ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফটোক্রোমিক ক্যানোপি কাঠামো

Or2

ফটোক্রোমিক ক্যানোপি কাঠামো Or2 একটি একক পৃষ্ঠের ছাদ কাঠামো যা সূর্যের আলোতে প্রতিক্রিয়া দেখায়। পৃষ্ঠের বহুভুজীয় অংশগুলি অতি-বেগুনি আলোতে প্রতিক্রিয়া দেখায়, সৌর রশ্মির অবস্থান এবং তীব্রতাকে ম্যাপ করে। যখন ছায়ায় থাকে তখন অর 2 এর অংশগুলি সাদা বর্ণের হয়। তবে সূর্যের আলোতে আঘাত পেলে তারা রঙিন হয়ে যায়, বিভিন্ন স্থানের আলোর সাথে নীচের স্থানটি প্লাবিত করে। দিনের মধ্যে অর 2 একটি শেডিং ডিভাইসে প্যাসিভ করে এর নীচের স্থানটি নিয়ন্ত্রণ করে। রাতে Or2 একটি প্রচুর ঝাড়বাতিতে রূপান্তরিত করে, প্রসারণকারী আলো যা দিনের বেলায় ইন্টিগ্রেটেড ফটোভোলটাইক কোষগুলি সংগ্রহ করে।

প্রকল্পের নাম : Or2, ডিজাইনারদের নাম : Christoph Klemmt & Rajat Sodhi, ক্লায়েন্টের নাম : Orproject.

Or2 ফটোক্রোমিক ক্যানোপি কাঠামো

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।