ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিউটি সেলুন ব্র্যান্ডিং

Silk Royalty

বিউটি সেলুন ব্র্যান্ডিং ব্র্যান্ডিং প্রক্রিয়াটির উদ্দেশ্য হ'ল ব্র্যান্ডটি মেকআপ এবং ত্বকের যত্নের ক্ষেত্রে বিশ্বব্যাপী প্রবণতাগুলির সাথে খাপ খাইয়ে নেওয়ার মতো দৃষ্টি আকর্ষণ করে ব্র্যান্ডকে হাই-এন্ড বিভাগে স্থাপন করা। এর অভ্যন্তরীণ এবং বাহ্যিকতে মার্জিত, ক্লায়েন্টদের স্ব-যত্নে পশ্চাদপসরণ করার জন্য বিলাসবহুল যাত্রার প্রস্তাব নতুন করে রেখে দেওয়া। সাফল্যের সাথে ভোক্তাদের সাথে যোগাযোগের বিষয়টি ডিজাইন প্রক্রিয়াটিতে এম্বেড করা হয়েছিল। অতএব, আরও আত্মবিশ্বাস এবং স্বাচ্ছন্দ্য যোগ করার জন্য আলহিরির সেলুন উন্নত করা হয়েছে, নারীত্ব, চাক্ষুষ উপাদান, ভরা রঙ এবং জমিনকে সূক্ষ্ম বিবরণে মনোযোগ দিয়ে প্রকাশ করেছেন।

স্মার্ট রান্নাঘর কল

FinaMill

স্মার্ট রান্নাঘর কল ফিনামিল একটি শক্তিশালী রান্নাঘর কল যা বিনিময়যোগ্য এবং পুনরায় পূরণযোগ্য মশালার পোদ রয়েছে। ফিনিমিল হ'ল তাজা জমির মশলার সাহসী স্বাদে রান্না বাড়ানোর সহজ উপায়। শুকনো মশলা বা ভেষজগুলি দিয়ে কেবল পুনরায় ব্যবহারযোগ্য শুকনোটি পূরণ করুন, একটি শুঁটি জায়গায় স্ন্যাপ করুন এবং একটি বোতামের চাপ দিয়ে আপনার যে পরিমাণ মশলা লাগবে তার সঠিক পরিমাণে পিষে নিন। মাত্র কয়েকটি ক্লিকের সাথে মশালার পোদাগুলি অদলবদল করুন এবং রান্না চালিয়ে যান। আপনার সমস্ত মশালার জন্য এটি এক পেষকদন্ত।

অ্যাপার্টমেন্ট

Nishisando Terrace

অ্যাপার্টমেন্ট এই কনডোমিনিয়ামটি 4 টি লো-ভলিউম তিন তলা বিশিষ্ট ঘরগুলি নিয়ে তৈরি এবং মিডটাউনের নিকটে সাইটে দাঁড়িয়ে। ভবনের বাইরের চারপাশে সিডার ল্যাটিকস গোপনীয়তা রক্ষা করে এবং সরাসরি সূর্যের আলোতে দেহের বিল্ডিং অবক্ষয়কে প্রতিরোধ করে। এমনকি সাধারণ স্কোয়ার্ড প্ল্যান সহ, বিভিন্ন স্তরের ব্যক্তিগত উদ্যানকে সংযুক্ত করে তৈরি সর্পিল 3 ডি-নির্মাণ, প্রতিটি ঘর এবং সিঁড়ি হল এই বিল্ডিংয়ের পরিমাণকে সর্বাধিক খাওয়ানোর জন্য নেতৃত্ব দেয়। সিডার বোর্ড এবং নিয়ন্ত্রিত অনুপাতের সম্মুখ মুখের পরিবর্তন এই বিল্ডিংটিকে জৈব হতে পারে এবং শহরে মুহূর্তের সাথে পরিবর্তনের সাথে মিশ্রিত হতে পারে।

পারিবারিক মল

Funlife Plaza

পারিবারিক মল বাচ্চাদের অবসর সময় এবং শিক্ষার জন্য ফান লাইফ প্লাজা একটি পারিবারিক মল। বাচ্চাদের পিতামাতার শপিংয়ের সময় গাড়ি চালানোর জন্য একটি রেসিং কার করিডর তৈরি করার লক্ষ্য, বাচ্চাদের জন্য একটি গাছের ঘর নজর রাখা এবং ভিতরে খেলা করা, শিশুদের কল্পনাকে অনুপ্রাণিত করার জন্য লুকানো মলের নামের একটি "লেগো" সিলিং। লাল, হলুদ এবং নীল রঙের সহজ সাদা পটভূমি, বাচ্চাদের দেয়াল, মেঝে এবং টয়লেটে এটি আঁকতে এবং রঙ করতে দিন!

অভ্যন্তর নকশা অভ্যন্তর

Suzhou MZS Design College

অভ্যন্তর নকশা অভ্যন্তর এই প্রকল্পটি সুজহুতে অবস্থিত, যা traditionalতিহ্যবাহী চীনা উদ্যানের নকশা দ্বারা সুপরিচিত। ডিজাইনার তার আধুনিকতাবাদী সংবেদনশীলতা পাশাপাশি সুঝু আঞ্চলিক উভয়কে একত্রিত করার চেষ্টা করেছিলেন। সমসাময়িক প্রেক্ষাপটে সুঝো স্থানীয় ভাষায় পুনরায় কল্পনা করার জন্য হোয়াইট ওয়াশড প্লাস্টার দেয়াল, চাঁদের দরজা এবং জটিল জাল কাঠামো ব্যবহারের সাথে নকশাটি traditionalতিহ্যবাহী সুঝু আর্কিটেকচারের সূত্র ধরে। শিক্ষার্থীদের অংশীদারিত্বের সাথে পুনর্ব্যবহৃত শাখা, বাঁশ এবং খড়ের দড়ি দিয়ে গৃহসজ্জা পুনরায় তৈরি করা হয়েছিল, যা এই শিক্ষার জায়গাকে বিশেষ অর্থ দিয়েছে।

মেসেজিং চেয়ার

Kepler 186f

মেসেজিং চেয়ার কেপলার -১6f এফ-চেয়ারের স্ট্রাকচারাল ভিত্তিটি একটি গ্রিল্ড, স্টিলের তার থেকে সোল্ডারড যেখানে ওক থেকে খোদাই করা উপাদানগুলি ব্রাসের হাতাগুলির সাহায্যে বেঁধে দেওয়া হয়। কাঠের খোদাই এবং জহরতদের উপাদানগুলির সাথে সামঞ্জস্য করে আর্মচার ব্যবহারের বিভিন্ন বিকল্প। এই শিল্প-অবজেক্ট এমন একটি পরীক্ষার প্রতিনিধিত্ব করে যাতে বিভিন্ন নান্দনিক নীতিগুলি একত্রিত হয়। এটিকে "বারবারিক বা নিউ বারোক" হিসাবে বর্ণনা করা যেতে পারে যেখানে রুক্ষ এবং সূক্ষ্ম রূপগুলি একত্রিত করা হয়েছে। অসম্পূর্ণকরণের ফলস্বরূপ, কেপলার বহু-স্তরযুক্ত হয়ে উঠেছে, সাব-টেক্সট এবং নতুন বিশদ দ্বারা সজ্জিত।