ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

Forklift simulator

ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর শেরেমেতিয়েভো-কার্গো থেকে ফর্কলিফ্ট অপারেটরের জন্য একটি সিমুলেটর একটি বিশেষ যন্ত্র যা ফর্কলিফ্ট ড্রাইভার প্রশিক্ষণ এবং যোগ্যতা যাচাইয়ের জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি নিয়ন্ত্রণ ব্যবস্থা, বসার জায়গা এবং একটি ভাঁজ প্যানোরামিক স্ক্রিন সহ একটি কেবিন উপস্থাপন করে। প্রধান সিমুলেটর শরীরের উপাদান ধাতু; এছাড়াও রয়েছে প্লাস্টিকের উপাদান এবং অবিচ্ছেদ্য পলিউরেথেন ফেনা দিয়ে তৈরি এর্গোনমিক অনলস।

প্রকল্পের নাম : Forklift simulator, ডিজাইনারদের নাম : Anna Kholomkina, ক্লায়েন্টের নাম : Sheremetyevo-Cargo.

Forklift simulator ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।