ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্ন্যাক খাবারগুলি

Have Fun Duck Gift Box

স্ন্যাক খাবারগুলি "হ্যাভ ফান ডাক" গিফট বক্স তরুণদের জন্য একটি বিশেষ উপহার বাক্স। পিক্সেল-স্টাইলের খেলনা, গেমস এবং চলচ্চিত্রগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে ডিজাইনে আকর্ষণীয় এবং বিস্তারিত চিত্র সহ তরুণদের জন্য "খাদ্য শহর" চিত্রিত করা হয়েছে। আইপি চিত্রটি শহরের রাস্তায় একীভূত হবে এবং তরুণরা খেলাধুলা, সংগীত, হিপ-হপ এবং অন্যান্য বিনোদনমূলক ক্রিয়াকলাপ পছন্দ করে। খাবার উপভোগ করার সময় মজাদার স্পোর্টস গেমসের অভিজ্ঞতা অর্জন করুন, একটি অল্প বয়স্ক, মজাদার এবং সুখী জীবনযাপন প্রকাশ করুন।

খাদ্য প্যাকেজ

Kuniichi

খাদ্য প্যাকেজ Traditionalতিহ্যবাহী জাপানি সংরক্ষিত খাদ্য সুসুকদানি বিশ্বে সুপরিচিত নয়। একটি সয়া সস-ভিত্তিক স্টিউড ডিশ যা বিভিন্ন সামুদ্রিক খাবার এবং জমির উপাদানগুলির সংমিশ্রণ করে। নতুন প্যাকেজে traditionalতিহ্যবাহী জাপানি নিদর্শনগুলিকে আধুনিকীকরণ এবং উপাদানের বৈশিষ্ট্যগুলি প্রকাশ করার জন্য নয়টি লেবেল অন্তর্ভুক্ত রয়েছে। নতুন ব্র্যান্ডের লোগোটি পরবর্তী 100 বছর ধরে traditionতিহ্য অব্যাহত রাখার প্রত্যাশার সাথে ডিজাইন করা হয়েছে।

মধু

Ecological Journey Gift Box

মধু মধু উপহার বাক্সটির নকশা প্রচুর বন্য গাছপালা এবং ভাল প্রাকৃতিক পরিবেশগত পরিবেশ নিয়ে শেননজজিয়ার "পরিবেশগত ভ্রমণ" দ্বারা অনুপ্রাণিত। স্থানীয় পরিবেশগত পরিবেশ রক্ষা করা ডিজাইনের সৃজনশীল থিম। স্থানীয় প্রাকৃতিক বাস্তুশাস্ত্র এবং পাঁচটি বিরল এবং বিপন্নপ্রাপ্ত প্রথম শ্রেণির সুরক্ষিত প্রাণী দেখানোর জন্য ডিজাইনটি চিরাচরিত চীনা কাগজ-কাটা আর্ট এবং ছায়ার পুতুল শিল্পকে গ্রহণ করে। প্যাকেজিং উপাদানগুলিতে রুক্ষ ঘাস এবং কাঠের কাগজ ব্যবহার করা হয়, যা প্রকৃতি এবং পরিবেশ সুরক্ষা ধারণার প্রতিনিধিত্ব করে। বাইরের বাক্সটিকে পুনরায় ব্যবহারের জন্য একটি দুর্দান্ত স্টোরেজ বক্স হিসাবে ব্যবহার করা যেতে পারে।

অ্যানিমেটেড জিএফ সহ ইনফোগ্রাফিক

All In One Experience Consumption

অ্যানিমেটেড জিএফ সহ ইনফোগ্রাফিক অল ইন ওয়ান এক্সপেরিয়েন্স কনজ্যুমেশন প্রকল্পটি একটি বিশাল ডেটা ইনফোগ্রাফিক যা জটিল শপিং মলে দর্শনার্থীদের উদ্দেশ্য, ধরণ এবং সেবনের মতো তথ্য দেখায়। মূল বিষয়বস্তুগুলি বিগ ডেটা বিশ্লেষণ থেকে প্রাপ্ত তিনটি প্রতিনিধি অন্তর্দৃষ্টি দ্বারা গঠিত এবং সেগুলি গুরুত্বের ক্রম অনুসারে শীর্ষ থেকে নীচে সজ্জিত হয়। গ্রাফিকগুলি আইসোমেট্রিক কৌশল ব্যবহার করে সম্পন্ন হয় এবং প্রতিটি বিষয়ের প্রতিনিধি রঙ ব্যবহার করে গ্রুপ করা হয়।

মুভি পোস্টার

Mosaic Portrait

মুভি পোস্টার আর্ট ফিল্ম "মোজাইক পোর্ট্রেট" একটি ধারণার পোস্টার হিসাবে প্রকাশিত হয়েছিল। এটিতে মূলত যৌন নির্যাতনের শিকার এক মেয়ের গল্প বলা হয়েছে। হোয়াইট সাধারণত মৃত্যুর রূপক এবং সতীত্ব প্রতীক আছে। এই পোস্টারটি একটি মেয়ের শান্ত ও মৃদু অবস্থার পিছনে "মৃত্যুর" বার্তাটি গোপন করার জন্য বেছে নিয়েছে, যাতে নীরবতার পিছনে দৃ stronger় আবেগকে তুলে ধরা যায়। একই সময়ে, ডিজাইনার শৈল্পিক উপাদান এবং প্রস্তাবক চিহ্নগুলিকে ছবিতে সংহত করলেন, যা চলচ্চিত্রের কাজগুলিকে আরও ব্যাপক চিন্তাভাবনা এবং অন্বেষণের কারণ করে।

স্ফটিক হালকা ভাস্কর্য

Grain and Fire Portal

স্ফটিক হালকা ভাস্কর্য কাঠ এবং কোয়ার্টজ স্ফটিক সমন্বিত, এই জৈব হালকা ভাস্কর্যটি বয়স্ক সেগুন কাঠের রিজার্ভ স্টক থেকে টেকসই টকযুক্ত কাঠ ব্যবহার করে। কয়েক দশক ধরে সূর্য, বাতাস এবং বৃষ্টিপাতের দ্বারা পরিবেশন করা হয়, কাঠটি তখন হাতের আকারের, বেলে, পোড়া এবং একটি LED ডিগ্রি ধরে রাখতে এবং প্রাকৃতিক বিচ্ছুরক হিসাবে কোয়ার্টজ স্ফটিক ব্যবহার করার জন্য একটি পাত্রে সমাপ্ত হয়। প্রতিটি ভাস্কর্যে 100% প্রাকৃতিক অবরুদ্ধ কোয়ার্টজ স্ফটিক ব্যবহৃত হয় এবং প্রায় 280 মিলিয়ন বছর পুরানো। সংরক্ষণ এবং বৈসাদৃশ্য বর্ণের জন্য আগুন ব্যবহারের শো সুগি বান পদ্ধতি সহ কাঠের বিভিন্ন সমাপ্তি কৌশল ব্যবহার করা হয়।