ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফটোক্রোমিক ক্যানোপি কাঠামো

Or2

ফটোক্রোমিক ক্যানোপি কাঠামো Or2 একটি একক পৃষ্ঠের ছাদ কাঠামো যা সূর্যের আলোতে প্রতিক্রিয়া দেখায়। পৃষ্ঠের বহুভুজীয় অংশগুলি অতি-বেগুনি আলোতে প্রতিক্রিয়া দেখায়, সৌর রশ্মির অবস্থান এবং তীব্রতাকে ম্যাপ করে। যখন ছায়ায় থাকে তখন অর 2 এর অংশগুলি সাদা বর্ণের হয়। তবে সূর্যের আলোতে আঘাত পেলে তারা রঙিন হয়ে যায়, বিভিন্ন স্থানের আলোর সাথে নীচের স্থানটি প্লাবিত করে। দিনের মধ্যে অর 2 একটি শেডিং ডিভাইসে প্যাসিভ করে এর নীচের স্থানটি নিয়ন্ত্রণ করে। রাতে Or2 একটি প্রচুর ঝাড়বাতিতে রূপান্তরিত করে, প্রসারণকারী আলো যা দিনের বেলায় ইন্টিগ্রেটেড ফটোভোলটাইক কোষগুলি সংগ্রহ করে।

প্রকল্পের নাম : Or2, ডিজাইনারদের নাম : Christoph Klemmt & Rajat Sodhi, ক্লায়েন্টের নাম : Orproject.

Or2 ফটোক্রোমিক ক্যানোপি কাঠামো

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।