ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Dancing Pearls

রিং সমুদ্রের গর্জনিত wavesেউগুলির মধ্যে নাচের মুক্তো, এটি সমুদ্র এবং মুক্তো থেকে অনুপ্রেরণার ফলাফল এবং এটি একটি 3 ডি মডেলের রিং। এই রিংটি সোনার এবং রঙিন মুক্তোর সংমিশ্রণে একটি বিশেষ কাঠামোর সাথে তৈরি করা হয়েছে যাতে সমুদ্রের গর্জনকারী তরঙ্গের মধ্যে মুক্তোগুলির গতিবিধি কার্যকর করা যায়। পাইপ ব্যাস একটি ভাল আকারে চয়ন করা হয়েছে যা মডেলটিকে উত্পাদনযোগ্য করে তুলতে নকশাকে যথেষ্ট দৃ rob় করে তোলে।

গয়না সংগ্রহ

Biroi

গয়না সংগ্রহ Biroi হল একটি 3D প্রিন্টেড জুয়েলারী সিরিজ যা আকাশের কিংবদন্তি ফিনিক্স দ্বারা অনুপ্রাণিত, যিনি নিজেকে অগ্নিতে নিক্ষেপ করেন এবং নিজের ছাই থেকে পুনর্জন্ম নেন। কাঠামো গঠনকারী গতিশীল রেখা এবং পৃষ্ঠে ছড়িয়ে থাকা ভোরোনয় প্যাটার্ন ফিনিক্সের প্রতীক যা জ্বলন্ত শিখা থেকে পুনরুজ্জীবিত হয় এবং আকাশে উড়ে যায়। প্যাটার্ন আকার পরিবর্তন করে পৃষ্ঠের উপর দিয়ে প্রবাহিত হয় যা গঠনে গতিশীলতার অনুভূতি দেয়। নকশা, যা নিজেই একটি ভাস্কর্যের মতো উপস্থিতি দেখায়, পরিধানকারীকে তাদের স্বতন্ত্রতা আঁকতে এক ধাপ এগিয়ে যাওয়ার সাহস দেয়।

চশমা

Camaro | advanced collection

চশমা „উন্নত সংগ্রহ | কাঠ "বাল্কিয়ার চশমা দ্বারা চিহ্নিত করা হয় এবং উচ্চারিত ত্রি-মাত্রিক রচনা দ্বারা নকশাকে জোর দেওয়া হয়। নতুন কাঠের সংমিশ্রণ এবং হাতের মাধ্যমে সর্বোত্তম ছাঁটাইয়ের অর্থ হ'ল প্রতিটি আরএলএফ উন্নত চশমা ফ্রেম হ'ল কারুশিল্পের মার্জিত অংশ।

কানের দুল এবং রিং

Vivit Collection

কানের দুল এবং রিং প্রকৃতিতে পাওয়া ফর্মগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে ভিভিট সংগ্রহটি বর্ধিত আকার এবং ঘূর্ণায়মান রেখাগুলি দ্বারা একটি আকর্ষণীয় এবং কৌতূহল ধারণা তৈরি করে। ভিভিট টুকরোতে বাইরের মুখগুলিতে কালো রডোম ধাতুপট্টাবৃত 18 কিল হলুদ সোনার শীট রয়েছে be পাতার আকৃতির কানের দুল কানের কক্ষগুলি ঘিরে যাতে এটি প্রাকৃতিক গতিবিধি কালো এবং সোনার মধ্যে একটি আকর্ষণীয় নৃত্য তৈরি করে - নীচে হলুদ স্বর্ণটি লুকিয়ে রাখে এবং প্রকাশ করে। এই সংগ্রহের রূপগুলির অদৃশ্যতা এবং এরোগোনিক বৈশিষ্ট্যগুলি আলোক, ছায়া, ঝলক এবং প্রতিবিম্বের আকর্ষণীয় খেলা উপস্থাপন করে।

কানের দুল এবং রিং

Mouvant Collection

কানের দুল এবং রিং মৌওয়ান্ট কালেকশনটি ফিউচারিজমের কিছু দিক থেকে অনুপ্রাণিত হয়েছিল, যেমন গতিশীলতার ধারণাগুলি এবং ইতালীয় শিল্পী উবার্তো বোকিওনি উপস্থাপিত অদৃশ্যতার বৈষয়িককরণের ধারণা। কানের দুল এবং মৌওয়ান্ট সংগ্রহের রিংটিতে বিভিন্ন আকারের কয়েকটি সোনার টুকরো রয়েছে যা এমনভাবে ঝালাই করে যা গতির একটি মায়া অর্জন করে এবং বিভিন্ন ধরণের আকৃতি তৈরি করে, এটি দৃশ্যমান কোণটির উপর নির্ভর করে।

রিং

Moon Curve

রিং ক্রম এবং বিশৃঙ্খলার মধ্যে ভারসাম্য বজায় থাকায় প্রাকৃতিক বিশ্ব অবিচ্ছিন্নভাবে চলতে থাকে। একই উত্তেজনা থেকে একটি ভাল নকশা তৈরি করা হয়। শিল্পের দক্ষতা, সৌন্দর্য এবং গতিশীলতার গুণাবলী সৃষ্টির কাজকালে এই বিপরীতে খোলা থাকার দক্ষতা থেকে উদ্ভূত হয়। সমাপ্ত টুকরোটি শিল্পী যে অসংখ্য পছন্দ করেন তার সমষ্টি। সমস্ত চিন্তাভাবনা এবং কোনও অনুভূতির ফলস্বরূপ এমন কাজ হয়ে উঠবে যা কঠোর এবং শীতল, যেখানে সমস্ত অনুভূতি এবং কোনও নিয়ন্ত্রণ ফলন কাজ করে না যা নিজেকে প্রকাশ করতে ব্যর্থ হয়। দুজনের জড়িয়ে যাওয়া জীবনের নৃত্যেরই বহিঃপ্রকাশ ঘটবে।