ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সার্বজনীন ক্ষেত্র

Quadrant Arcade

সার্বজনীন ক্ষেত্র দ্বিতীয় গ্রেডের তালিকাভুক্ত তোরণটি সঠিক জায়গায় সঠিক আলোটি সাজানোর মাধ্যমে একটি আমন্ত্রিত রাস্তার উপস্থিতিতে রূপান্তরিত হয়েছে। সাধারণ, পরিবেষ্টিত আলোকসজ্জাটি হোলিস্টিকভাবে ব্যবহৃত হয় এবং এর প্রভাবগুলি হায়ারার্কিকভাবে মঞ্চস্থ হয় হালকা প্যাটার্নিংয়ের বিভিন্নতা অর্জনের জন্য যা আগ্রহ তৈরি করে এবং স্থানটির বর্ধিত ব্যবহারকে প্রচার করে। গতিশীল বৈশিষ্ট্য দুলের নকশা এবং স্থাপনের জন্য কৌশলগত সংযোজন শিল্পীর সাথে একসাথে পরিচালিত হয়েছিল যাতে ভিজ্যুয়াল প্রভাবগুলি অপ্রতিরোধ্যের চেয়ে আরও সূক্ষ্ম প্রদর্শিত হয় appear দিবালোকের বিবর্ণতার সাথে, মার্জিত কাঠামোটি বৈদ্যুতিক আলোর ছন্দ দ্বারা উদ্দীপ্ত হয়।

প্রসারণযোগ্য টেবিল

Lido

প্রসারণযোগ্য টেবিল লিডো একটি ছোট আয়তক্ষেত্রাকার বাক্সে ভাঁজ করে। ভাঁজ করা হলে, এটি ছোট আইটেমগুলির জন্য স্টোরেজ বাক্স হিসাবে কাজ করে। যদি তারা পাশের প্লেটগুলি তুলে নেয় তবে যৌথ পা বাক্স থেকে প্রজেক্টটি বের হয় এবং লিডো একটি চায়ের টেবিল বা একটি ছোট ডেস্কে রূপান্তর করে। তেমনিভাবে, যদি তারা উভয় পক্ষের পার্শ্বের প্লেটগুলি পুরোপুরি উদ্ঘাটিত করে তবে এটি একটি বৃহত টেবিলে রূপান্তরিত হয়, উপরের প্লেটটির প্রস্থ 75 সেন্টিমিটার হয় with এই টেবিলটি ডাইনিং টেবিল হিসাবে ব্যবহার করা যেতে পারে, বিশেষত কোরিয়া এবং জাপানে যেখানে খাওয়ার সময় মেঝেতে বসে থাকা একটি সাধারণ সংস্কৃতি।

বাদ্যযন্ত্র

DrumString

বাদ্যযন্ত্র দুটি যন্ত্রের একত্রিত করার অর্থ একটি নতুন শব্দকে জন্ম দেওয়া, যন্ত্রের ব্যবহারে নতুন ফাংশন, যন্ত্র বাজানোর একটি নতুন উপায়, একটি নতুন উপস্থিতি means এছাড়াও ড্রামগুলির জন্য নোট স্কেলগুলি ডি 3, এ 3, বিবি 3, সি 4, ডি 4, ই 4, এফ 4, এ 4 এর মতো এবং স্ট্রিং নোট স্কেলগুলি EADGBE সিস্টেমে ডিজাইন করা হয়েছে। ড্রামস্ট্রিং হালকা এবং এতে একটি স্ট্র্যাপ রয়েছে যা কাঁধ এবং কোমর ধরে বেঁধে রাখা হয়েছে তাই যন্ত্রটি ব্যবহার করা এবং ধরে রাখা সহজ হবে এবং এটি আপনাকে দুটি হাত ব্যবহার করার ক্ষমতা দেয়।

সাইকেলের হেলমেট

Voronoi

সাইকেলের হেলমেট হেলমেটটি 3D ভোরোনাই কাঠামো দ্বারা অনুপ্রাণিত যা প্রকৃতিতে বিস্তৃত। প্যারামেট্রিক কৌশল এবং বায়োনিক্সের সংমিশ্রণে সাইকেলের হেলমেটের একটি বহিরাগত যান্ত্রিক ব্যবস্থা উন্নত করা আছে। এটি এর আনব্রিজেড বায়োনিক 3 ডি মেকানিকাল সিস্টেমের traditionalতিহ্যবাহী ফ্লেক সুরক্ষা কাঠামোর থেকে আলাদা। যখন বাহ্যিক শক্তির দ্বারা আঘাত করা হয়, তখন এই কাঠামোটি আরও ভাল স্থায়িত্ব দেখায়। স্বচ্ছতা এবং সুরক্ষার ভারসাম্যে, হেলমেটটির লক্ষ্য ব্যক্তিদের আরও আরামদায়ক, আরও ফ্যাশনেবল এবং নিরাপদ ব্যক্তিগত সুরক্ষা সাইকেল হেলমেট সরবরাহ করা।

কফি টেবিল

Planck

কফি টেবিল টেবিলে পাতলা পাতলা কাঠের বিভিন্ন টুকরো দিয়ে তৈরি করা হয় যা চাপে এক সাথে আঠালো থাকে। পৃষ্ঠতল বালুচরিত হয় এবং একটি ম্যাট এবং খুব শক্তিশালী বার্নিশ দিয়ে নিক্ষেপ করা হয়। এখানে 2 টি স্তর রয়েছে - যেহেতু টেবিলের অভ্যন্তরটি ফাঁকা। যা ম্যাগাজিন বা প্লেডগুলি রাখার জন্য খুব কার্যকর। টেবিলের নীচে বুলেট চাকা রয়েছে। সুতরাং মেঝে এবং টেবিলের মধ্যে ব্যবধানটি খুব কম, তবে একই সাথে এটি স্থানান্তর করাও সহজ। পাতলা পাতলা কাঠ ব্যবহার করার পদ্ধতি (উল্লম্ব) এটিকে খুব শক্ত করে তোলে।

চেইজ লাউঞ্জ ধারণাটি

Dhyan

চেইজ লাউঞ্জ ধারণাটি দিহান লাউঞ্জ ধারণাটি আধুনিক নকশাকে traditionalতিহ্যবাহী পূর্ব ধারণা এবং প্রকৃতির সাথে সংযোগের মাধ্যমে অভ্যন্তরীণ শান্তির নীতিগুলির সাথে একত্রিত করে। লিঙ্গামকে রূপের অনুপ্রেরণা হিসাবে এবং বোদ্ধি গাছ এবং জাপানি উদ্যানগুলিকে ধারণার মডিউলগুলির ভিত্তিতে ব্যবহার করে, ਧਿਆਨ (সংস্কৃত: ধ্যান) পূর্ব দর্শনের বিভিন্ন ধরণের কনফিগারেশনে রূপান্তরিত করে, ব্যবহারকারীকে তার / তার জেন / শিথিলতার পথ বেছে নিতে দেয়। জল-পুকুর মোডটি ব্যবহারকারীকে একটি জলপ্রপাত এবং পুকুরের চারপাশে ঘিরে রাখে, যখন বাগান মোডটি ব্যবহারকারীকে সবুজ রঙের চারপাশে ঘিরে রাখে। স্ট্যান্ডার্ড মোডে একটি প্ল্যাটফর্মের অধীনে স্টোরেজ অঞ্চল রয়েছে যা শেল্ফ হিসাবে কাজ করে।