ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পোষা যত্ন রোবট

Puro

পোষা যত্ন রোবট ডিজাইনারের উদ্দেশ্য ছিল কুকুর উত্থাপনে 1-ব্যক্তি পরিবারের সমস্যা সমাধান করা। ক্যানিন প্রাণীদের উদ্বেগজনিত ব্যাধি এবং শারীরবৃত্তীয় সমস্যাগুলি মূলত তত্ত্বাবধায়কদের অনুপস্থিতির দীর্ঘকাল ধরে উদ্ভূত হয়। তাদের ছোট থাকার জায়গাগুলির কারণে তত্ত্বাবধায়করা সঙ্গী প্রাণীদের সাথে বসবাসের পরিবেশ ভাগ করে নিয়েছিলেন, যা স্যানিটারি সমস্যা তৈরি করে। ব্যথা পয়েন্টগুলি থেকে অনুপ্রাণিত হয়ে, ডিজাইনার একটি কেয়ার রোবট নিয়ে এসেছিলেন যে ১. গৃহস্থালির ক্রিয়াকলাপের পরে টাসিং করে সহচর প্রাণীদের সাথে খেলে এবং যোগাযোগ করে, ২. গৃহকর্মী ক্রিয়াকলাপের পরে ডাস্ট এবং ক্র্যামস পরিষ্কার করে এবং ৩. গন্ধ এবং চুল গ্রহণ করে যখন সহচর প্রাণী গ্রহণ করে বিশ্রাম.

প্রকল্পের নাম : Puro, ডিজাইনারদের নাম : TAEUK HAM, ক্লায়েন্টের নাম : TAEUK HAM.

Puro পোষা যত্ন রোবট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।