ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পারিবারিক নিবাস

Sleeve House

পারিবারিক নিবাস সত্যই অনন্য এই বাড়িটি বিশিষ্ট স্থপতি এবং পণ্ডিত অ্যাডাম দাইম ডিজাইন করেছিলেন এবং সম্প্রতি আমেরিকান-আর্কিটেক্টস ইউএস বিল্ডিং অফ দ্য ইয়ার প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছেন। 3-বিআর / 2.5-বাথ হোমটি গোপনীয়তার পাশাপাশি, নাটকীয় উপত্যকা এবং পর্বতের দৃশ্যে সজ্জিত এমন একটি সেটিংয়ে খোলা, ঘূর্ণায়মান চারণভূমিতে বসে থাকে। এটি বাস্তব হিসাবে যেমন রহস্যময়, কাঠামোটি দুটি ছেদকৃত হাতা-জাতীয় ভলিউম হিসাবে চিত্রের আকার অনুসারে কল্পনা করা হয়েছে। টেকসই টুকরো টুকরো টুকরো কাঠের মুখোমুখি ঘরটি একটি রুক্ষ, আবদ্ধ টেক্সচার দেয় যা হডসন ভ্যালির পুরানো বার্নগুলির সমসাময়িক পুনরায় ব্যাখ্যা।

টেকসইযোগ্যতা স্যুটকেস

Rhita

টেকসইযোগ্যতা স্যুটকেস স্থিতিশীলতার জন্য ডিজাইন করা অ্যাসেম্বলি এবং বিযুক্তি। একটি উদ্ভাবনী কব্জা কাঠামো নকশা ডিজাইন করে, 70 শতাংশ অংশ হ্রাস করা হয়েছিল, স্থিরকরণের জন্য কোনও আঠালো বা ছাদ নেই, কোনও অভ্যন্তরীণ আস্তরণের সেলাই নেই, এটি মেরামত করা সহজ করে তোলে এবং ফ্রেইটের পরিমাণের 33 শতাংশ হ্রাস করে অবশেষে স্যুটকেসটি প্রসারিত করে জীবনচক্র. নিজস্ব স্যুটকেস কাস্টমাইজ করার জন্য, বা অংশগুলি প্রতিস্থাপনের জন্য, কেন্দ্র পুনরুদ্ধার করতে কোনও রিটার্ন স্যুটকেস নেই, সময় সাশ্রয় করে এবং শিপিং কার্বন পদচিহ্ন হ্রাস করতে সমস্ত অংশ পৃথক পৃথকভাবে কেনা যায়।

বহিরঙ্গন ধাতব চেয়ার

Tomeo

বহিরঙ্গন ধাতব চেয়ার 60 এর দশকে, দূরদর্শী ডিজাইনাররা প্রথম প্লাস্টিকের আসবাব তৈরি করেছিলেন। পদার্থের বহুমুখীতার সাথে ডিজাইনারদের প্রতিভা এবং তার অপরিহার্যতার দিকে পরিচালিত করেছিল। ডিজাইনার এবং গ্রাহকরা উভয়েই এতে আসক্ত হয়ে পড়েছিলেন। আজ, আমরা এর পরিবেশগত বিপদগুলি জানি। তবুও, রেস্তোঁরাগুলির টেরেসগুলি প্লাস্টিকের চেয়ারগুলিতে পূর্ণ থাকে। এটি কারণ বাজারে সামান্য বিকল্প প্রস্তাব। নকশার জগতটি ইস্পাত আসবাবের নির্মাতারা খুব কমই জনবহুল থেকে যায়, এমনকি কখনও কখনও 19 শতকের শেষভাগ থেকে নকশাগুলি পুনরায় প্রকাশ করে ... এখানে আসে টোমির জন্ম: একটি আধুনিক, হালকা এবং স্ট্যাকযোগ্য স্টিল চেয়ার।

আর্ট স্পেস

Surely

আর্ট স্পেস এটি একটি শিল্প, নৈমিত্তিক এবং খুচরা সমস্ত এক জায়গায় একত্রিত। যেহেতু আর্কিটেকচার যা একটি দেশ পরিচালিত পোশাক হুক সাইডলাইন কারখানা। পুরো বিল্ডিং দেয়ালের একটি পচা টেক্সচারটি ধরে রেখেছে, স্থানের একটি লেয়ার টেক্সচার হিসাবে বাইরের সাথে আলাদা বৈসাদৃশ্য তৈরি করে, একটি স্থানের অভিজ্ঞতাও তৈরি করে। অত্যধিক কঠোর সজ্জা ত্যাগ করুন, প্রদর্শনের জন্য কিছু নরম সজ্জা ব্যবহার করেছেন যা একটি শিথিল অনুভূতি তৈরি করেছিল। ভবিষ্যতে স্থানের টেকসই বিকাশের জন্য সৃষ্টির এবং প্রাথমিক পর্যায়ের বৈপরীত্য আরও নমনীয়।

ব্র্যান্ড পরিচয়

Pride

ব্র্যান্ড পরিচয় ব্রাইডের ব্রাইডের নকশা তৈরি করতে, দলটি লক্ষ্যবস্তু দর্শকদের অধ্যয়নটি বিভিন্ন উপায়ে ব্যবহার করেছে। দলটি যখন লোগো এবং কর্পোরেট পরিচয়ের নকশা করেছিল, তখন এটি সাইকো-জ্যামিতির নিয়মগুলি বিবেচনা করেছিল - নির্দিষ্ট কিছু মনো-ধরণের লোক এবং তাদের পছন্দের উপর জ্যামিতিক ফর্মগুলির প্রভাব। এছাড়াও, নকশাটি দর্শকদের মধ্যে নির্দিষ্ট আবেগের কারণ হওয়া উচিত। পছন্দসই ফলাফল অর্জনের জন্য, দলটি কোনও ব্যক্তির উপর রঙের প্রভাবের নিয়ম ব্যবহার করে। সাধারণভাবে, ফলাফলটি কোম্পানির সমস্ত পণ্যের নকশাকে প্রভাবিত করেছে।

বিক্রয় কেন্দ্র

Shuimolanting

বিক্রয় কেন্দ্র এই ক্ষেত্রে চাইনিজ স্টাইল হালকা এবং ছায়া, ভার্চুয়াল এবং বাস্তবের মধ্যে একটি বৈসাদৃশ্য তৈরি করে বাজারে গা dark় কফি রেড গ্রাউন্ড পাথর এবং মেঝে উইন্ডোটির প্রাকৃতিক আলোকে ফাঁকা করে তোলে। ভার্চুয়াল এবং অ্যালুমিনিয়াম কাঠের গ্রিলস, জলের মনোরম স্পটে কপার আর্ট পদ্ম পাতার টুকরো এবং বাকী অংশে চীনা চরিত্র কাঠামো ইনস্টলেশন শিল্পটি & quot; কালি অর্কিড কোর্ট & quot; কেস। বিশেষত, সাধারণ হাইলাইটে স্কলপক্সের নতুন উপকরণগুলির ব্যবহার অসাধারণ, তবে তাত্পর্যপূর্ণভাবে পৃষ্ঠের ব্যয়ও হ্রাস করে।