ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আর্ট স্পেস

Surely

আর্ট স্পেস এটি একটি শিল্প, নৈমিত্তিক এবং খুচরা সমস্ত এক জায়গায় একত্রিত। যেহেতু আর্কিটেকচার যা একটি দেশ পরিচালিত পোশাক হুক সাইডলাইন কারখানা। পুরো বিল্ডিং দেয়ালের একটি পচা টেক্সচারটি ধরে রেখেছে, স্থানের একটি লেয়ার টেক্সচার হিসাবে বাইরের সাথে আলাদা বৈসাদৃশ্য তৈরি করে, একটি স্থানের অভিজ্ঞতাও তৈরি করে। অত্যধিক কঠোর সজ্জা ত্যাগ করুন, প্রদর্শনের জন্য কিছু নরম সজ্জা ব্যবহার করেছেন যা একটি শিথিল অনুভূতি তৈরি করেছিল। ভবিষ্যতে স্থানের টেকসই বিকাশের জন্য সৃষ্টির এবং প্রাথমিক পর্যায়ের বৈপরীত্য আরও নমনীয়।

বিক্রয় কেন্দ্র

Shuimolanting

বিক্রয় কেন্দ্র এই ক্ষেত্রে চাইনিজ স্টাইল হালকা এবং ছায়া, ভার্চুয়াল এবং বাস্তবের মধ্যে একটি বৈসাদৃশ্য তৈরি করে বাজারে গা dark় কফি রেড গ্রাউন্ড পাথর এবং মেঝে উইন্ডোটির প্রাকৃতিক আলোকে ফাঁকা করে তোলে। ভার্চুয়াল এবং অ্যালুমিনিয়াম কাঠের গ্রিলস, জলের মনোরম স্পটে কপার আর্ট পদ্ম পাতার টুকরো এবং বাকী অংশে চীনা চরিত্র কাঠামো ইনস্টলেশন শিল্পটি & quot; কালি অর্কিড কোর্ট & quot; কেস। বিশেষত, সাধারণ হাইলাইটে স্কলপক্সের নতুন উপকরণগুলির ব্যবহার অসাধারণ, তবে তাত্পর্যপূর্ণভাবে পৃষ্ঠের ব্যয়ও হ্রাস করে।

বাথরুমের শোরুম

Agape

বাথরুমের শোরুম সাধারণ প্রদর্শনীর স্থান থেকে পৃথক করার জন্য, আমরা এই স্থানটিকে এমন একটি পটভূমি হিসাবে সংজ্ঞায়িত করি যা পণ্যগুলির সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলতে পারে। এই সংজ্ঞা দ্বারা আমরা একটি সময় মঞ্চ তৈরি করতে চাই যা পণ্যটি স্বতঃস্ফূর্তভাবে নিজেকে আলোকিত করতে পারে। এছাড়াও আমরা প্রতিটি পণ্য দেখানোর জন্য একটি সময় অক্ষ তৈরি করি যা এই স্থানটিতে প্রদর্শিত হয়েছিল যা বিভিন্ন সময় থেকে তৈরি হয়েছিল।

আন্তর্জাতিক স্কুল

Gearing

আন্তর্জাতিক স্কুল ইন্টারন্যাশনাল স্কুল অফ ডেব্রেসেনের ধারণামূলক বৃত্ত আকারটি সুরক্ষা, unityক্য এবং সম্প্রদায়ের প্রতীক। পৃথক ফাংশনগুলি একটি চাপকে সাজানো স্ট্রিংয়ের সাথে সংযুক্ত গিয়ার্স, মণ্ডপগুলির মতো প্রদর্শিত হয়। স্থান বিভাজন শ্রেণিকক্ষের মধ্যে বিভিন্ন সম্প্রদায় অঞ্চল তৈরি করে। উপন্যাসের স্থান অভিজ্ঞতা এবং প্রকৃতির অবিচ্ছিন্ন উপস্থিতি শিক্ষার্থীদের সৃজনশীল চিন্তাভাবনা এবং তাদের ধারণাগুলি প্রকাশ করতে সহায়তা করে। অফসাইট শিক্ষাগত উদ্যান এবং বনের দিকে পরিচালিত করার পথগুলি নির্মিত এবং প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ রূপান্তর তৈরি করে বৃত্ত ধারণাটি সম্পূর্ণ করে।

প্রাইভেট আবাসস্থল

House L019

প্রাইভেট আবাসস্থল পুরো বাড়িতে এটি একটি সাধারণ তবে পরিশীলিত উপাদান এবং রঙ ধারণার ব্যবহার হয়েছিল। সাদা দেয়াল, কাঠের ওক ফ্লোর এবং বাথরুম এবং চিমনিগুলির জন্য স্থানীয় চুনাপাথর। সুনির্দিষ্টভাবে তৈরি কারিগরী বিবরণ সংবেদনশীল বিলাসবহুলতার পরিবেশ তৈরি করে। হুবহু মিশ্রিত ভিস্তাগুলি নিখরচায় ভাসমান এল-আকৃতির বাসস্থান নির্ধারণ করে।

অফিস

Studio Atelier11

অফিস ভবনটি মূল জ্যামিতিক ফর্মের সবচেয়ে শক্তিশালী ভিজ্যুয়াল চিত্র সহ "ত্রিভুজ" এর উপর ভিত্তি করে ছিল। আপনি যদি কোনও উঁচু জায়গা থেকে নীচের দিকে তাকান তবে আপনি মোট পাঁচটি পৃথক ত্রিভুজ দেখতে পাবেন বিভিন্ন আকারের ত্রিভুজগুলির সংমিশ্রণের অর্থ হল যে "মানব" এবং "প্রকৃতি" তাদের মিলিত স্থান হিসাবে ভূমিকা পালন করে meet