ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Wishing Well

রিং তার স্বপ্নে গোলাপ বাগান দেখার পরে, টিপ্পি গোলাপের চারপাশে একটি শুভেচ্ছার উপরে এসেছিলেন। সেখানে তিনি কূপের দিকে তাকিয়ে রাতের তারার প্রতিচ্ছবি দেখতে পেলেন এবং একটি ইচ্ছা করলেন। রাতের তারাগুলি হীরা দ্বারা প্রতিনিধিত্ব করা হয়, এবং রুবি তার গভীর আবেগ, স্বপ্ন এবং প্রত্যাশার প্রতীক যে তিনি শুভেচ্ছায় ভাল করেছেন। এই নকশায় একটি কাস্টম গোলাপ কাটা, 14 কে শক্ত সোনায় সেট করা ষড়ভুজ রুবি নখ বৈশিষ্ট্যযুক্ত। প্রাকৃতিক পাতাগুলি দেখানোর জন্য ছোট ছোট পাতা খোদাই করা হয়। রিং ব্যান্ডটি সমতল শীর্ষে এবং কিছুটা বাঁকাকে সামান্য দিকে সমর্থন করে। রিং মাপ গণিতের গণনা করতে হবে।

প্রকল্পের নাম : Wishing Well, ডিজাইনারদের নাম : Tippy Hung, ক্লায়েন্টের নাম : Tippy Taste Jewelry.

Wishing Well রিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।