ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইভেন্ট অ্যাক্টিভেশন

Home

ইভেন্ট অ্যাক্টিভেশন হোম কারও ব্যক্তিগত বাড়ির নস্টালজিয়াকে আলিঙ্গন করে এবং এটি পুরানো এবং নতুনের সংমিশ্রণ। মদ 1960 পেইন্টিং পিছনের প্রাচীর আবরণ, ছোট ব্যক্তিগত স্মৃতিচিহ্নগুলি প্রদর্শন জুড়ে ছড়িয়ে ছিটিয়ে আছে। একসাথে এই জিনিসগুলি একত্রে স্ট্রিংয়ের সাথে একত্রে একত্রিত হয়, যেখানে দর্শকের কাছে দাঁড়িয়ে থাকা কোনও বার্তা প্রকাশ করে pending

শিল্প ইনস্টলেশন

The Future Sees You

শিল্প ইনস্টলেশন ভবিষ্যতের দর্শনগুলি আপনি তরুণ সৃজনশীল প্রাপ্ত বয়স্ক - আপনার বিশ্বের ভবিষ্যত চিন্তাবিদ, উদ্ভাবক, ডিজাইনার এবং শিল্পীদের দ্বারা গৃহীত আশাবাদীর সৌন্দর্য উপস্থাপন করেছেন। একটি গতিশীল ভিজ্যুয়াল স্টোরি, 5 টি স্তরের 30 টি উইন্ডোগুলির মাধ্যমে বর্ণিত রঙের একটি প্রাণবন্ত বর্ণালী দ্বারা চোখ জ্বলজ্বল করে এবং মাঝে মাঝে ভিড়কে অনুসরণ করে রাতের মধ্যে আত্মবিশ্বাসের সাথে দেখা হয় বলে মনে হয়। এই চোখের মাধ্যমে তারা ভবিষ্যত, চিন্তাবিদ, উদ্ভাবক, ডিজাইনার এবং শিল্পী: আগামীকালের সৃজনশীল যারা বিশ্বের পরিবর্তন ঘটবে see

সিগারেট ফিল্টার

X alarm

সিগারেট ফিল্টার এক্স অ্যালার্ম, ধূমপায়ীদের যখন তারা এটি করার সময় তারা নিজের সাথে কী করছে তা উপলব্ধি করার জন্য এটি একটি অ্যালার্ম। এই নকশাটি সিগারেট ফিল্টারগুলির একটি নতুন প্রজন্ম। এই নকশাটি ধূমপানের বিরুদ্ধে ব্যয়বহুল বিজ্ঞাপনগুলির জন্য একটি ভাল প্রতিস্থাপন হতে পারে এবং এটি অন্য যে কোনও নেতিবাচক বিজ্ঞাপনের চেয়ে ধূমপায়ীদের মনে প্রভাবিত করে। এটির একটি খুব সাধারণ কাঠামো রয়েছে, ফিল্টারগুলি একটি অদৃশ্য কালি দিয়ে স্ট্যাম্প করা হয় যা স্কেচের নেতিবাচক অঞ্চল জুড়ে এবং প্রতিটি পাফের সাহায্যে স্কেচটি আরও পরিষ্কার হয়ে উঠবে যাতে প্রতিটি পাফের সাহায্যে আপনি দেখতে পাবেন যে আপনার হৃদয় আরও গা dark় হয়ে উঠছে এবং আপনি জানেন যে আপনার সাথে কী ঘটছে।

ম্যাগনেসিয়াম প্যাকেজিং

Kailani

ম্যাগনেসিয়াম প্যাকেজিং গ্রাহক পরিচয় এবং কৈলানীর প্যাকেজিংয়ের জন্য শৈল্পিক লাইনে আরম এজেন্সির কাজগুলি ন্যূনতম এবং পরিষ্কার ডিজাইনের ভিত্তিতে। এই মিনিমালিজম সেই পণ্যটির সাথে সঙ্গতিপূর্ণ যেখানে কেবলমাত্র একটি উপাদান ম্যাগনেসিয়াম রয়েছে। নির্বাচিত টাইপোগ্রাফিটি শক্তিশালী এবং টাইপযুক্ত। এটি খনিজ ম্যাগনেসিয়ামের শক্তি এবং পণ্যের শক্তি উভয়কেই বৈশিষ্ট্যযুক্ত করে, যা গ্রাহকদের জীবনশক্তি এবং শক্তি পুনরুদ্ধার করে।

ওয়াইন বোতল

Gabriel Meffre

ওয়াইন বোতল অ্যারোমা সংগ্রাহকের বাটি গ্যাব্রিয়েল মেফ্রে যা 80 বছর উদযাপন করে তার জন্য গ্রাফিক পরিচয় তৈরি করে। আমরা সেই সময়ের 30 এর দশকের বৈশিষ্ট্যযুক্ত নকশায় কাজ করেছি, যা এক গ্লাস ওয়াইনযুক্ত কোনও মহিলা চিত্রিতভাবে প্রতীকী। ব্যবহৃত কালার প্লেটগুলি সংগ্রহের সংগ্রহকারীর দিকটি উচ্চারণের জন্য এম্বেসিং এবং হট ফয়েল স্ট্যাম্পিং দ্বারা উচ্চারণ করা হয়।

খাদ্য প্যাকেজিং

Chips BCBG

খাদ্য প্যাকেজিং বিসিবিজি ব্র্যান্ডের চিপ প্যাকিংয়ের উপলব্ধির জন্য চ্যালেঞ্জটি এই চিহ্নটির মহাবিশ্বের সাথে পর্যাপ্ত পরিমাণে প্যাকেজিংয়ের কাজ চালিয়েছিল। এই ক্রিপসের কারুকার্যিক স্পর্শ এবং সেই মনোরম এবং সহানুভূতিশীল দিকটি কলমের সাথে আঁকা চরিত্রগুলিকে নিয়ে আসে, এমন সময়ে প্যাকেজিংগুলি সর্বনিম্নবাদী এবং আধুনিক উভয়ই হতে হয়েছিল। এপিরিটিফ একটি আক্ষরিক মুহূর্ত যা অবশ্যই প্যাকেজিংয়ের মধ্যে অনুভূত হয়।