ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

Forklift simulator

ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর শেরেমেতিয়েভো-কার্গো থেকে ফর্কলিফ্ট অপারেটরের জন্য একটি সিমুলেটর একটি বিশেষ যন্ত্র যা ফর্কলিফ্ট ড্রাইভার প্রশিক্ষণ এবং যোগ্যতা যাচাইয়ের জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি নিয়ন্ত্রণ ব্যবস্থা, বসার জায়গা এবং একটি ভাঁজ প্যানোরামিক স্ক্রিন সহ একটি কেবিন উপস্থাপন করে। প্রধান সিমুলেটর শরীরের উপাদান ধাতু; এছাড়াও রয়েছে প্লাস্টিকের উপাদান এবং অবিচ্ছেদ্য পলিউরেথেন ফেনা দিয়ে তৈরি এর্গোনমিক অনলস।

প্রকল্পের নাম : Forklift simulator, ডিজাইনারদের নাম : Anna Kholomkina, ক্লায়েন্টের নাম : Sheremetyevo-Cargo.

Forklift simulator ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।