ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পোষা যত্ন রোবট

Puro

পোষা যত্ন রোবট ডিজাইনারের উদ্দেশ্য ছিল কুকুর উত্থাপনে 1-ব্যক্তি পরিবারের সমস্যা সমাধান করা। ক্যানিন প্রাণীদের উদ্বেগজনিত ব্যাধি এবং শারীরবৃত্তীয় সমস্যাগুলি মূলত তত্ত্বাবধায়কদের অনুপস্থিতির দীর্ঘকাল ধরে উদ্ভূত হয়। তাদের ছোট থাকার জায়গাগুলির কারণে তত্ত্বাবধায়করা সঙ্গী প্রাণীদের সাথে বসবাসের পরিবেশ ভাগ করে নিয়েছিলেন, যা স্যানিটারি সমস্যা তৈরি করে। ব্যথা পয়েন্টগুলি থেকে অনুপ্রাণিত হয়ে, ডিজাইনার একটি কেয়ার রোবট নিয়ে এসেছিলেন যে ১. গৃহস্থালির ক্রিয়াকলাপের পরে টাসিং করে সহচর প্রাণীদের সাথে খেলে এবং যোগাযোগ করে, ২. গৃহকর্মী ক্রিয়াকলাপের পরে ডাস্ট এবং ক্র্যামস পরিষ্কার করে এবং ৩. গন্ধ এবং চুল গ্রহণ করে যখন সহচর প্রাণী গ্রহণ করে বিশ্রাম.

প্রকল্পের নাম : Puro, ডিজাইনারদের নাম : TAEUK HAM, ক্লায়েন্টের নাম : TAEUK HAM.

Puro পোষা যত্ন রোবট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।