট দ্বারা সামঞ্জস্য করে বিচ্ছুরিত, অ-আক্রমণকারী আলো তৈরি করে।

ডাম্বেল হ্যান্ডগ্রিপার

Dbgripper

ডাম্বেল হ্যান্ডগ্রিপার এটি সব বয়সের জন্য একটি নিরাপদ এবং ভাল হোল্ড ফিটনেস টুল। পৃষ্ঠের উপর নরম স্পর্শ আবরণ, একটি সিল্কি অনুভূতি প্রদান. 100% পুনর্ব্যবহারযোগ্য সিলিকন দ্বারা তৈরি বিশেষ উপাদান সূত্র সহ 6 ভিন্ন মাত্রার কঠোরতা তৈরি করে, বিভিন্ন আকার এবং ওজন সহ, ঐচ্ছিক গ্রিপ ফোর্স প্রশিক্ষণ প্রদান করে। হ্যান্ড গ্রিপার ডাম্বেল বারের উভয় পাশে বৃত্তাকার খাঁজের সাথেও ফিট করতে পারে এবং 60 ধরনের বিভিন্ন শক্তির সংমিশ্রণ পর্যন্ত হাতের পেশী প্রশিক্ষণের জন্য এতে ওজন যোগ করে। আলো থেকে গাঢ় পর্যন্ত চোখ ধাঁধানো রঙ, হালকা থেকে ভারী পর্যন্ত শক্তি এবং ওজন নির্দেশ করে।