ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বইয়ের দোকান

Guiyang Zhongshuge

বইয়ের দোকান পর্বতমালার করিডোর এবং স্ট্যালাকাইটাইট গ্রোটো চেহারার বইয়ের দোকানগুলির সাহায্যে বইয়ের দোকানটি পাঠককে কার্স্ট গুহার একটি বিশ্বের সাথে পরিচয় করিয়ে দেয়। এইভাবে, ডিজাইন টিম একই সাথে স্থানীয় বৈশিষ্ট্য এবং সংস্কৃতিকে বৃহত্তর জনতার কাছে ছড়িয়ে দেওয়ার সময় চমত্কার ভিজ্যুয়াল অভিজ্ঞতা নিয়ে আসে। গুইয়াং ঝংশিউগ গুইয়াং শহরের একটি সাংস্কৃতিক বৈশিষ্ট্য এবং শহুরে ল্যান্ডমার্ক হয়েছে। তদুপরি, এটি গুইয়াংয়ের সাংস্কৃতিক পরিবেশের ব্যবধানও কমিয়ে দেয়।

বইয়ের দোকান

Chongqing Zhongshuge

বইয়ের দোকান বইয়ের দোকানে চংকিংয়ের জমকালো আড়াআড়িটি অন্তর্ভুক্ত করে ডিজাইনার এমন একটি জায়গা তৈরি করেছেন যেখানে পড়তে পড়তে দর্শনার্থীদের মনোরম চঙকিংয়ের মতো মনে হতে পারে। মোট পাঁচটি পঠনের ক্ষেত্র রয়েছে, যার প্রতিটি স্বতন্ত্র বৈশিষ্ট্যযুক্ত একটি আশ্চর্য ভূমির মতো। চঙকিং ঝংশুগ বইয়ের দোকান গ্রাহকদের আরও অভিনব অভিজ্ঞতা প্রদান করেছে যা তারা অনলাইন শপিংয়ের মাধ্যমে অর্জন করতে সক্ষম নয়।

ফ্ল্যাগশিপ স্টোর

Zhuyeqing Green Tea

ফ্ল্যাগশিপ স্টোর চা পান করার পক্ষে অনুকূল পরিবেশ এবং একটি ভাল মেজাজ উভয়ই প্রয়োজন। ডিজাইনারটি ফ্রিহ্যান্ড কালি পেইন্টিংয়ের পথে মেঘ এবং পর্বতের মোটিফ উপস্থাপন করে এবং বদ্ধ সীমিত জায়গায় এক জোড়া সুন্দর চীনা ল্যান্ডস্কেপ পেইন্টিং ছড়িয়ে দেয়। কাস্টমাইজড ফাংশন ক্যারিয়ারগুলির মাধ্যমে, ডিজাইনার গ্রাহকদের জন্য একটি সংবেদক অভিজ্ঞতা তৈরি করেছে, যা প্রচণ্ড কামুক প্রভাব নিয়ে আসে।

হোটেল

Park Zoo

হোটেল এটি কোনও সন্দেহ নেই যে পশুর থিমের ভিত্তিতে একটি হোটেল। তবে, ডিজাইনাররা তীব্র প্রতিযোগিতামূলক বাজারে দুর্দান্ত মনোযোগ আকর্ষণ করার জন্য কেবল আকর্ষণীয় এবং করুণাময় প্রাণী-আকারের স্থাপনাগুলি তৈরি করেনি। প্রাণীদের প্রতি গভীর ভালবাসার সাথে স্থানটিকে প্রভাবিত করে, ডিজাইনাররা হোটেলটিকে একটি শিল্প প্রদর্শনীতে রূপান্তরিত করে, যেখানে গ্রাহকরা বর্তমান মুহূর্তে বিপন্ন প্রাণীদের মুখোমুখি প্রকৃত পরিস্থিতি পর্যবেক্ষণ ও অনুভব করতে সক্ষম হন।

ভাসমান স্পা

Hungarosauna

ভাসমান স্পা বিনিয়োগের একটি গুরুত্বপূর্ণ বিষয় হ'ল সময়সূচি, স্থায়িত্ব এবং প্রসারযোগ্যতা। অপ্রত্যাশিত অর্থনৈতিক পরিস্থিতিতে খাপ খাইয়ে নেওয়া। ল্যান্ডস্কেপ আর্কিটেকচার এবং স্থাপত্য উপাদানগুলির ক্ষেত্রেও এটি সত্য। Lakeষধি জলের বাষ্প চেম্বার, প্যাকেজ স্পা জল এবং হ্রদের তলদেশে সুইমিং পুল সাঁতার একটি নতুন মানের সরবরাহ করে, যা এখানে কেবল হাঙ্গারোসোনাতে থাকতে পারে। বিল্ডিংটিতে একটি কাঠের স্তম্ভের ফ্রেম সহ ক্রস-লেমিনেটেড ব্রিজিং মরীচি রয়েছে। একজাতীয় উপায়ে কাঠের মতো মূর্তি গাছের কাণ্ডের মতো কাঠের উপরিভাগে insideাকা এবং বাইরে isাকা থাকে।

পারিবারিক উদ্যানটি

Hangzhou Neobio

পারিবারিক উদ্যানটি শপিং মলের মূল লেআউটের উপর ভিত্তি করে, হ্যাংজহু নিওবিও ফ্যামিলি পার্ক চারটি প্রধান কার্যকরী অঞ্চলে বিভক্ত ছিল, যার প্রতিটি একাধিক আনুষঙ্গিক স্পেস রয়েছে। এই বিভাগটি বাচ্চাদের বয়সের গোষ্ঠী, আগ্রহ এবং আচরণের বিষয়টি বিবেচনা করে এবং একই সময়ে পিতামাতার সন্তানের ক্রিয়াকলাপের সময় বিনোদন, শিক্ষা এবং বিশ্রামের জন্য ফাংশনগুলির সংমিশ্রণ করে। মহাকাশে যুক্তিসঙ্গত প্রচলন এটিকে একটি বিস্তৃত পারিবারিক পার্ক করে তোলে যা বিনোদন এবং শিক্ষা কার্যক্রমকে সংহত করে।