ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বরফের ছাঁচ

Icy Galaxy

বরফের ছাঁচ প্রকৃতি সর্বদা ডিজাইনারদের জন্য অনুপ্রেরণার অন্যতম উত্স হয়ে দাঁড়িয়েছে। স্থান এবং মিল্ক ওয়ে গ্যালাক্সিটির চিত্রটি দেখে ডিজাইনারদের মনে ধারণাটি এসেছিল this এই নকশার সর্বাধিক গুরুত্বপূর্ণ দিকটি ছিল একটি অনন্য রূপ তৈরি করা। অনেকগুলি ডিজাইন যা বাজারে সবচেয়ে স্পষ্ট বরফ তৈরিতে ফোকাস করে তবে এই উপস্থাপিত ডিজাইনে ডিজাইনাররা ইচ্ছাকৃতভাবে খনিজগুলি যে ফর্মগুলিতে জল বরফে পরিণত হয় তার উপর ফোকাস করে, ডিজাইনাররা একটি প্রাকৃতিক ত্রুটি রূপান্তরিত করার জন্য আরও স্পষ্ট হতে পারে একটি সুন্দর প্রভাব মধ্যে। এই নকশাটি একটি সর্পিল গোলাকার রূপ তৈরি করে।

রূপান্তরকারী বাইক পার্কিং

Smartstreets-Cyclepark™

রূপান্তরকারী বাইক পার্কিং স্মার্টস্ট্রিটস-সাইকেলপার্ক দুটি সাইকেলের জন্য একটি বহুমুখী, প্রবাহিত বাইক পার্কিংয়ের সুবিধা যা কয়েক মিনিটের মধ্যে ফিট হয়ে রাস্তার দৃশ্যে বিশৃঙ্খলা যুক্ত না করেই শহর অঞ্চলে বাইক পার্কিংয়ের সুবিধার দ্রুত উন্নতি করতে সক্ষম হয়। সরঞ্জামগুলি বাইকের চুরি হ্রাস করতে সহায়তা করে এবং বিদ্যমান অবকাঠামো থেকে নতুন মূল্য প্রকাশ করে এমনকি সবচেয়ে সরু রাস্তায়ও ইনস্টল করা যেতে পারে। স্টেইনলেস স্টিলের তৈরি সরঞ্জামগুলি স্থানীয় কর্তৃপক্ষ বা স্পনসরদের জন্য র‌্যাল রঙের সাথে মেলা এবং ব্র্যান্ডেড হতে পারে। এটি চক্রের রুটগুলি সনাক্ত করতে সহায়তা করতেও ব্যবহার করা যেতে পারে। এটি কলামের কোনও আকার বা শৈলীতে ফিট করার জন্য পুনরায় কনফিগার করা যেতে পারে।

সিঁড়ি

U Step

সিঁড়ি ইউ স্টেপ সিঁড়িটি দুটি মাত্রাযুক্ত দুটি আকারের স্কোয়ার বক্স প্রোফাইল পিসকে ইন্টারলক করে তৈরি করা হয়েছে যা বিভিন্ন মাত্রা রয়েছে। এইভাবে, সিঁড়িটি স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠবে তবে শর্ত থাকে যে মাত্রা একটি প্রান্তিকের চেয়ে বেশি নয়। এই টুকরোগুলির আগাম প্রস্তুতি সমাবেশের সুবিধার্থে সরবরাহ করে। এই সোজা টুকরোগুলির প্যাকেজিং এবং পরিবহনও ব্যাপকভাবে সরল।

সিঁড়ি

UVine

সিঁড়ি UVine সর্পিল সিঁড়িটি একটি বিকল্প ফ্যাশনে ইউ এবং ভি আকারের বক্স প্রোফাইলগুলি সংযুক্ত করে তৈরি হয়। এইভাবে, সিঁড়িটি স্ব-সমর্থনকারী হয়ে ওঠে কারণ এটিতে কোনও কেন্দ্রের খুঁটি বা ঘেরের সাহায্যের প্রয়োজন হয় না। এর মডুলার এবং বহুমুখী কাঠামোর মাধ্যমে, নকশাটি উত্পাদন, প্যাকেজিং, পরিবহন এবং ইনস্টলেশন জুড়ে স্বাচ্ছন্দ্য বয়ে আনে।

কাঠের ই-বাইক

wooden ebike

কাঠের ই-বাইক বার্লিন সংস্থা এসটিয়াম প্রথম কাঠের ই-বাইক তৈরি করেছিল, কাজটি পরিবেশ বান্ধব উপায়ে এটি তৈরি করা ছিল। টেকসই বিকাশের জন্য এবারসওয়াল্ড বিশ্ববিদ্যালয়ের কাঠ বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সাথে একটি সফল সহযোগী অংশীদার অনুসন্ধান সন্ধান সফল হয়েছিল। ম্যাথিয়াস ব্রোডার ধারণাটি বাস্তবে পরিণত হয়েছিল, সিএনসি প্রযুক্তি এবং কাঠের উপাদানের জ্ঞানের সমন্বয়ে কাঠের ই-বাইকের জন্ম হয়েছিল।

টেবিল লাইট

Moon

টেবিল লাইট এই আলোটি সকাল থেকে রাত অবধি কোনও কাজের জায়গাতে লোকের সাথে যাওয়ার জন্য সক্রিয় ভূমিকা পালন করে। এটি কাজের পরিবেশকে মাথায় রেখে তৈরি করা হয়েছিল। তারটি ল্যাপটপ কম্পিউটার বা একটি পাওয়ার ব্যাঙ্কের সাথে সংযুক্ত হতে পারে। স্টেইনলেস ফ্রেমের তৈরি ভূখণ্ডের চিত্র থেকে উঠতি আইকন হিসাবে চাঁদের আকৃতিটি একটি বৃত্তের তিন চতুর্থাংশ দিয়ে তৈরি হয়েছিল। চাঁদের পৃষ্ঠতল নিদর্শন একটি স্থান প্রকল্পে অবতরণ গাইডকে মনে করিয়ে দেয়। সেটিংটি দিনের আলোতে একটি ভাস্কর্যের মতো দেখায় এবং একটি হালকা ডিভাইস যা রাতে কাজের উত্তেজনাকে আরাম দেয়।