ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Wishing Well

রিং তার স্বপ্নে গোলাপ বাগান দেখার পরে, টিপ্পি গোলাপের চারপাশে একটি শুভেচ্ছার উপরে এসেছিলেন। সেখানে তিনি কূপের দিকে তাকিয়ে রাতের তারার প্রতিচ্ছবি দেখতে পেলেন এবং একটি ইচ্ছা করলেন। রাতের তারাগুলি হীরা দ্বারা প্রতিনিধিত্ব করা হয়, এবং রুবি তার গভীর আবেগ, স্বপ্ন এবং প্রত্যাশার প্রতীক যে তিনি শুভেচ্ছায় ভাল করেছেন। এই নকশায় একটি কাস্টম গোলাপ কাটা, 14 কে শক্ত সোনায় সেট করা ষড়ভুজ রুবি নখ বৈশিষ্ট্যযুক্ত। প্রাকৃতিক পাতাগুলি দেখানোর জন্য ছোট ছোট পাতা খোদাই করা হয়। রিং ব্যান্ডটি সমতল শীর্ষে এবং কিছুটা বাঁকাকে সামান্য দিকে সমর্থন করে। রিং মাপ গণিতের গণনা করতে হবে।

প্রকল্পের নাম : Wishing Well, ডিজাইনারদের নাম : Tippy Hung, ক্লায়েন্টের নাম : Tippy Taste Jewelry.

Wishing Well রিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।