ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Dancing Pearls

রিং সমুদ্রের গর্জনিত wavesেউগুলির মধ্যে নাচের মুক্তো, এটি সমুদ্র এবং মুক্তো থেকে অনুপ্রেরণার ফলাফল এবং এটি একটি 3 ডি মডেলের রিং। এই রিংটি সোনার এবং রঙিন মুক্তোর সংমিশ্রণে একটি বিশেষ কাঠামোর সাথে তৈরি করা হয়েছে যাতে সমুদ্রের গর্জনকারী তরঙ্গের মধ্যে মুক্তোগুলির গতিবিধি কার্যকর করা যায়। পাইপ ব্যাস একটি ভাল আকারে চয়ন করা হয়েছে যা মডেলটিকে উত্পাদনযোগ্য করে তুলতে নকশাকে যথেষ্ট দৃ rob় করে তোলে।

প্রকল্পের নাম : Dancing Pearls, ডিজাইনারদের নাম : Asal Najafi, ক্লায়েন্টের নাম : Asal Najafi Sweden.

Dancing Pearls রিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।