ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Dancing Pearls

রিং সমুদ্রের গর্জনিত wavesেউগুলির মধ্যে নাচের মুক্তো, এটি সমুদ্র এবং মুক্তো থেকে অনুপ্রেরণার ফলাফল এবং এটি একটি 3 ডি মডেলের রিং। এই রিংটি সোনার এবং রঙিন মুক্তোর সংমিশ্রণে একটি বিশেষ কাঠামোর সাথে তৈরি করা হয়েছে যাতে সমুদ্রের গর্জনকারী তরঙ্গের মধ্যে মুক্তোগুলির গতিবিধি কার্যকর করা যায়। পাইপ ব্যাস একটি ভাল আকারে চয়ন করা হয়েছে যা মডেলটিকে উত্পাদনযোগ্য করে তুলতে নকশাকে যথেষ্ট দৃ rob় করে তোলে।

প্রকল্পের নাম : Dancing Pearls, ডিজাইনারদের নাম : Asal Najafi, ক্লায়েন্টের নাম : Asal Najafi Sweden.

Dancing Pearls রিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।