ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

La Boca Centro

রেস্তোঁরাটি লা বোকা সেন্ট্রো একটি তিন বছরের সীমাবদ্ধ বার এবং ফুড হল, স্প্যানিশ এবং জাপানি খাবারের থিমের আওতায় সাংস্কৃতিক আদান প্রদানের লক্ষ্য। আলোড়ন দেওয়ার মতো বার্সেলোনা ঘুরে দেখার সময়, শহরের সুন্দর সংযোজন এবং কাতালোনিয়ার প্রফুল্ল, উদার-মনের মানুষদের সাথে আলাপচারিতা আমাদের ডিজাইনগুলিকে অনুপ্রাণিত করেছে। সম্পূর্ণ প্রজননকে জোর দেওয়ার পরিবর্তে আমরা মৌলিকত্বটি ক্যাপচার করতে আংশিকভাবে স্থানীয়করণের দিকে মনোনিবেশ করেছি।

প্রকল্পের নাম : La Boca Centro, ডিজাইনারদের নাম : Aiji Inoue, ক্লায়েন্টের নাম : La Boca Centro.

La Boca Centro রেস্তোঁরাটি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।