ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

La Boca Centro

রেস্তোঁরাটি লা বোকা সেন্ট্রো একটি তিন বছরের সীমাবদ্ধ বার এবং ফুড হল, স্প্যানিশ এবং জাপানি খাবারের থিমের আওতায় সাংস্কৃতিক আদান প্রদানের লক্ষ্য। আলোড়ন দেওয়ার মতো বার্সেলোনা ঘুরে দেখার সময়, শহরের সুন্দর সংযোজন এবং কাতালোনিয়ার প্রফুল্ল, উদার-মনের মানুষদের সাথে আলাপচারিতা আমাদের ডিজাইনগুলিকে অনুপ্রাণিত করেছে। সম্পূর্ণ প্রজননকে জোর দেওয়ার পরিবর্তে আমরা মৌলিকত্বটি ক্যাপচার করতে আংশিকভাবে স্থানীয়করণের দিকে মনোনিবেশ করেছি।

প্রকল্পের নাম : La Boca Centro, ডিজাইনারদের নাম : Aiji Inoue, ক্লায়েন্টের নাম : La Boca Centro.

La Boca Centro রেস্তোঁরাটি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।