ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যান্ডব্যাগগুলি

Qwerty Elemental

হ্যান্ডব্যাগগুলি টাইপরাইটারদের ডিজাইনের বিবর্তন যেমন অত্যন্ত জটিল ভিজ্যুয়াল ফর্ম থেকে পরিষ্কার-রেখাযুক্ত, সাধারণ জ্যামিতিক আকারে রূপান্তর দেখায়, তেমনই কোয়ার্টি-এলিমেন্টাল শক্তি, প্রতিসাম্য এবং সরলতার মূর্ত প্রতীক। বিভিন্ন কারিগর দ্বারা নির্মিত গঠনমূলক ইস্পাত অংশগুলি হ'ল পণ্যের স্বতন্ত্র ভিজ্যুয়াল বৈশিষ্ট্য, যা ব্যাগটিকে একটি আর্কিটেকোনিক চেহারা দেয়। ব্যাগটির অপরিহার্য বৈশিষ্ট্যটি হ'ল দুটি টাইপরাইটারের কীগুলি যা স্বনির্মিত এবং নিজেই ডিজাইনার দ্বারা একত্রিত হয়।

মহিলাদের পোশাক সংগ্রহ

Macaroni Club

মহিলাদের পোশাক সংগ্রহ সংগ্রহ, ম্যাকারনি ক্লাব, 18 ম শতাব্দীর মাঝামাঝি থেকে আজকের লোগো আসক্ত ব্যক্তির সাথে সংযুক্ত করে ম্যাকারোনি দ্বারা অনুপ্রাণিত হয়েছে। লন্ডনের ফ্যাশনের সাধারণ সীমাকে ছাড়িয়ে যাওয়া পুরুষদের জন্য ম্যাকারোনি শব্দটি ছিল। তারা 18 শতকের লোগো ম্যানিয়া ছিল। এই সংগ্রহটি লক্ষ্য করে অতীত থেকে বর্তমানের জন্য লোগোর শক্তি প্রদর্শন করে এবং ম্যাকারনি ক্লাবকে নিজেই ব্র্যান্ড হিসাবে তৈরি করে। নকশার বিশদটি 1770 সালে ম্যাকারনি পোশাক থেকে অনুপ্রাণিত হয়েছে এবং চরম ভলিউম এবং দৈর্ঘ্যের সাথে বর্তমান ফ্যাশন প্রবণতা রয়েছে।

টাইমপিস

Argo

টাইমপিস গ্রাভিথিনের মাধ্যমে আর্গো এমন একটি সময়কড়ি যাঁর নকশাটি সেকশান্ট্যান্ট দ্বারা অনুপ্রাণিত। এটিতে একটি খোদাই করা ডাবল ডায়াল রয়েছে যা আরগো জাহাজের পৌরাণিক অ্যাডভেঞ্চারের সম্মানে দুটি শেড, ডিপ ব্লু এবং ব্ল্যাক সিতে উপলব্ধ। এর হৃদয় একটি সুইস রন্ডা 705 কোয়ার্টজ আন্দোলনের জন্য ধন্যবাদ জানায়, যখন নীলা কাঁচ এবং শক্তিশালী 316L ব্রাশ স্টিল আরও বেশি প্রতিরোধের নিশ্চিত করে। এটি 5ATM জল-প্রতিরোধীও। ঘড়িটি তিনটি পৃথক কেস রঙের (স্বর্ণ, রৌপ্য এবং কালো), দুটি ডায়াল শেড (ডিপ ব্লু এবং ব্ল্যাক সি) এবং ছয় স্ট্র্যাপ মডেলগুলিতে দুটি পৃথক উপকরণে উপলভ্য।

মহিলাদের পোশাক সংগ্রহ

Hybrid Beauty

মহিলাদের পোশাক সংগ্রহ হাইব্রিড বিউটি কালেকশনের নকশাটি হ'ল বেঁচে থাকার প্রক্রিয়া হিসাবে স্বতন্ত্রতা ব্যবহার করা। প্রতিষ্ঠিত চতুর বৈশিষ্ট্যগুলি হ'ল ফিতা, রাফল এবং ফুল এবং সেগুলি পুনরায় তৈরি করা হয় traditionalতিহ্যবাহী মিলিলিনারি এবং কৌতুর কৌশল দ্বারা। এটি পুরানো কৌচার কৌশলগুলি আধুনিক হাইব্রিডে পুনরায় তৈরি করে, যা রোমান্টিক, অন্ধকার তবে চিরন্তন। হাইব্রিড বিউটির সম্পূর্ণ নকশা প্রক্রিয়া কালজয়ী নকশা তৈরির জন্য স্থায়িত্বকে উত্সাহ দেয়।

রিং

Ohgi

রিং ওহগি রিংয়ের ডিজাইনার মিমায়া ডেল এই রিংটির সাথে একটি প্রতীকী বার্তা দিয়েছেন। তার রিংটির অনুপ্রেরণাটি ইতিবাচক অর্থ থেকে এসেছে যে জাপানি ভাঁজ ফ্যানরা জাপানী সংস্কৃতিতে তাদের কতটা পছন্দ হয় are তিনি উপাদানটির জন্য 18 কে হলুদ স্বর্ণ এবং নীলকান্তমণি ব্যবহার করেন এবং তারা বিলাসবহুল আভা প্রকাশ করে। তদুপরি, ভাঁজ ফ্যান একটি কোণে একটি রিংয়ের উপর বসে যা একটি অনন্য সৌন্দর্য দেয়। তার নকশা পূর্ব এবং পশ্চিমের মধ্যে unityক্য।

রিং

Gabo

রিং গ্যাবো রিংটি মানুষের খেলাধুলার দিকটি ঘুরে দেখার জন্য উত্সাহিত করার জন্য ডিজাইন করা হয়েছিল যা সাধারণত যৌবনের আগমনে হারিয়ে যায়। ডিজাইনার তার বর্ণা magic্য ম্যাজিক কিউবটি নিয়ে তাঁর ছেলের খেলা দেখার স্মৃতি দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন। ব্যবহারকারী দুটি স্বতন্ত্র মডিউল ঘোরার সাথে রিংয়ের সাথে খেলতে পারে। এটি করার মাধ্যমে, রত্নের রঙের সেটগুলি বা মডিউলগুলির অবস্থানের সাথে মিল বা মিল পাওয়া যায়। কৌতুকপূর্ণ দিক ছাড়াও, ব্যবহারকারীকে প্রতিদিন একটি ভিন্ন রিং পরা পছন্দ করে।